মঙ্গলবার, ৯ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ ২৫শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ

কসবায় আওয়ামীলীগের বর্ধিত সভায়-এড.শাহ আলম এমপি

kasbampব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলা আওয়ামীলীগের  উদ্যোগে আগামী জাতীয় সংসদ নির্বাচন ও বর্তমান রাজনৈতিক প্রেক্ষাপট নিয়ে আজ (৯ নভেম্বর)শনিবার সকাল ১১টায় কসবা উপজেলা মিলনায়তনে এক বর্ধিত সভার আয়োজন করেন।
কসবা উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক কাজী আজহারুল ইসলামের সঞ্চালনায়  সভায় সভাপত্বি করেন ব্রাহ্মণবাড়িয়া -৪ কসবা-আখাউড়া উপজেলার সংসদ সদস্য ও কসবা উপজেলা আওয়ামীলীগের সভাপতি  আলহাজ্ব এড.মোহাম্মদ শাহ আলম।
সভায় বক্তব্য রাখেন সামছুল আলম মোল্লা,এম জি হাক্কানী, আব্দু রউফ রব্বান, হুমায়ন কবীর,লৎফুর রহমান,আবু ইউসুফ মিয়া, প্রমুখ। কসবা উপজেলা ১০ ইউপি ও পৌর সভা নিয়ে গঠিত কসবা উপজেলা আওয়ামীলীগ কমিটির সদস্য সহ উপদেষ্টা সদস্যরাও উপস্থিত ছিলেন।
সভাপতি আলহাজ্ব এড. শাহ আলম এমপি বলেন আওয়ামীলীগ সংবিধান অনুযায়ী নির্বাচনে এগিয়ে যাচ্ছে আর বিএনপি সংবিধান ছাড়া তাদের ইচ্ছা মতে এগিয়ে যাওয়ার বিভিন্ন পায়তারা করছে।
এই দেশের মানুষের মুখে হাসি ফুটাতে চাইলে নৌকা ছাড়া বিকল্প নেই। তাই সকল আলোচনা সমালোচনা,দুঃখ কষ্ট ভুলে গিয়ে আগামী জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামীলীগকে বিজয় করার জন্য ঐক্যবদ্ধ হয়ে সকল নেতাকর্মীরা  মিলে মিশে কাজ করার জন্য আহবান জানান।