সোমবার, ২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ ৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

শেখ হাসিনা বাঁকা পথে কখনও ক্ষমতায় আসেননি : মতিয়া চৌধুরী

news-image

শেরপুর প্রতিনিধি : অবাধ, সুষ্ঠু ও গ্রহণযোগ্য নির্বাচন হলে আওয়ামী লীগকে কেউ কোনো দিন হারাতে পারবে না বলে মন্তব্য করেছেন দলটির সভাপতিমণ্ডলীর সদস্য ও সংসদ উপনেতা মতিয়া চৌধুরী। তিনি বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাঁকা পথে কখনও ক্ষমতায় আসেননি। তিনি জনগণের ভোটের প্রতি সবসময় শ্রদ্ধাশীল।

শুক্রবার শেরপুরের নকলা উপজেলার বারমাইসা দাখিল মাদ্রাসা মাঠে শিশুদের মধ্যে কম্বল বিতরণ উপলক্ষে এক অনুষ্ঠানে এসব কথা বলেন সংসদ উপনেতা।

তিনি বলেন, দেশের অগ্রযাত্রায় যত অর্জন, সবকিছু আওয়ামী লীগের হাত ধরে হয়েছে। বঙ্গবন্ধুর পর তাঁর কন্যা শেখ হাসিনা সব প্রতিকূল অবস্থা ধৈর্যের সঙ্গে মোকাবিলা করছেন। তাঁর হাতে দেশ ও দেশের মানুষ নিরাপদ। প্রধানমন্ত্রী দায়িত্বে আছেন বলেই আমরা এত ভালো আছি।

বিএনপির উদ্দেশে মতিয়া চৌধুরী বলেন, যারা সব সময় ষড়যন্ত্র করে পেছনের দরজা দিয়ে ক্ষমতায় এসেছে, তারাই নির্বাচন ভয় পায়। নির্বাচন বানচালে অগ্নিসন্ত্রাস করে। তিনি আরও বলেন, বর্তমান নির্বাচন কমিশনের অধীনে অবাধ ও নিরপেক্ষ নির্বাচন হবে। এ নির্বাচনে সবাই অংশগ্রহণ করে নিজের জনপ্রিয়তা যাচাই করুন।

এ সময় নকলা উপজেলা আওয়ামী লীগ সভাপতি আম্বিয়া খাতুন, সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা শফিকুল ইসলাম জিন্নাহ, উপজেলা চেয়ারম্যান শাহ মোহাম্মদ বোরহান উদ্দিন প্রমুখ উপস্থিত ছিলেন।

পরে সংসদ উপনেতা উরফা ইউনিয়নের ১৭টি প্রাথমিক বিদ্যালয় ও ইবতেদায়ি মাদ্রাসার দ্বিতীয় শ্রেণির ১৭০ শিক্ষার্থী এবং ২০০ হতদরিদ্র মানুষের হাতে একটি করে কম্বল তুলে দেন। এ ছাড়া তিনি নালিতাবাড়ী উপজেলার ১২ ইউনিয়ন ও একটি পৌরসভার প্রাথমিক বিদ্যালয় এবং ইবতেদায়ি মাদ্রাসার দ্বিতীয় শ্রেণির ২ হাজার ৭৮০ শিক্ষার্থী ও প্রতি ইউনিয়নে ১০০ জন দরিদ্র মানুষকে নিজ তহবিল থেকে একটি করে কম্বল দেন।

এ জাতীয় আরও খবর

কঠোরভাবে বাজার মনিটরিংয়ের নির্দেশ প্রধানমন্ত্রীর

‘গিভ অ্যান্ড টেকের অফার অনেকেই দেয়, মেডিকেলের স্যারও দিয়েছিল’

বিয়ের পর আমার কাজের মান ভালো হয়েছে

৪ দিনেও খোঁজ মেলেনি ভারতে নিখোঁজ এমপি আনারের

বঙ্গবন্ধু শান্তি পদক দেবে সরকার, পুরস্কার কোটি টাকা ও স্বর্ণ পদক

অটোরিকশা চালকদের তাণ্ডবের ঘটনায় ৪ মামলা, আসামি প্রায় ২৫০০

বাজেট অধিবেশন শুরু ৫ জুন

ঢাকায় ব্যাটারিচালিত রিকশা চলবে, প্রধানমন্ত্রীর নির্দেশ : কাদের

সারাবিশ্বে ভোটারদের ভোটের প্রতি আগ্রহ কমছে: ইসি আলমগীর

যুক্তরাষ্ট্রে বাংলাদেশের প্রস্তুতি শুরু

পদ স্থগিতের পর ডিপজল বললেন, নিপুণের পেছনে বড় শক্তি আছে

রাইসির মৃত্যুতে যা বললেন বিশ্ব নেতারা