শনিবার, ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

ভালোবাসা দিবসে স্ত্রীকে সতীন ‘উপহার’

news-image

অনলাইন ডেস্ক : ১৪ ফেব্রুয়ারি ‘ভ্যালেন্টাইনস ডে’। প্রেম দিবসের আগে স্বামীর বিরুদ্ধে ডোমেস্টিক ভায়োলেন্সের অভিযোগ করে পুলিশের দ্বারস্থ হলেন স্ত্রী। অভিযোগ, তাকে শারীরিক এবং মানসিকভাবে নির্যাতন করে ঘর ছাড়তে বাধ্য করেছেন স্বামী। তার পর নতুন বউ নিয়ে ঘরে ঢুকেছেন তিনি।

পশ্চিমবঙ্গের পুরুলিয়ার বাঘমুন্ডি থানার নিশ্চিন্তপুর গ্রামের বাসিন্দা জবুনা মণ্ডল। তিনি জানান, পরিতোষ মণ্ডলের সঙ্গে তার বিয়ে হয়েছে ২০১৪ সালে। বিয়ের প্রথম প্রথম সব ঠিকই ছিল। কিন্তু বিয়ের বছর পাঁচেকের মধ্যে পর পর দুটি কন্যাসন্তানের জন্ম দেওয়ায় তার ওপর অত্যাচার শুরু করেন স্বামী এবং শ্বশুরবাড়ির লোকজন।

ওই গৃহবধূর অভিযোগ, স্বামী, শাশুড়ি এবং ননদ তার ওপর শারীরিক এবং মানসিক নির্যাতন করেন। গত কয়েক দিন ধরে অত্যাচারের পরিমাণ বাড়তে থাকে। বাপের বাড়ি থেকে লাখ খানেক টাকা আনতে জোর করা হতো। অত টাকা কোথায় পাবেন? এই প্রশ্ন করলেই নাকি গত ৩১ জানুয়ারি মাঝরাতে তাকে বেদম মারধর করেন স্বামী এবং শ্বশুরবাড়ির লোকজন। এমনকি, প্রাণনাশের হুমকি দেওয়া হয়। ভয় পেয়ে ঝাড়খণ্ডে মামার বাড়িতে আশ্রয় নেন তিনি। সেখানেই তিনি খবর পান, স্বামী আবার একটি বিয়ে করে ফেলেছেন।

সোমবার বাঘমুন্ডি থানায় হাজির হন ওই নারী, স্বামী ও শ্বশুরবাড়ির লোকজনের বিরুদ্ধে মামলা করেন। পুলিশ জানায়, মামলা দায়েরের পর ঘটনার তদন্ত শুরু করা হয়েছে।

এ জাতীয় আরও খবর

হিট স্ট্রোকের সহজ ঘরোয়া প্রতিকার

মেয়েকে প্রকাশ্যে আনলেন রাজ-শুভশ্রী

ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় নিয়ে মুখ খুললেন তামান্না

গাজায় তিন জিম্মির মরদেহ উদ্ধার ইসরায়েলের

মার্কিন প্রতিনিধির বসাকে সমস্যার সমাধান মনে করা সরকারের ভুল ধারণা : মঈন খান

চট্টগ্রামে লরি নিয়ন্ত্রণ হারিয়ে পুকুরে, শিশুসহ পথচারী নিখোঁজ

ইসরায়েলকে গাজায় অভিযানের ‘অজুহাত’ দিয়েছে হামাস : মাহমুদ আব্বাস

ডায়াবেটিস থেকে ত্বকের সমস্যা

বিএনপির সময় ঋণখেলাপি সবচেয়ে বেশি ছিল: আইনমন্ত্রী

১০ হাজার বাংলাদেশিকে ফেরত পাঠাবে যুক্তরাজ্য

ক্যাম্পের বাইরে সেমিনারে অংশ নেওয়া ৩২ রোহিঙ্গা আটক

৪ বিভাগে আরও ৪৮ ঘণ্টার হিট অ্যালার্ট