শনিবার, ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

কক্সবাজারে ৮ তলা হোটেল থেকে পড়ে পর্যটকের মৃত্যু!

news-image

কক্সবাজার প্রতিনিধি : কক্সবাজারে শেখ বাবু নামের এক পর্যটকের মৃত্যু হয়েছে। হোটেলের ৮ তলা থেকে পড়ে এই মৃত্যু হয়েছে বলে তার বড় ভাইয়ের ধারণা। নিহত ব্যক্তি টাঙ্গাইল জেলার টাঙ্গাইল পৌরসভার ১৪ নং ওয়ার্ডের মো. খানছুরের পুত্র। ১৮ নভেম্বর সন্ধ্যা ৬ টার দিকে কক্সবাজারের শহরের পর্যটন এলাকা কলাতলীস্থ ক্লাসিক সী রিসোর্টে এই ঘটনা ঘটে।

নিহত বাবু শেখের প্রতিবেশী বড় ভাই আবদুল্লাহ আল আসিফ জানান, টাঙ্গাইল থেকে তারা ৫২ জন কক্সবাজারে ভ্রমণে এসে শহরের ক্লাসিক সী রিসোর্ট হোটেলে উঠেন। সবাই যে যার মতো করে হোটেলে অবস্থান করেন। বাবু শেখের হোটেলের ৮০২ নং রুমে ছিলেন। হঠাৎ বাবু শেখ ৮ তলা থেকে নিচে পড়ে যায় বলে খবর আসে। তখন সবাই তাকে উদ্ধার করে দ্রুত কক্সবাজার সদর হাসপাতালে নিয়ে যান। কিন্তু জরুরি বিভাগে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

জেলা সদর হাসপাতালের দায়িত্বরত চিকিৎসক আশিকুর রহমান জানান, হাসপাতালে আসার আগে তার মৃত্যু হয়। তার শরীরে আঘাতের চিহ্ন পাওয়া গেছে। তবে বড় ধরনের চিহ্ন পাওয়া যায়নি।

কক্সবাজার সদর মডেল থানার অপারেশর অফিসার মো. সেলিম জানান, পুলিশ খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছে। কী কারণে ৮ তলা থেকে পড়ে গেছেন, কীভাবে মৃত্যু হয়েছে, এখনও তা জানা যায়নি। লাশ ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

এ জাতীয় আরও খবর

হিট স্ট্রোকের সহজ ঘরোয়া প্রতিকার

মেয়েকে প্রকাশ্যে আনলেন রাজ-শুভশ্রী

ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় নিয়ে মুখ খুললেন তামান্না

গাজায় তিন জিম্মির মরদেহ উদ্ধার ইসরায়েলের

মার্কিন প্রতিনিধির বসাকে সমস্যার সমাধান মনে করা সরকারের ভুল ধারণা : মঈন খান

চট্টগ্রামে লরি নিয়ন্ত্রণ হারিয়ে পুকুরে, শিশুসহ পথচারী নিখোঁজ

ইসরায়েলকে গাজায় অভিযানের ‘অজুহাত’ দিয়েছে হামাস : মাহমুদ আব্বাস

ডায়াবেটিস থেকে ত্বকের সমস্যা

বিএনপির সময় ঋণখেলাপি সবচেয়ে বেশি ছিল: আইনমন্ত্রী

১০ হাজার বাংলাদেশিকে ফেরত পাঠাবে যুক্তরাজ্য

ক্যাম্পের বাইরে সেমিনারে অংশ নেওয়া ৩২ রোহিঙ্গা আটক

৪ বিভাগে আরও ৪৮ ঘণ্টার হিট অ্যালার্ট