শনিবার, ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

বিএনপি নির্বাচনে জিতবে না, এই আশঙ্কায় সরে দাঁড়াচ্ছে: ওবায়দুল কাদের

news-image

বিএনপি নির্বাচনে জিতবে না , এ আশঙ্কায় নির্বাচন থেকে সরে দাঁড়াতে বিএনপি নিজেরা এই অজুহাত তৈরি করছে বলে অভিযোগ করেছে, আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন সেতু মন্ত্রী ওবায়দুল কাদের।

রাজধানীর মাতুয়াইলে ফিটনেস বিহীন যানবাহন মেরামত স্থান, ভ্রাম্যমাণ আদালত পরিদর্শনকালে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

একজন শীর্ষ সন্ত্রাসীকে ছেড়ে বিদেশে পাঠিয়ে দিয়েছে সাংবাদিকদের প্রশ্নের জবাবে ওবায়দুল কাদের বলেন এ বিষয়ে আমার জানা ছিল না । আমি পেপারে পড়েছি, তবে ভালোভাবে জেনে শুনে বলতে হবে। তবে এ বিষয়ে বিএনপির কোন কথা বলার অধিকার নেই , বিএনপি আত্মস্বীকৃত দুর্নীতিবাজ দল।

ওবায়দুল কাদের বলেন, ঈদকে সামনে রেখে রাজধানীতে সব ধরনের খোরাখুরি বন্ধ করারও নির্দেশ দিচ্ছি। সাধারণ জনগণের দুর্ভোগ ও শ্বাসকষ্ট হয় এই খোরাখুরিতে।

ঈদকে সামনে রেখে লক্কর ঝক্কর ফিটনেসবিহীন গাড়ি রং করে রাস্তায় নামানো হয় আর এতে জনগণ দুর্ভোগ ও দুর্ঘটনার শিকার হন । বিআরটিএ কোনো কার্যক্রম পরিচালনা করে না বলেও অভিযোগ করেন তিনি । এইসব ফিটনেসবিহীন এবং গাড়ির খবরা-খবর সাংবাদিকের কাছে পেয়েছেন বলে তিনি জানান। কার্যক্রম পরিচালনা করলে বিআরটিএ চেয়ারম্যানকে আসতে হতো না বলেও তিনি জানান। পরে তিনি সিটি কর্পোরেশনকে ভাঙা রাস্তা দ্রুত মেরামত করার জন্য আহ্বান জানান জনগণের দুর্ভোগ কমবে বলে তিনি মনে করেন।

এ জাতীয় আরও খবর

র‍্যাব হেফাজতে নারীর মৃত্যু: পরিবারের দাবি নির্যাতন

ভাঙ্গা থেকে যশোর পর্যন্ত রেলপথ চালু হবে অক্টোবরে : রেলমন্ত্রী

যে কোনো চ্যালেঞ্জ মোকাবিলায় প্রস্তুত পুলিশ : আইজিপি

ঢাকার তাপমাত্রা কমেছে ৬ ডিগ্রি, বৃষ্টি হয়ে আরো কমবে

কী কারণে ডিবিতে গেলেন মামুনুল হক?

সোনার দাম আবারও বেড়েছে

ইন্টারনেট ব্যবহারে পিছিয়ে বাংলাদেশের নারীরা

জালভোট পড়লেই কেন্দ্র বন্ধ হবে : ইসি হাবিব

‘ডেঙ্গু আক্রান্তের সংখ্যা নিয়ে মেয়র তাপস মনগড়া বক্তব্য দিয়েছেন’

কানে উত্তাপ ছড়াচ্ছেন লাস্যময়ী ভাবনা

পশুর জন্য প্রাকৃতিক খাদ্যের উৎপাদন বাড়াতে হবে: প্রাণিসম্পদ মন্ত্রী

নরসিংদীতে বজ্রপাতে মা-ছেলেসহ নিহত ৪