বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ট্রাকচাপায় নির্মাণ শ্রমিকের মৃত্যু

news-image

টাঙ্গাইল প্রতিনিধি : টাঙ্গাইলের ঘাটাইলে বালুবাহী ড্রামট্রাকের চাপায় সোহাগ মিয়া (২৫) নামে এক যুবক নিহত হয়েছেন। এ ঘটনায় আরও ৩ জন আহত হয়েছেন। আজ মঙ্গলবার সকাল সাড়ে ৯টায় ভূঞাপুর-ঘাটাইল সড়কের শাপলা পার্ক মোড়ে এ ঘটনা ঘটে।

নিহত সোহাগ মিয়া উপজেলার জামুরিয়া ইউনিয়নের সুনটিয়া গ্রামের বাসিন্দা। তিনি পেশায় রাজমিস্ত্রী (নির্মাণ শ্রমিক)। আহত ৩ জনের তাৎক্ষণিক পরিচয় জানা যায়নি। তবে, তারাও নির্মাণ শ্রমিক। উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে চিকিৎসা নিয়েছেন তারা।

স্থানীয়রা জানান, অটোভ্যানে করে নিহত সোহাগসহ বেশ কয়েকজন নির্মাণ শ্রমিক ঘাটাইলের দিকে যাচ্ছিলেন। পথে অটোভ্যানটি শাপলা পার্ক মোড়ে পৌঁছালে ভূঞাপুরগামী ড্রামট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় ট্রাকের চাকায় পৃষ্ট হয়ে ঘটনাস্থলে একজন মারা যান সোহাগ। এতে বেশ কয়েকজন আহত হয়েছেন। আহতদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে পাঠানো হয়। পরে পুলিশ খবর পেয়ে নিহতের মরদের উদ্ধার করে থানায় নিয়ে গিয়েছে। এছাড়া ঘটনাস্থল থেকে ট্রাক ও ট্রাকে থাকা একজনকে আটক করেছে পুলিশ।

এ ঘটনায় ঘাটাইল থানার উপ-পরিদর্শক (এসআই) হাফিজুর রহমান বলেন, স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে সোহাগ মিয়া নামে এক রাজমিস্ত্রীর মরদেহ উদ্ধার করে থানায় রাখা হয়েছে। আইনি প্রক্রিয়া শেষে নিহতের মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হবে।

 

এ জাতীয় আরও খবর

বাংলাদেশের অন্যতম উন্নয়ন অংশীদার চীন : ডেপুটি স্পিকার

প্লেনে অসুস্থ প্রবাসী, এক ঘণ্টায়ও আসেনি শাহ আমানতের অ্যাম্বুলেন্স

হামলায় আমি জড়িত ছিলাম না : রুবেল

তীব্র গরম: প্রাথমিক-মাধ্যমিকে অনলাইনে ক্লাস চালুর চিন্তা

উত্তপ্ত মধুখালীতে ফের বিজিবি মোতায়েন, দিনভর সহিংসতার ঘটনায় মামলা

হাসপাতালে ভর্তি সৌদি বাদশাহ

তাপপ্রবাহে ‘অতি উচ্চ ঝুঁকিতে’ বাংলাদেশের শিশুরা : ইউনিসেফ

এবারের ঈদযাত্রায় দুর্ঘটনা বেড়েছে ৪০ ভাগ

সাজেকে ট্রাক খাদে পড়ে নিহত ৬ শ্রমিক

নিরাপত্তা বাহিনীর সদস্যদের নিতে এসে ১৭৩ বাংলাদেশিকে ফেরত দিয়ে গেলো মিয়ানমার

মেহজাবীন-সিয়ামের ‘দ্বন্দ্বের’ কারণ প্রকাশ্যে

হাসপাতালে সৌদি বাদশাহ