বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নাজিরপুরে শিশুর লাশ উদ্ধার, সৎ মা আটক

news-image

নাজিরপুর (পিরোজপুর) প্রতিনিধি : পিরোজপুরের নাজিরপুরে মাটিভাংগা কলেজ মোড় এলাকা থেকে আরিফা নামে ৭ বছর বয়সী এক শিশু কন্যার লাশ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় গতকাল বৃহস্পতিবার রাতে মৃতের সৎ মা আয়েশাকে (২২) জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে নাজিরপুর থানা পুলিশ।

মৃত আরিফা উপজেলার শাঁখারীকাঠী ইউনিয়নের আবুবক্করের মেয়ে এবং সৎ মা আয়েশা আবুবকরের চতুর্থ স্ত্রী।

এ বিষয়ে মৃত আরিফার দাদী মাহিনুর বেগম বলেন, ‘২ বছর আগে আরিফার মা (কুলসুম বেগম) এর সঙ্গে আমার ছেলে আবু বক্করের বিবাহ বিচ্ছেদ হয়। এরপর থেকেই আরিফা আমার কাছে থাকে। সে বর্তমানে ক্লাস ওয়ানে পড়ে। গতকাল ৫ জানুয়ারি আমার নাতি স্কুল থেকে দুপুর ২টার দিকে বাড়িতে ফিরলে, তার বাবা আমাকে ফোন দিয়ে তার বাড়িতে যেতে বলে। এরপর আমি আরিফাকে ওর বাবার বাড়িতে পাঠিয়ে দিই। বিকেল ৪টার দিকে আরিফার বাবা বাড়িতে এসে তাকে দেখতে না পেয়ে আমার কাছে এলে আমি তাকে বলি ওকে পাঠিয়ে দিয়েছি। এরপর বিভিন্ন স্থানে খোঁজ নিতে এক পর্যায়ে সন্ধ্যায় বাড়ির পিছনে খালের পাড়ে আরিফার মরদেহ পড়ে থাকতে দেখে পুলিশকে খবর দেওয়া হয়। এরপর পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে।

এ বিষয়ে স্থানীয় ১ নম্বর ওয়ার্ড ইউপি সদস্য মো. লিপু শরীফ বলেন, ‘ওই সৎ মা তিনি নিজেই স্থানীয় লোকজনের সম্মুখে আরিফাকে হত্যার বিষয় স্বীকার করে বলেন আমি তাকে কম্বল চাপা দিয়ে মেরে ফেলে রেখেছি।’

নাজিরপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. হুমায়ুন করিবর জানান, খবর পেয়ে ঘটনাস্থলে যাই, লাশ উদ্ধার করি এবং ভিক্টিমের সৎ মা আয়েশাকে আটক করে থানায় নিয়ে আসি। তাকে জিজ্ঞাসাবাদ চলছে। লাশ মায়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। তার বিরুদ্ধে মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

এ জাতীয় আরও খবর

যুদ্ধ বন্ধে বিশ্ব নেতাদের যে আহ্বান জানালেন প্রধানমন্ত্রী

আরও তিন দিন থাকতে পারে তাপপ্রবাহ

বাংলাদেশের অন্যতম উন্নয়ন অংশীদার চীন : ডেপুটি স্পিকার

প্লেনে অসুস্থ প্রবাসী, এক ঘণ্টায়ও আসেনি শাহ আমানতের অ্যাম্বুলেন্স

হামলায় আমি জড়িত ছিলাম না : রুবেল

তীব্র গরম: প্রাথমিক-মাধ্যমিকে অনলাইনে ক্লাস চালুর চিন্তা

উত্তপ্ত মধুখালীতে ফের বিজিবি মোতায়েন, দিনভর সহিংসতার ঘটনায় মামলা

হাসপাতালে ভর্তি সৌদি বাদশাহ

তাপপ্রবাহে ‘অতি উচ্চ ঝুঁকিতে’ বাংলাদেশের শিশুরা : ইউনিসেফ

এবারের ঈদযাত্রায় দুর্ঘটনা বেড়েছে ৪০ ভাগ

সাজেকে ট্রাক খাদে পড়ে নিহত ৬ শ্রমিক

নিরাপত্তা বাহিনীর সদস্যদের নিতে এসে ১৭৩ বাংলাদেশিকে ফেরত দিয়ে গেলো মিয়ানমার