বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আমিরাতে এক বাসায় মিলল ৩ বাংলাদেশির লাশ

news-image

আরব আমিরাত প্রতিনিধি : সংযুক্ত আরব আমিরাতে একই বাসা থেকে তিন প্রবাসী বাংলাদেশির মরদেহ উদ্ধার করা হয়েছে। গত বৃহস্পতিবার দেশটির রাস আল খাইমায় নিজ বাসা থেকে তাদের মরদেহ উদ্ধার করে স্থানীয় পুলিশ। তবে এখন পর্যন্ত তাদের মৃত্যুর কারণ জানা যায়নি। পরে ঘটনাস্থল থেকে মরদেহ ময়নাতদন্তের জন্য নিয়ে যায় পুলিশ।

ওই তিনজনের বাড়ি বাংলাদেশের চট্টগ্রাম জেলায়। তারা হলেন চট্টগ্রামের চন্দনাইশ উপজেলার হাশিমপুরের গিয়াস উদ্দিন, পটিয়ার বাহুবলির আমিরুল ইসলাম কাইয়ুম ও মোহাম্মদ রাকিব। তিনজনই বাংলাদেশি মালিকানাধীন একটি গ্রোসারি দোকানে কাজ করতেন।

গ্রোসারির মালিক বাংলাদেশি মুহাম্মদ রহিম মৃত্যুর খবর নিশ্চিত করেছেন। তবে কীভাবে তাদের মৃত্যু হয়েছে, তা নিশ্চিত করে বলতে পারেননি তিনি।

মুহাম্মদ রহিম জানান, প্রতিদিনের মতো সকালে কাজের জন্য বের হয়ে কর্মচারীদের ডাকতে যাই। সাড়া না পেয়ে গাড়ি থেকে নেমে তাদের ঘরের গেলে দরজা খোলা পাই। পরে ভেতরে প্রবেশ করে দেখি তিনজনই মৃত অবস্থায় বিছানায় পড়ে আছেন।

ওই তিনজনের প্রতিবেশীরা বনেন, জেনারেটর থেকে নিঃসৃত গ্যাসের বিষাক্ত ধোয়ায় ঘুমন্ত অবস্থায় তাদের মৃত্যু হতে পারে।

দুবাই বাংলাদেশ কনস্যুলেট জানিয়েছে, বিস্তারিত জানার জন্য রাস আল খাইমা পুলিশের সঙ্গে যোগাযোগ করা হচ্ছে। পুলিশের প্রতিবেদন পেতে আরও ২-১ দিন সময় লাগতে পারে।

 

এ জাতীয় আরও খবর