বুধবার, ১৬ই অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ ৩১শে আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ

সীমান্তে যুবককে গুলি করে লাশ নিয়ে গেল বিএসএফ

news-image

কুমিল্লা প্রতিনিধি : কুমিল্লা সদর দক্ষিণ সীমান্তে কামাল হোসেন নামে এক যুবককে গুলি করে হত্যা করে লাশ নিয়ে গেছে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনীর (বিএসএফ) সদস্যরা।

সোমবার (৭ অক্টোবর) সন্ধ্যা ৭টার দিকে কুমিল্লার সদর দক্ষিণ উপজেলার পাহাড়পুর সীমান্তে এ ঘটনা ঘটে। নিহত কামাল হোসেন (৩২) উপজেলার পূর্ব জোড়কানন ইউনিয়নের কুড়িয়াপাড়া গ্রামের ইদু মিয়ার ছেলে।

স্থানীয় বাসিন্দারা জানান, সোমবার সন্ধ্যায় পাহাড়পুর সীমান্তে কাঁটাতারের বেড়া পেরিয়ে অবৈধভাবে ভারতে প্রবেশ করেছিলেন কামাল। বিএসএফের গুলিতে ঘটনাস্থলেই তিনি নিহত হন। পরে বিএসএফ তার লাশ নিয়ে গেছে।

নিহতের বড় ভাই হিরন মিয়া জানান, সোমবার রাত ৭টার দিকে গলিয়ারা দক্ষিণ ইউনিয়নের যশপুর বিজিবি ক্যাম্প সংলগ্ন পাহাড়পুর সীমান্তে কামাল হোসেনকে ভারতের বিএসএফ গুলি করে হত্যা করে। পরে ভারতীয় একটি অ্যাম্বুলেন্সে কামালের লাশ তুলে নিয়ে যায়।

তিনি বলেন, যশপুর বিজিবি ক্যাম্পের কোম্পানি কমান্ডারের সঙ্গে নিহতের লাশ আনার বিষয়ে যোগাযোগ করলে আমাদের অপেক্ষা করতে বলেন।

কুমিল্লা ব্যাটালিয়ন-১০ বিজিবির অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল মো. ইফতেখার হোসেন বলেন, ভারতীয় সীমান্তের ২৫ গজের ভেতরে কামাল গিয়েছেন বলে আমরা জানতে পারি। পরে বিএসএফের গুলিতে নিহত হন তিনি। আমাদের পক্ষ থেকে বিএসএফের সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করছি। মঙ্গলবার (৮ অক্টোবর) লাশ ফিরিয়ে আনার বিষয়ে কথা হবে। এই বিষয় তদন্তের পর বিস্তারিত জানা যাবে।

এ জাতীয় আরও খবর

৭ মার্চ, ১৫ আগস্টসহ জাতীয় আট দিবস বাতিল হচ্ছে

বিশ্ব খাদ্য দিবস আজ

আজ সকালে ঢাকায় পৌঁছাবে দক্ষিণ আফ্রিকা

জীবনে প্রথম আদালতে এসেছি : ফারুক খান

ট্রাইব্যুনালে সাংবাদিকদের বিচার হবে, তবে সেটা সুবিচার: আসিফ নজরুল

ছাত্র আন্দোলনে শহীদদের নজরকাড়া ফলাফল, স্বজনদের আহাজারি-হাহাকার

খোলামেলা পোশাকে হাজির হওয়ার কারণ জানালেন জেসিয়া

বিরল সফরে পাকিস্তানে পৌঁছালেন ভারতের পররাষ্ট্রমন্ত্রী জয়শঙ্কর

‘যুক্তরাষ্ট্রের কথা শুনব, তবে সিদ্ধান্ত নেবো আমরা’

বিদায়ী টেস্ট খেলতে দেশে ফিরছেন সাকিব!

প্রয়োজনীয় সেবা নিশ্চিত করার বিষয়ে আমরা সচেষ্ট : মাহমুদুল হাসান

জুলাই বিপ্লবের মতো আবারও আন্দোলনে নামার হুঁশিয়ারি সমন্বয়কদের