বৃহস্পতিবার, ২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

শ্বশুরবাড়িতে ‘নির্যাতনে’ অন্তঃসত্ত্বা গৃহবধূর মৃত্যু

news-image

বেগমগঞ্জ (নোয়াখালী) প্রতিনিধি : নোয়াখালীর বেগমগঞ্জে সুরাইয়া আক্তার (২১) নামের অন্তঃসত্ত্বা এক গৃহবধূর রহস্যজনক মৃত্যুর ঘটনায় তার স্বামীকে আটক করেছে পুলিশ। গতকাল শুক্রবার বিকেলে বেগমগঞ্জের ছয়ানী ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের দোয়ালিয়া গ্রামের ঠাকুর বাড়িতে এ ঘটনা ঘটে।

সুরাইয়া আক্তার ওই ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের জাহিদপুর গ্রামের মৃত দুলাল হোসেনের মেয়ে ও দোয়ালিয়া গ্রামের ফয়সাল মাহমুদের স্ত্রী। ফয়সাল মাহমুদ মো. আবদুল্লাহর ছেলে।

সুরাইয়ার চাচা জাকির হোসেন ও নুর আহমদ জানান, গত নয় মাস আগে দোয়ালিয়া ফয়সাল মাহমুদের সঙ্গে সুরাইয়ার বিয়ে হয়। সুরাইয়া তিন মাসের অন্তঃসত্ত্বা ছিলেন। বিয়ের পর স্বামীসহ শ্বশুরবাড়ির লোকজন তার ওপর নানাভাবে নির্যাতন চালাতেন। এ নিয়ে প্রায়ই স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া হতো এবং সুরাইয়া বাবার বাড়ি চলে যেতেন।

তারা আরও জানান, গত চার দিন আগে সুরাইয়া বাবার বাড়ি থেকে শ্বশুরবাড়িতে যান। এরপর থেকে স্বামীর সঙ্গে ঝগড়া চলছিল। এ ঝগড়ার জেরে গত তিনদিন তাদের ঘরে কোনো খাবার রান্না হয়নি। ওই তিনদিন না খেয়ে ছিলেন সুরাইয়া।

গতকাল শুক্রবার দুপুর ১২টার দিকে সুরাইয়া বাবার বাড়ি যাওয়ার চেষ্টা করেন। এ সময় তাকে নির্যাতন করে হত্যা করা হয় বলে অভিযোগ করেন স্বজনরা।

তবে অভিযোগ অস্বীকার করে সুরাইয়ার শ্বশুর মো. আবদুল্লাহ জানান, দুপুরের ভাত খেয়ে শুয়ে ছিলেন সুরাইয়া। হঠাৎ খিঁচুনি উঠলে তাকে হাসপাতালে নেওয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

বেগমগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর জাহেদুল হক রনি বলেন, এ ঘটনায় সুরাইয়ার স্বামী ফয়সাল মাহমুদ পাভেলকে আটকের পর জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। তদন্ত করে পরবর্তী আইনি ব্যবস্থা নেওয়া হবে।

 

এ জাতীয় আরও খবর