বৃহস্পতিবার, ২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ব্রাহ্মণবাড়িয়ায় র‌্যাবের পৃথক অভিযানে গাঁজাসহ ৫ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

news-image

তৌহিদুর রহমান নিটল, ব্রাহ্মণবাড়িয়া : ব্রাহ্মণবাড়িয়ায় সাড়ে ৩৭ কেজি গাঁজা ও মাদক বিক্রির নগদ ৪ হাজার টাকাসহ ৫ মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১৪ ক্যাম্পের সদস্যরা। মঙ্গলবার বিকেলে গণমাধ্যমকর্মীদের কাছে র‌্যাব-১৪ থেকে পাঠানো প্রেস বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করা হয়। এর আগে সোমবার রাত থেকে মঙ্গলবার সকাল পযন্ত পৃথক অভিযানে সদর উপজেলার নন্দনপুর, আশুগঞ্জ গোলচত্বর- টোলপ্লাজার সামনে থেকে তাদেরকে গ্রেপ্তার করা হয়। এসময় গাঁজাবহনকারী একটি প্রাইভেটকারও জব্দ করা হয়।

র‌্যাব-১৪ জানান, গোপন সংবাদের ভিত্তিতে সোমবার রাতে আশুগঞ্জ গোলচত্বর থেকে মাদক ব্যবসায়ী কুতুব উদ্দিন-(৩২) ১০ কেজি গাঁজা ও মাদক বিক্রির নগদ ৪ হাজার টাকাসহ গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত কুতুব উদ্দিন কিশোরগঞ্জ জেলার ভৈরব উপজেলার শ্রীনগর গ্রামের ধন মিয়ার ছেলে।

অপর অভিযানে জেলার আশুগঞ্জ থানাধীন সৈয়দ নজরুল টোলপ্লাজা এলাকায় অভিযান পরিচালনা করে মাদক ব্যবসায়ী মোঃ শহিদ মিয়া(৩০) ও মোঃ ইব্রাহীম (৪০) গ্রেফতার করেন। এসময় ধৃত আসামীদ্বয়ের নিকট হতে ১৬ কেজি মাদকদ্রব্য গাঁজা, ১ টি প্রাইভেটকার উদ্ধার করে জব্দ করা হয়। আরেক অভিযানে জেলার সদর মডেল থানাধীন নন্দনপুর অভিযান পরিচালনা করে মাদক ব্যবসায়ী মোঃ রনি খন্দকার (২৫) ও মোঃ রুবেল (২৫) গ্রেফতার করেন। এসময় ধৃত আসামীদ্বয়ের নিকট হতে ১১.৫ কেজি গাঁজা উদ্ধার করে জব্দ করা হয়। উদ্ধারকৃত মোট গাঁজার পরিমান ৩৭.৫ কেজি। মাদকসহ গ্রেপ্তার ব্যবসায়ীদের বিরুদ্ধে সদর ও আশুগঞ্জ থানায় পৃথক তিনটি মামলা দায়ের করা হয়েছে।

এ জাতীয় আরও খবর

হুমকি দিয়েই পোস্ট সরিয়ে নিলেন তিশা, কী লেখা ছিল তাতে?

দ্বাদশ জাতীয় সংসদের দ্বিতীয় অধিবেশন বসছে বিকেলে

ঘরে-বাইরে কোথাও সম্মান পান না প্রবাসীরা

দেশের ফেরার আগে মোস্তাফিজের চমক

মৃত্যু সনদ জাল করার অভিযোগে মিল্টন সমাদ্দারের বিরুদ্ধে মামলা

বিরক্ত হয়েই শাকিবের পরিবার এই সিদ্ধান্ত নিয়েছে : অপু বিশ্বাস

তিউনিসিয়া উপকূলে নিহত ৮ বাংলাদেশির লাশ আজ দেশে পৌঁছাবে

রাজধানীতে ট্রাকের ধাক্কায় রিকশাচালক নিহত

আদালতে লিফট আতঙ্ক, ভোগান্তিতে আইনজীবী-বিচারপ্রার্থীরা

ইসরায়েলের সঙ্গে কূটনৈতিক সম্পর্ক ছিন্ন করছে কলম্বিয়া

অবশেষে নামলো বৃষ্টি, দাবদাহে পুড়তে থাকা মানুষের স্বস্তির নিশ্বাস

হবিগঞ্জে ট্রাক-প্রাইভেটকার সংঘর্ষে একই পরিবারের চারজনসহ নিহত ৫