সোমবার, ২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ ৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

আওয়ামী লীগের দাম কমছে: গয়েশ্বর

news-image

নিজস্ব প্রতিবেদক : বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায় বলেছেন, প্রতিদিন নিত্যপ্রয়োজনীয় দ্রব্যসামগ্রীর দাম বাড়ছে সেটা কিন্তু সরকার নিয়ন্ত্রণ করতে পারছে না। তবে সবকিছুর দাম বাড়লেও প্রতিদিন আওয়ামী লীগের দাম কমছে। আজ রোববার বিকেলে নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে দলটির কেন্দ্রীয় দপ্তরে আয়োজিত ইফতার ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়া, ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান এবং সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভীর সুস্থতা কামনায় এই ইফতার ও দোয়া মাহফিল হয়।

গয়েশ্বর বলেন, ‘আন্দোলন বলে কয়ে হয় না। ঈদের আগে নয় পরে নয় আমরা আন্দোলনের যুদ্ধের মধ্যেই আছি। এই আন্দোলনের মধ্য দিয়েই ফ্যাসিবাদি সরকারের পতন হবে। তিনি বলেন, সরকার প্রায়ই বলে বিদেশিদের চাপ আমি ভয় করি না। তার মানে বিদেশিদের চাপ আছে।’

তিনি আরও বলেন, ‘নির্বাচনকে কেন্দ্র করে ২০১৩ সালে যে আন্দোলন হয়েছিল তখন জনগণ আমাদের ওপর আস্থা রেখেছিল। এখনও রেখেছে। তাই রোজার পরে বা ঈদের পরে আন্দোলন হবে এটা নয়, আমরা আন্দোলনের মধ্যেই আছি। দলের সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভীর মুক্তি দাবি জানাই।’

ইফতার ও দোয়া মাহফিলে অংশ নেন ভারপ্রাপ্ত দপ্তর সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স, স্বাস্থ্যবিষয়ক সম্পাদক ডা. রফিকুল ইসলাম, কেন্দ্রীয় নেতা আসাদুল করিম শাহিন, মোহাম্মাদ মুনির হোসেন, তাইফুল ইসলাম টিপু, তারিকুল আলম তেনজিং, আব্দুস সাত্তার পাটোয়ারী, মশিউর রহমান বিপ্লব, ইকবাল হোসেন শ্যামল, মৎসজীবী দলের আব্দুর রহিম, শাহ মো. নেছারুল হক, সাবেক ছাত্রনেতা বেলাল উদ্দিন সরকার তুহিন,শামীম পারভেজ, বিএনপি নেতা জাকির হোসেন, বিএনপি নেত্রী নাদিয়া পাঠান পাপন, যুবদলের প্রকাশনা বিষয়ক সম্পাদক মেহবুব মাসুম শান্ত, ছাত্রদলের সাবেক সহ-সভাপতি ওমর ফারুক কাউসার, নারায়ণগঞ্জ জেলা যুবদলের সদস্যসচিব মশিউর রহমান রনিসহ আরও অনেকে।

 

এ জাতীয় আরও খবর

কঠোরভাবে বাজার মনিটরিংয়ের নির্দেশ প্রধানমন্ত্রীর

‘গিভ অ্যান্ড টেকের অফার অনেকেই দেয়, মেডিকেলের স্যারও দিয়েছিল’

বিয়ের পর আমার কাজের মান ভালো হয়েছে

৪ দিনেও খোঁজ মেলেনি ভারতে নিখোঁজ এমপি আনারের

বঙ্গবন্ধু শান্তি পদক দেবে সরকার, পুরস্কার কোটি টাকা ও স্বর্ণ পদক

অটোরিকশা চালকদের তাণ্ডবের ঘটনায় ৪ মামলা, আসামি প্রায় ২৫০০

বাজেট অধিবেশন শুরু ৫ জুন

ঢাকায় ব্যাটারিচালিত রিকশা চলবে, প্রধানমন্ত্রীর নির্দেশ : কাদের

সারাবিশ্বে ভোটারদের ভোটের প্রতি আগ্রহ কমছে: ইসি আলমগীর

যুক্তরাষ্ট্রে বাংলাদেশের প্রস্তুতি শুরু

পদ স্থগিতের পর ডিপজল বললেন, নিপুণের পেছনে বড় শক্তি আছে

রাইসির মৃত্যুতে যা বললেন বিশ্ব নেতারা