শুক্রবার, ৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

পাঁচ ধরনের পুরুষের সঙ্গে ডেটিং উচিত নয়

Not Loveডেস্ক রির্পোট : অনেক নারী আছেন যারা শুধুমাত্র পুরুষের বাহ্যিক সৌন্দর্য্য দেখেই তার সঙ্গে প্রেমের সম্পর্ক গড়েন। এমনকি তাদের বিয়েও করেন। তবে সংসার জীবনে কতখানি সুখী হয়েছেন সেটি দেখার বিষয়। এক প্রতিবেদনে বলা হয়েছে, পাঁচ ধরনের পুরুষের সঙ্গে নারীদের ডেটিং করা উচিত নয়।

খবরদারি করতে পচ্ছন্দ করেন: অনেক ব্যক্তি আছে যারা সব সময় অন্যের কাজে খবরদারি করতে পচ্ছন্দ করেন। কারণে অকারণে সব কিছুতে প্রশ্ন তোলেন। এধরনের ব্যক্তিরা অন্যকে বিরক্ত করতে ভালোবাসেন।

নিজেই শতভাগ ঠিক: অনেকে আছেন যারা নিজের সিদ্ধান্তকে বেশি গুরুত্ব দিতে চান। অন্য কারো কথা শুনতে চান না। দেখা যাচ্ছে, কোনো রেস্টুরেন্টে গিয়ে তিনি নিজের মত করে অর্ডার দিচ্ছেন। কিন্তু আপনার কাছ থেকে কোনো মতামত নিচ্ছেন না। সে ক্ষেত্রে আপনার খারাপ লাগাটাই স্বাভাবিক।

শিশুসুলভ আচরণ: অনেকে আছেন যাদের আচরণ একেবারেই শিশুদের মত। তিনি আপনার মনের সুখ দুঃখ ভালোভাবে বোঝেন না। এধরনের ব্যক্তিদের সব বিষয়ে বুঝিয়ে দিতে হবে।

একাধিক প্রেম করেন: কিছু কিছু পুরুষ আছেন যারা একাধিক মেয়ের সঙ্গে প্রেমের সম্পর্ক করেন। তারা শারীরিক আনন্দ ছাড়া আর কিছুই বোঝে না। এজন্য প্রেম করতে হলে আগে ছেলেটির অতীত জেনে নিন।

অতিরিক্ত আবেগ প্রবণ: অনেকে আছেন যারা শুধু বুকভরা আবেগ নিয়ে সামনে আসেন। বারবার অপরাধ করেন আর বারবার ক্ষমা চান। কিন্তু পেছনে গিয়ে আবার একই ধরনের অপরাধ করেন। তাদের অবশ্যই এড়িয়ে চলা উচিত।