মঙ্গলবার, ১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ৩রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

টাকার ভাগ-ভাটোয়ারা নিয়ে ছুরিকাঘাত, যুবক নিহত

news-image
তৌহিদুর রহমান নিটল, ব্রাহ্মণবাড়িয়া : ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে টাকার ভাগভাটোয়ারা নিয়ে ছুরিকাঘাতে  লালখা ওরফে সরোয়ার(২৫) নামে এক যুবক নিহত হয়েছে। শুক্রবার (২৯ মার্চ) রাতে উপজেলার সদর ইউনিয়নের বড্ডাপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। নিহত যুবকের বুকে ও হাতে ছুরিকাঘাতের চিন্হ রয়েছে। সে সদর উপজেলার বুধল ইউপির খাঁটিহাতা গ্রামের আবুল কালামের ছেলে।
পুলিশ জানায়, এ ঘটনার পর রাত আনুমানিক ১১ টার দিকে স্থানীয় লোকজন ছুরিকাঘাতে গুরুতর আহত লালখাকে উদ্ধার করে সরাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ভিকটিম লালখা কে মৃত ঘোষনা করেন। পরবর্তী পুলিশ অভিযান পরিচালনা করে দ্রুত সময়ের মর্ধ্যে ঘটনার সাথে জড়িত সদর উপজেলার নরসিংসার গ্রামের মৃত: নূর মিয়ার ছেলে জসিম উদ্দিন(৩৭) ও জেলার বিজয়নগর উপজেলার সেজামুড়া গ্রামের মৃত: শফিক মিয়ার ছেলে মোঃ আল আমিন(৩৫) আটক করা হয়। আল আমিন বর্তমানে সরাইল উপজেলার বড্ডাপাড়া (মৃত হাফিজ মিয়ার বাড়ীর ভাড়াটিয়া) হিসেবে থাকতেন। এ সময় হত্যাকান্ডের কাজে ব্যবহ্নত ছুরিটি তাদের কাছ থেকে উদ্ধার করা হয়।
এ বিষয়ে সরাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: এমরানুল ইসলাম জানান, এ হত্যার সাথে জড়িত জসিম ও আল আমিন নামে দুজনকে আটক করা হয়েছে। মরদেহ ময়না তদন্তের জন্য প্রক্রিয়াধীন রয়েছে। নিহতের স্ত্রী বাদী হয়ে থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

এ জাতীয় আরও খবর

১৫০ উপজেলায় ১৮৯১ প্রার্থীর মনোনয়ন দাখিল

ডিপিএলে এক ম্যাচে তিন সেঞ্চুরি

মুস্তাফিজের আইপিএলে খেলার ছুটি বাড়াল বিসিবি

আ’লীগ থেকে বড় মনিকে সাময়িক অব্যাহতি

পথে-ঘাটে-সচিবালয়ে, সর্বত্র ইসরায়েলে ইরানের হামলার প্রসঙ্গ

ইসরায়েলের আকাশে শক্তি প্রদর্শন ইরানের

নিজেদের রেকর্ড ভেঙে আইপিএলের সর্বোচ্চ রান হায়দরাবাদের

২৩ নাবিকসহ ২২ এপ্রিল দুবাইয়ে নোঙর করবে এমভি আবদুল্লাহ

এমভি আবদুল্লাহতে এখন কেন দেওয়া হলো কাঁটাতারের বেস্টনি?

সিলেটে বিদ্যুৎকেন্দ্রের আগুন নিয়ন্ত্রণে, ৭০ হাজার গ্রাহক বিদ্যুৎ বিচ্ছিন্ন

আখাউড়া স্থলবন্দরে আমদানি-রপ্তানি শুরু

সিলেটে বিদ্যুৎ উৎপাদন কেন্দ্রে আগুন