বৃহস্পতিবার, ২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

অস্ট্রেলিয়ায় সড়ক দুর্ঘটনায় নিহত ৩ বাংলাদেশি

news-image

অনলাইন ডেস্ক : হজ পালন শেষে অস্ট্রেলিয়া প্রবাসী সন্তান আনোয়ার জাহিদকে দেখে, তার সঙ্গে কিছুদিন কাটিয়ে দেশে ফিরতে চেয়েছিলেন মুন্সীগঞ্জের সিরাজদিখান উপজেলার বালুচর ইউনিয়নের বাসিন্দা সরকারি চাকুরে শহীদুল ইসলাম (৬১) এবং রাজিয়া সুলতানা (৫৪)। তাদের সঙ্গে ছিলেন ছোট ছেলে রনি (২১)। তারা দেশে ফিরছেন বটে, কিন্তু লাশ হয়ে!

অস্ট্রেলিয়ান পুলিশের বরাত দিয়ে ক্যানবেরার বাংলাদেশ মিশন জানিয়েছে, রবিবার (১৬ অক্টোবর) দুপুরে ক্যানবেরার পশ্চিমের কপিনস ক্রসিংয়ে দু’টি কারের মুখোমুখি সংঘর্ষে প্রাণ হারান ভ্রমণ ভিসায় যাওয়া একই পরিবারের ওই ৩ বাংলাদেশি। প্রাণে বেঁচে যান তাদের পরিবারের অপর সদস্য চিকিৎসক আনোয়ার জাহিদ।

তবে তার অবস্থাও শোচনীয়। ক্যানবেরার একটি হাসপাতালের নিবিড় পরিচর্যাকেন্দ্রে তার চিকিৎসা চলছে। পুলিশের বরাতে বাংলাদেশ হাইকমিশন জানায়, গাড়িটি চালাচ্ছিলেন আনোয়ার জাহিদ। কপিনস ক্রসিং সড়কে আরেকটি প্রাইভেটকারের সঙ্গে তার গাড়ির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে শহীদুল ইসলাম, রাজিয়া সুলতানা ও তাদের এক ছেলে রনি ঘটনাস্থলেই মারা যান।

দুর্ঘটনার কারণ অনুসন্ধানে তদন্তে নেমেছে পুলিশ। নিহত শহীদুল ইসলাম ছিলেন বাংলাদেশের একজন অবসরপ্রাপ্ত উপজেলা মৎস্য কর্মকর্তা ও রাজিয়া সুলতানা ছিলেন একজন অবসরপ্রাপ্ত প্রাথমিক বিদ্যালয় শিক্ষক।

 

এ জাতীয় আরও খবর

সালমান খানের বাড়িতে হামলায় অভিযুক্ত তরুণের আত্মহত্যা

দাবদাহে তিস্তাপাড়ে সেচের আশীর্বাদ হিমালয়ের বরফগলা পানি

বৃহস্পতিবার সারা দেশের স্কুল-কলেজ বন্ধ

দ্বাদশ সংসদের দ্বিতীয় অধিবেশন বসছে বৃহস্পতিবার

যেসব অভিযোগে মামলা হবে মিল্টন সমাদ্দারের বিরুদ্ধে

মিল্টন সমাদ্দারের বিরুদ্ধে অজস্র অভিযোগ: হারুন

বিলাসিতা ছেড়ে শ্রমিকদের কল্যাণে বিশেষ নজর দিন; শিল্প মালিকদের প্রধানমন্ত্রী

সব মানুষ বলছে সরকার অধিকার হরণ করছে: ফখরুল

বিএনপি কর্মীরা ক্লান্ত, নেতারা হতাশ: ওবায়দুল কাদের

হাসপাতালে খালেদা জিয়া

কাল থেকে কমতে পারে তাপমাত্রা, শুরু হবে বৃষ্টি

মিল্টন সমাদ্দার গ্রেপ্তার