বৃহস্পতিবার, ১৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ ২রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

পটুয়াখালীতে বিএনপির নেতা-কর্মীদের ওপর হামলা

news-image

পটুয়াখালী প্রতিনিধি : পটুয়াখালী থেকে বরিশালে বিভাগীয় গণসমাবেশে যাওয়ার পথে বিএনপির নেতা-কর্মীদের ওপর হামলার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় জেলা বিএনপির আহ্বায়ক কমিটির এক নম্বর সদস্য ও সাবেক সংসদ সদস্য মো. শাহজাহান খানসহ তিনজন আহত হয়েছেন। আহত অপর দুজন হলেন বিএনপি কর্মী ইসাহাক মিয়া ও মো. শাহ আলম।

শুক্রবার (৪ নভেম্বর) সাড়ে সন্ধ্যা ৬টার দিকে পটুয়াখালী সদর উপজেলার বদরপুর ইউনিয়নের গাবুয়া বাসস্ট্যান্ড সংলগ্ন মহাসড়কে এ হামলার ঘটনা ঘটে। এসময় হামলাকারীরা বিএনপি নেতাকর্মীদের ব্যাপক মারধর করে এবং তিনটি মোটরসাইকেল ভাঙচুর করে।

হামলার শিকার শাহজাহান খান জানান, সন্ধ্যা ছয়টায় পটুয়াখালী জেলা বিএনপির অর্ধশত নেতাকর্মী বিভাগীয় গণসমাবেশে যাওয়ার উদ্দেশ্যে মোটরসাইকেলে বরিশালের রওনা করেন। নেতা-কর্মীদের মোটরসাইকেল গাবুয়া বাসস্ট্যান্ড অতিক্রমকালে পূর্ব থেকে ওঁৎ পেতে থাকা ক্ষমতাসীন দলের নেতাকর্মীরা লাঠিসোঁটাসহ ধারালো অস্ত্র নিয়ে পথরোধ করে হামলা চালায়। এসময় মারধরে তিনিসহ তিনজন আহত হয়েছেন।

উল্লেখ্য, সন্ধ্যার পর থেকেই পটুয়াখালী-বরিশাল মহাসড়কের বিভিন্ন এলাকায় বরিশালগামী মোটরসাইকেল, ভ্যান, অটোরিকশা থেকে যাত্রী নামিয়ে দেওয়ার অভিযোগ পাওয়া গেছে।

এ বিষয়ে জানতে চাইলে পটুয়াখালী সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মনিরুজ্জামান জানান, বিএনপির নেতা-কর্মীদের ওপর হামলার বিষয়ে তিনি কিছুই জানেন না। এ বিষয়ে থানায়ও কেউ অভিযোগ করেনি।

 

এ জাতীয় আরও খবর

কুড়িল বিশ্বরোডে পোশাক শ্রমিকদের অবরোধ, তীব্র যানজট

এ মাসেই ফিলিস্তিনকে স্বীকৃতি দেবে আয়ারল্যান্ড

বিশ্বকাপের ফটোসেশন সারল শান্ত-সাকিবরা

ঈদুল আজহার আগে শ্রমিকদের বেতন-বোনাস দেওয়ার সিদ্ধান্ত

পেছনে নয়, সামনে তাকাতে চায় যুক্তরাষ্ট্র : লু

ঢাকা শহরে আগের তুলনায় ডেঙ্গু রোগী কম : মেয়র তাপস

পানির ন্যায্য হিস্যা থেকে বঞ্চিত দেশের জনগণ : মির্জা ফখরুল

বাংলাদেশ সফরে আসার কারণ জানালেন ডোনাল্ড লু

নো হেলমেট, নো ফুয়েল: ওবায়দুল কাদের

চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনের ফলাফল বাতিল চেয়ে নিপুণের রিট

‘নামাজ-রোজা করতে দেখে দস্যুরা অত্যাচার কম করেছে’

করোনায় আক্রান্ত অর্থমন্ত্রী