বৃহস্পতিবার, ২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

কারাভোগের পর আবার ছিনতাই পেশায় আলী!

news-image

দাগনভূঞা (ফেনী) প্রতিনিধি : ছিনতাই মামলায় ১০ বছর কারাভোগ করেছিলেন ছাগলনাইয়া পৌরসভার ৬ নম্বর ওয়ার্ডের বাঁশপাড়া এলাকার বাসিন্দা আলী হোসেন (৩১)। কিছুদিন আগে কারাগার থেকে বেড়িয়ে সহযোগীদের নিয়ে আবার জড়িয়ে যান পুরোনো পেশায়।

গত মঙ্গলবার দুপুরে গৃহবধু ফরিদা আক্তার স্বপ্না কাছ থেকে ৩৫ হাজার ছিনতাই করে সংঘবদ্ধ চক্র। এ ঘটনায় জড়িত তিনজনকে শুক্রবার রাতে গ্রেফতার করে পুলিশ।

জানা যায়, মঙ্গলবার দুপুরে বেকের বাজারে ব্যাংক থেকে টাকা উত্তোলন করে বাড়ি ফিরছিলেন উত্তর আলীপুর এলাকার প্রবাসী মনছুর আহম্মদের স্ত্রী স্বপ্না। সিএনজি চালিত অটোরিকশা করে বাড়ি যাওয়ার সময় পথে বেকের বাজারের উত্তর পাশে পাকা সড়কের মাথায় এলে ছিনতাইকারীর তার গাড়ির গতিরোধ করে। কিছু বুঝে উঠার আগেই স্বপ্নাকে মারধর করে সঙ্গে থাকা টাকার ব্যাগ ছিনিয়ে নিয়ে যান। গৃহবধুর চিৎকারে স্থানীয় লোকজন এগিয়ে আসলে পালিয়ে যান ছিনতাইকারীরা।

দাগনভূঞা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হাসান ইমাম বলেন, ‘পুলিশ সুপার জাকির হাসানের নির্দেশনায় ছিনতাইকারীদের ধরতে পুলিশের একাধিক টিম সাঁড়াশি অভিযানে নামে। সিসি ক্যামেরার ফুটেজ দেখে ছিনতাইয়ে ব্যবহৃত সিএনজি অটোরিকশা শনাক্ত করা হয়। এরপর তথ্যপ্রযুক্তির সহায়তায় তাদের অবস্থান নিশ্চিত হয়ে গতকাল শুক্রবার রাতে ছাগলনাইয়ার বিভিন্ন এলাকায় হানা দেয় পুলিশ। এ সময় আলী ছাড়াও মটুয়া এলাকার মৃত রহিম উল্যাহর ছেলে ইমাম হোসেন (২৬) ও রাধানগর ইউনিয়নের উত্তর আঁধারমানিক এলাকার ফিরোজ মিয়ার ছেলে রাকিব হোসেনকে (১৯) গ্রেফতার করা হয়। তাদের কাছ থেকে ছিনতাই হওয়া ৩০ হাজার ৫০০ টাকা, একটি মোবাইল ফোন ও ছিনতাইয়ে ব্যবহৃত সিএনজি অটোরিকশা জব্দ করা হয়। গ্রেফতারদের আজ শনিবার সকালে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

 

এ জাতীয় আরও খবর

সালমান খানের বাড়িতে হামলায় অভিযুক্ত তরুণের আত্মহত্যা

দাবদাহে তিস্তাপাড়ে সেচের আশীর্বাদ হিমালয়ের বরফগলা পানি

বৃহস্পতিবার সারা দেশের স্কুল-কলেজ বন্ধ

দ্বাদশ সংসদের দ্বিতীয় অধিবেশন বসছে বৃহস্পতিবার

যেসব অভিযোগে মামলা হবে মিল্টন সমাদ্দারের বিরুদ্ধে

মিল্টন সমাদ্দারের বিরুদ্ধে অজস্র অভিযোগ: হারুন

বিলাসিতা ছেড়ে শ্রমিকদের কল্যাণে বিশেষ নজর দিন; শিল্প মালিকদের প্রধানমন্ত্রী

সব মানুষ বলছে সরকার অধিকার হরণ করছে: ফখরুল

বিএনপি কর্মীরা ক্লান্ত, নেতারা হতাশ: ওবায়দুল কাদের

হাসপাতালে খালেদা জিয়া

কাল থেকে কমতে পারে তাপমাত্রা, শুরু হবে বৃষ্টি

মিল্টন সমাদ্দার গ্রেপ্তার