বুধবার, ১লা মে, ২০২৪ খ্রিস্টাব্দ ১৮ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

অনন্যা হাঁটবেন কোন পথে?

news-image

বিনোদন ডেস্ক : এক্সেল এন্টারটেইনমেন্ট ও টাইগার বেবির নতুন ছবিতে অভিনয় করবেন অনন্যা পান্ডে। ছবির নাম ‘খো গায়ে হাম কাঁহা’। ছবিতে মুম্বাইয়ের তিন বন্ধুর গল্প দেখানো হবে। ছবিটি প্রযোজনা করছেন ফারহান আখতার, রিতেশ সিধারনি, জোয়া আখতার ও রিমা কাগতি। ছবির মূল চরিত্রে দেখা যাবে সিদ্ধান্ত চতুর্বেদী, অনন্যা পান্ডে ও আদর্শ গৌরবকে। সিদ্ধান্ত ও অনন্যা একসঙ্গে দ্বিতীয়বার কাজ করছেন এই ছবিতে। এর আগে একসঙ্গে শুটিং শেষ করেছেন শকুন বাত্রার ছবি। সেই ছবির নাম এখনো ঠিক হয়নি। সিদ্ধান্ত ও অনন্যা ছাড়াও ওই ছবিতে মুখ্য চরিত্রে দেখা যাবে দীপিকা পাড়ুকোনকে।

অনন্যা পান্ডেকে শেষ দেখা গিয়েছিল ‘খালি পিলি’ ছবিতে। মুক্তির অপেক্ষায় আছে প্যান ইন্ডিয়া ছবি ‘লাইগার’। এই ছবিতে তিনি দক্ষিণি তারকা বিজয় দেবরকোন্ডার সঙ্গে জুটি বেঁধেছেন।

চাঙ্কি পান্ডের মেয়ে অনন্যা পান্ডে। তাতে কী হয়েছে? বলিউডে কত তারকাসন্তানেরই তো প্রতিদিন আগমন ঘটছে। স্টারকিড হওয়ায় ইদানীং অনন্যা পান্ডের চেয়ে বেশি কেউ ট্রোলিংয়ের শিকার হননি। যোগ্যতাটা নিজেকে তৈরি করতে হয়, সেটা পদে পদে ভালোই বুঝতে পারছেন অনন্যা। কারণ হিটের দেখা নেই। বলিউডে অনন্যার তিন বছর হতে চলেছে। এর মধ্যে মাত্র তিনটি ছবি মুক্তি পেয়েছে। দুটি ছবিকেই ফ্লপ বলা যায়। করণ জোহরের ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার ২’-এর মাধ্যমে অভিষেক।

‘পতি পত্নী অউর ওহ’ হিট, তা-ও প্রশংসা পেয়েছেন কার্তিক আরিয়ান। তবে প্রথম ছবিতেই সেরা নবাগত হিসেবে ফিল্মফেয়ার জিতেছিলেন। চাঙ্কি বলেন, ‘আমার অভিনয়জীবনের ৩৪ বছরে চারবার মনোনীত হয়েছিলাম ফিল্মফেয়ার পুরস্কারের জন্য। ‘‘তেজাব”, “আঁখে’’, “হাউসফুল” এবং “আপনা স্বপ্না মানি মনি’’ ছবির জন্য। কিন্তু একবারও আমার হাতে পুরস্কার ওঠেনি। তাই প্রথম ছবিতেই ও এই পুরস্কার জিতে নিল, তখন নিজের চোখের জল আটকে রাখতে পারিনি।’ অতএব, পুরস্কার পেলেও ধরে নেওয়া যেতে পারে তিনি এখনো বলিউডে পায়ের তলার মাটি খুঁজে পাননি। তবু যেহেতু তিনি চাঙ্কি পান্ডের মেয়ে, তাই ইন্ডাস্ট্রিতে তাঁর গুরুত্ব কিছুটা আছেই।

এ জাতীয় আরও খবর

মাথায়-পেটে গুলি, আ.লীগ নেতার মৃত্যু

যুক্তরাষ্ট্রে ২ বাংলাদেশি গুলি করে হত্যা: আসামির ৫ দিনের রিমান্ড

১৭ জনের কোন দু’জন বিশ্বকাপে বাদ

বৃষ্টি নিয়ে সুখবর দিল আবহাওয়া অধিদপ্তর

দেশের উন্নয়ন-অগ্রগতিতে ইউরোপীয় ইউনিয়নের ভূমিকা গুরুত্বপূর্ণ : ব্রাসেলসে পররাষ্ট্রমন্ত্রী

শুক্রবারও ক্লাস চালু রাখার সিদ্ধান্ত আসতে পারে : শিক্ষামন্ত্রী

জায়েদ খানের ওপর ক্ষোভ ঝাড়লেন সাকিব

হবিগঞ্জে হত্যা মামলায় ৭ জনের মৃত্যুদণ্ড

চাঁদা না দেওয়ায় মুক্তিযোদ্ধাকে বেধড়ক পেটালেন আ.লীগ নেতার ভাগনে

অতিরিক্ত তাপমাত্রায় বেঁকে গেল রেললাইন

উপজেলা নির্বাচনে সেনাবাহিনী মোতায়েনের সুযোগ নেই : ইসি আলমগীর

এই গরমে খাদ্যে বিষক্রিয়া হলে করণীয়