বুধবার, ১লা মে, ২০২৪ খ্রিস্টাব্দ ১৮ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

এখনও কেন সিঙ্গেল মিমি? 

news-image
বিনোদন ডেস্ক : একটা সময় মিমি চক্রবর্তীর প্রেম নিয়ে হইচই পড়ে গিয়েছিল টলিপাড়ায়। পরিচালক রাজ চক্রবর্তীর সঙ্গে নাম জড়িয়ে তাকে নিয়ে একসময় প্রচুর গুঞ্জন ছড়িয়েছিল। তবে সে সব এখন অতীত। প্রেম থেকে শত হাত দূরে নিজেকে রেখে ক্যারিয়ারেই মন দিয়েছেন। অভিনয়ের সঙ্গে সঙ্গে সঙ্গে গানের দুনিয়াতেও নজর কেড়েছেন মিমি। তবুও অভিনেত্রীকে সাংবাদিকরা দেখলেই, একটাই প্রশ্ন, আপনি কি সিঙ্গেল?
সম্প্রতি ‘আলাপ’ সিনেমার প্রচারণায় মনের কথা খোলাসা করলেন মিমি চক্রবর্তী। সাংবাদিকদের প্রশ্নে মিমি বললেন, ‘লোককে মারছি, আমার শেষ ছবি থেকে। শুরুর দিকে আমার দ্বিতীয় ছবি, সেখানে প্রেম নিবেদনও করছি ‘মারব’ বলে!’
অভিনেত্রীর দাবি তার এমন একের পর এক ‘মারকুটে’ চরিত্রের জন্য লোকজন মনে করেন যে তিনি ব্যক্তিগত জীবনেও মারকুটে। অভিনেত্রীর কথায়, ‘ব্যক্তিগত জীবনে তিনি একটু হয়তো ওরকম। কিন্তু রোম্যান্টিক মানুষ।’
গত বছরের পূজোয় নন্দিতা ও শিবপ্রসাদের ‘রক্তবীজ’ সিনেমাতে অ্যাকশন রূপে দেখা গিয়েছিল মিমি চক্রবর্তী ও আবির চট্টোপাধ্যায়কে। তবে এবার আর মারপিট নয়, বরং প্রেমের হাওয়ায় নতুন করে ‘আলাপ’ সেরে নেবেন টলিউডের এই সুপারহিট জুটি। গত সরস্বতী পূজোর দিনই সুরিন্দর ফিল্মস ঘোষণা করেছিল তাদের নতুন এই সিনেমার। যার নাম ‘আলাপ’।
এতে মিমি ও আবিরের পাশাপাশি দেখা যাবে স্বস্তিকা দত্ত, তন্নি লাহা রায় ও কিঞ্জল নন্দাকে। ২৬ এপ্রিল মুক্তি পাবে সিনেমাটি। এছাড়াও আসছে ঈদুল আজহায় শাকিব খানের বিপরীতে ‘তুফান’ সিনেমায় দেখা যাবে মিমিকে।

এ জাতীয় আরও খবর

মাথায়-পেটে গুলি, আ.লীগ নেতার মৃত্যু

যুক্তরাষ্ট্রে ২ বাংলাদেশি গুলি করে হত্যা: আসামির ৫ দিনের রিমান্ড

১৭ জনের কোন দু’জন বিশ্বকাপে বাদ

বৃষ্টি নিয়ে সুখবর দিল আবহাওয়া অধিদপ্তর

দেশের উন্নয়ন-অগ্রগতিতে ইউরোপীয় ইউনিয়নের ভূমিকা গুরুত্বপূর্ণ : ব্রাসেলসে পররাষ্ট্রমন্ত্রী

শুক্রবারও ক্লাস চালু রাখার সিদ্ধান্ত আসতে পারে : শিক্ষামন্ত্রী

জায়েদ খানের ওপর ক্ষোভ ঝাড়লেন সাকিব

হবিগঞ্জে হত্যা মামলায় ৭ জনের মৃত্যুদণ্ড

চাঁদা না দেওয়ায় মুক্তিযোদ্ধাকে বেধড়ক পেটালেন আ.লীগ নেতার ভাগনে

অতিরিক্ত তাপমাত্রায় বেঁকে গেল রেললাইন

উপজেলা নির্বাচনে সেনাবাহিনী মোতায়েনের সুযোগ নেই : ইসি আলমগীর

এই গরমে খাদ্যে বিষক্রিয়া হলে করণীয়