মঙ্গলবার, ২৮শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ ১৪ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

এখনও কেন সিঙ্গেল মিমি? 

news-image
বিনোদন ডেস্ক : একটা সময় মিমি চক্রবর্তীর প্রেম নিয়ে হইচই পড়ে গিয়েছিল টলিপাড়ায়। পরিচালক রাজ চক্রবর্তীর সঙ্গে নাম জড়িয়ে তাকে নিয়ে একসময় প্রচুর গুঞ্জন ছড়িয়েছিল। তবে সে সব এখন অতীত। প্রেম থেকে শত হাত দূরে নিজেকে রেখে ক্যারিয়ারেই মন দিয়েছেন। অভিনয়ের সঙ্গে সঙ্গে সঙ্গে গানের দুনিয়াতেও নজর কেড়েছেন মিমি। তবুও অভিনেত্রীকে সাংবাদিকরা দেখলেই, একটাই প্রশ্ন, আপনি কি সিঙ্গেল?
সম্প্রতি ‘আলাপ’ সিনেমার প্রচারণায় মনের কথা খোলাসা করলেন মিমি চক্রবর্তী। সাংবাদিকদের প্রশ্নে মিমি বললেন, ‘লোককে মারছি, আমার শেষ ছবি থেকে। শুরুর দিকে আমার দ্বিতীয় ছবি, সেখানে প্রেম নিবেদনও করছি ‘মারব’ বলে!’
অভিনেত্রীর দাবি তার এমন একের পর এক ‘মারকুটে’ চরিত্রের জন্য লোকজন মনে করেন যে তিনি ব্যক্তিগত জীবনেও মারকুটে। অভিনেত্রীর কথায়, ‘ব্যক্তিগত জীবনে তিনি একটু হয়তো ওরকম। কিন্তু রোম্যান্টিক মানুষ।’
গত বছরের পূজোয় নন্দিতা ও শিবপ্রসাদের ‘রক্তবীজ’ সিনেমাতে অ্যাকশন রূপে দেখা গিয়েছিল মিমি চক্রবর্তী ও আবির চট্টোপাধ্যায়কে। তবে এবার আর মারপিট নয়, বরং প্রেমের হাওয়ায় নতুন করে ‘আলাপ’ সেরে নেবেন টলিউডের এই সুপারহিট জুটি। গত সরস্বতী পূজোর দিনই সুরিন্দর ফিল্মস ঘোষণা করেছিল তাদের নতুন এই সিনেমার। যার নাম ‘আলাপ’।
এতে মিমি ও আবিরের পাশাপাশি দেখা যাবে স্বস্তিকা দত্ত, তন্নি লাহা রায় ও কিঞ্জল নন্দাকে। ২৬ এপ্রিল মুক্তি পাবে সিনেমাটি। এছাড়াও আসছে ঈদুল আজহায় শাকিব খানের বিপরীতে ‘তুফান’ সিনেমায় দেখা যাবে মিমিকে।

এ জাতীয় আরও খবর

সেপটিক ট্যাঙ্কে মিলল আনারের দেহের ‍অংশ

এমপি আনার খুন: দেহাংশ খুঁজতে ভাঙা হবে সঞ্জীবা গার্ডেনসের স্যুয়ারেজ লাইন

প্রাথমিকে ৪৬ হাজার শিক্ষক নিয়োগের প্রক্রিয়া হাইকোর্টে স্থগিত

বেনজীর ও তার স্ত্রী-সন্তা‌নদের সব বিও হিসাব ফ্রিজ

ফিলিস্তিনকে স্বাধীন রাষ্ট্রের স্বীকৃতি দিলো স্পেন-নরওয়ে

কাল ঢাকায় আসছেন আইএমও মহাসচিব

আরও তিন উপজেলার ভোট স্থগিত

ঈদুল আজহায় ট্রেনের অগ্রিম টিকিট বিক্রির তারিখ ঘোষণা

উপকূলে এখনো থামেনি ঘূর্ণিঝড় রিমালের দাপট

বিয়ের ১২ দিন পর স্ত্রী হয়ে গেলেন পুরুষ

অপরাধী হলে শাস্তি পেতেই হবে, সাবেক সেনাপ্রধান-আইজিপির বিষয়ে কাদের

সরকারি চাকরিতে ৩ লাখ ৭০ হাজার পদ ফাঁকা : জনপ্রশাসনমন্ত্রী