মঙ্গলবার, ৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ ২৪শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সালমানের নিরাপত্তা বাড়াল মুম্বাই পুলিশ, দেওয়া হলো ‘ওয়াই’ ক্যাটাগরি

news-image

অনলাইন ডেস্ক : বিষ্ণোই গ্যাংয়ের বার বার প্রাণনাশের হুমকি। বলিউডের দাবাং খানের নিরাপত্তা বাড়াল মুম্বাই পুলিশ। খবর অনুযায়ী, এখন থেকে সালমান পাবেন ‘ওয়াই’ ক্যাটাগরির নিরাপত্তা। তবে শুধুই সালমান নয়, ‘এক্স’ ক্যাটাগরির নিরাপত্তা পেয়েছেন অক্ষয় কুমার ও অনুপম খের।

সূত্র জানায়, এখন থেকে সালমানের সঙ্গে থাকবেন দুজন গার্ড। আগে সালমানের একজন পুলিশ গার্ড সব সময় অস্ত্র নিয়ে মোতায়েন থাকতেন। কিন্তু এখন তার নিরাপত্তার কথা মাথায় রেখে দুই পুলিশ গার্ড অভিনেতার সঙ্গে ২৪ ঘণ্টা অস্ত্র নিয়ে থাকবেন।

প্রসঙ্গত, কৃষ্ণসার হরিণ হত্যার অভিযোগ উঠেছিল সালমান খানের বিরুদ্ধে। তারপর থেকেই সালমানকে নিজের শত্রু হিসেবে মানে লরেন্স বিষ্ণোই। এর আগে একাধিকবার সালমান খানকে হুমকি দেয় সে। সুপারস্টারের প্রাণনাশের হুঁশিয়ারিও দেওয়া হয়েছে বলে শোনা গেছে। এবার খবর, দিল্লি পুলিশের স্পেশাল সেল নাকি জানতে পেরেছে, গত ১০ জুলাই আবারো সালমানকে হুমকি দেওয়া হয় লরেন্স বিষ্ণোইয়ের গ্যাংয়ের পক্ষ থেকে।

শুধু সালমান খান নয়, তার বাবাকেও খুনের হুমকি দেওয়া হয় চিঠিতে। এ কারণে বলিউড সুলতানের নিরাপত্তা বাড়ানো হয়। থানায় গিয়ে ভাইজান জানিয়েও আসেন, তার কোনো শত্রু নেই। কিন্তু পরে আবার শোনা যায়, হুমকি চিঠির জন্য সালমানের নিরাপত্তা বাড়ানো হয়নি। এর নেপথ্যে রয়েছে অন্য কারণ। সুপারস্টারের বাড়ির সামনেই তাকে প্রাণে মারার চেষ্টা করা হয়। আর এর পেছনে রয়েছে লরেন্স বিষ্ণোইয়ের গ্যাং।

সালমান ও তার পরিবারের কাছ থেকে চাঁদা আদায় করার চেষ্টা চলছে এমন কথাও শোনা গেছে। সালমানের আইনজীবীকেও খুনের হুমকি দেওয়া হয়েছে। সূত্রের খবর, হুমকি চিঠিগুলোর নিচে ‘LB-GB’ লেখা থাকছে। মনে করা হচ্ছে লরেন্স বিষ্ণোইর নাম হিসেবে ‘LB’ লেখা হচ্ছে। আর ‘GB’ লেখা হচ্ছে কুখ্যাত গ্যাংস্টার গোল্ডি ব্রারের নামে। বিষ্ণোই গ্যাংয়ের সদস্য গোল্ডি। পাঞ্জাবি সংগীতশিল্পী তথা কংগ্রেস নেতা সিধু মুসেওয়ালা হত্যাকাণ্ডের অন্যতম প্রধান অভিযুক্ত সে। পুলিশ সূত্রে খবর, সিধুর খুনের দায় স্বীকার করেছে কানাডার কুখ্যাত এই গ্যাংস্টার। সূত্র : দ্য টাইমস অব ইন্ডিয়া