শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

৪০ ঘণ্টা পানি পান করেননি আদা

news-image

বিনোদন ডেস্ক : দ্য কেরালা স্টোরি’-র আকাশছোঁয়া সাফল্যের পর থেকেই সিনেজগতে অত্যন্ত জনপ্রিয় হয়ে উঠেছেন ছবির মুখ্য চরিত্রে অভিনয় করা আদা শর্মা। তার নাম এখন দেশে-বিদেশে ছড়িয়ে পড়েছে। ছবির সুবাদে কেরিয়ারে একেবারে শীর্ষে পৌঁছে গিয়েছেন আদা শর্মা। এমনকি, সোশ্যাল মিডিয়াতেও সারাক্ষণ ট্রেন্ডিং থাকছেন অভিনেত্রী।

ভারতীয় সংবাদমাধ্যম হিন্দুস্তান টাইমসের এক প্রতিবেদন থেকে জানা যায়, সম্প্রতি সামাজিক যোগাযোগমাধ্যমে অভিনেত্রী আদা শর্মা তার নিজের কয়েকটি বিটিএস (বিহাইন্ড দ্য সিন) ফটো শেয়ার করেন সেট থেকে। ছবিতে দেখা যাচ্ছে তার ক্ষতবিক্ষত মুখ, কনুই এবং হাঁটু। ফাটা ঠোঁট দেখিয়ে নায়িকা জানান, অত্যন্ত ঠাণ্ডায় শুট করেছেন তিনি। নিজেকে ডিহাইড্রেটেড দেখানোর জন্য ৪০ ঘণ্টা পানি পান পর্যন্ত করেননি।

সিনেমার একটা দৃশ্যে দেখানো হয়েছে আইএসআইএস শিবির থেকে পালিয়ে যায় আদা। সেই সময় ঠাণ্ডায় চলতে চলতে পড়েও যায়। সেই পড়ে যাওয়ার দৃশ্যে কোনোরকম তোশকের ব্যবহার হয়নি প্রমাণ করল আদার শেয়ার করা এই ছবিগুলো।

নেটিজেনরা আদার এই পোস্টে প্রশংসা করেছে। একজন লিখেছেন, ‘তোমার সব কষ্ট সার্থক হয়েছে। অসামান্য কাজ করেছ তুমি। এই ছবি সারা জীবন সবাই মনে রাখবে।’ আরেকজন লেখেন, ‘এই সিনেমা একটা মাইলস্টোন।’ তৃতীয়জনের মন্তব্য, ‘এগুলোই ভালো অভিনেত্রী হওয়ার গুণ। যা বলিউডের এ লিস্টার নায়িকাদের মধ্যে নেই।’

উল্লেখ্য, গত ৫ মে মুক্তি পায় সুদীপ্ত সেন পরিচালিত ‘দ্য কেরালা স্টোরি’। সিনেমাটি দর্শক ও সমালোচক উভয়ের কাছ থেকে মিশ্র প্রতিক্রিয়া পেয়েছে। কেউ কেউ এটিকে প্রোপাগান্ডা হিসেবে আখ্যা দিলেও অন্যরা সিনেমাটির বাস্তবসম্মত চিত্রায়নের জন্য প্রশংসা করেছেন। এতে শালিনী উন্নীকৃষ্ণনান এবং ফাতিমা বা ভিন্ন দুটি চরিত্রে অভিনয় করেন আদা শর্মা।

 

এ জাতীয় আরও খবর

টানা ১১ জয়ে প্রথম পর্ব শেষ করল আবাহনী

কেন্দ্রীয় ব্যাংকের বক্তব্যে আতঙ্ক ছড়িয়ে পড়বে : বেসিক ব্যাংক

‘শুল্ক ফাঁকি’ দেওয়া ২৪২ মেট্রিকটন ভারতীয় চিনি পাবনায় জব্দ

নির্বাচনের টিকিট না পেয়ে খোলামেলা রূপে হাজির নুসরাত!

বোতলজাত সয়াবিন তেলের দাম বাড়ায় ক্ষুব্ধ ভোক্তারা

ইরানের বিরুদ্ধে কঠোর পদক্ষেপ শুরু করেছে যুক্তরাষ্ট্র

প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলের শাড়ি বন্ধুদের দিলেন ব্যারিস্টার সুমন

শিল্প এবং সংস্কৃতির উন্নয়নে বিনিয়োগ বাড়াতে হবে : তথ্যপ্রতিমন্ত্রী

ভারতের পররাষ্ট্র সচিবের ঢাকা সফর স্থগিত

এক বন্ধুরাষ্ট্রকে খুশি করতে গিয়ে অন্যের বিরাগভাজন হতে পারি না: সেনাপ্রধান

সোনার দাম আবারও বাড়ল, ভরি ১ লাখ ১৯ হাজার ৬৩৮ টাকা

ব্রিটিশ দূতের সঙ্গে বিএনপির বৈঠক