বুধবার, ১৬ই অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ ৩১শে আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ

ব্রাহ্মণবাড়িয়া পৌর ডিগ্রী কলেজের নবীন বরণ অনুষ্ঠিত

news-image
তৌহিদুর রহমান নিটল, ব্রাহ্মণবাড়িয়া : ব্রাহ্মণবাড়িয়া পৌর ডিগ্রী কলেজের নবীন বরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। সোমবার সকাল ১০ টা হইতে বিকাল ৪ টা পর্যন্ত  ২০২৪-২০২৫  শিক্ষাবর্ষের একাদশ শ্রেণীর শিক্ষার্থীদের উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ব্রাহ্মণবাড়িয়া পৌর ডিগ্রী কলেজের অধ্যক্ষ বাবু শ্রী হরিলাল রায়।
এসময় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, কলেজ গভর্নিং বডির সভাপতি এ.বি.এম. মোমিনুল হক। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন এডভোকেট শামসুজ্জামান কানন ও মাহবুব মিয়া। এছাড়া আরও বক্তব্য রাখেন কলেজের কলেজের উপাধ্যক্ষ আসমা বানু,শিক্ষক প্রতিনিধি ফরিদ উদ্দিন আহমেদ, মোশারফ হোসেন, সাইফুল ইসলাম মামুন প্রমূখ। প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, এখন যারা পড়াশুনা করছ তোমরা আমাদের আগামী দিনের দেশের ভবিষ্যত। জাতি গঠনে পড়াশুনার বিকল্প নেই। কেউ যেন নেশা পথে অগ্রসর না হয় সে দিকে সবাইকে খেয়াল রাখতে হবে।
অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন কলেজ শিক্ষক প্রভাষক মাসুম হোসেন। অনুষ্ঠানের শুরুতে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে নিহতদের আত্মার মাগফেরাত ও আহতদের সুস্হতা  কামনায় দোয়া পরিচালনা করা হয়। এরপর নবীন ছাত্রদের পক্ষ থেকে কলেজ পরিচালনা পর্ষদের সভাপতি সহ অন্যান্য  সদস্যদের ফুলের তোড়া দিয়ে বরণ করে নেওয়া হয়। আলোচনা পর্ব শেষে মনোজ্ঞ সাংস্কৃতিক  অনুষ্ঠানের আয়োজন করা হয়। উল্লেখ  যে দীর্ঘদিন পরে কলেজে নবীন বরণ অনুষ্ঠান  অনুষ্ঠিত হয়।

এ জাতীয় আরও খবর

বিশ্ব খাদ্য দিবস আজ

আজ সকালে ঢাকায় পৌঁছাবে দক্ষিণ আফ্রিকা

জীবনে প্রথম আদালতে এসেছি : ফারুক খান

ট্রাইব্যুনালে সাংবাদিকদের বিচার হবে, তবে সেটা সুবিচার: আসিফ নজরুল

ছাত্র আন্দোলনে শহীদদের নজরকাড়া ফলাফল, স্বজনদের আহাজারি-হাহাকার

খোলামেলা পোশাকে হাজির হওয়ার কারণ জানালেন জেসিয়া

বিরল সফরে পাকিস্তানে পৌঁছালেন ভারতের পররাষ্ট্রমন্ত্রী জয়শঙ্কর

‘যুক্তরাষ্ট্রের কথা শুনব, তবে সিদ্ধান্ত নেবো আমরা’

বিদায়ী টেস্ট খেলতে দেশে ফিরছেন সাকিব!

প্রয়োজনীয় সেবা নিশ্চিত করার বিষয়ে আমরা সচেষ্ট : মাহমুদুল হাসান

জুলাই বিপ্লবের মতো আবারও আন্দোলনে নামার হুঁশিয়ারি সমন্বয়কদের

হাইকোর্ট ঘেরাওয়ের ঘোষণা সারজিস-হাসনাতের