বুধবার, ৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ ২৫শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

‘ক্যালেন্ডার গার্ল’ থেকে যেভাবে হলেন ‘মোদি জি কি বেটি’

news-image

অনলাইন ডেস্ক : গুজরাতের গান্ধীনগরে জন্ম। সেখানেই বেড়ে ওঠা। অহমেদাবাদের এইচএল কলেজে পড়াশোনা করেন অবনি মোদি। কলেজের নানারকম ইভেন্টে অংশ নিতেন তিনি। ধীরে ধীরে অভিনয়কে ভালোবেসে ফেলেন। স্নাতকের পর একটি বেসরকারি চ্যানেলে সঞ্চালনার কাজ পান। সেই শুরু। পাশাপাশি, একাধিক বিজ্ঞাপনের কাজ করতে থাকেন অবনি। অবশেষে একটি তামিল ছবিতে কাজ পান তিনি।

ছবিতে নকুল কুমারের বিপরীতে কাজ করেন। এরপর গুলাব নামের একটি শর্ট ফিল্মে দেখা যায় তাকে। ২০১৫ সালে মধুর ভাণ্ডারকারের ‘ক্যালেন্ডার গার্লস’ ছবিতে কাজের সুযোগ পান অবনি। ওই ছবিতে নাজনিন মালিকের চরিত্রে অভিনয় করেন তিনি। এরপর গুজরাটি ছবি ‘ক্যারি অন কেশরে’ কাজ করেন। তবে ২০১৬ সালের পর বিনোদনজগত থেকে উধাও হয়ে যান তিনি।

এবার ফিরলেন মোদি জি কি বেটি হয়ে।

গত ১৪ অক্টোবর ‘মোদি জি কি বেটি’ নামের একটি ছবি রিলিজ করেছে। এ ডি সিং পরিচালিত এই ছবিটি দুদিনেই তহেলকা সৃষ্টি করেছে। আর করবে নাই বা কেন? ছবিতে অবনি দাবি করেছেন, তিনি দেশের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির কন্যা। সবটাই অবশ্য চিত্রনাট্যের অংশ।

‘মোদি জি কি বেটি’ সিনেমায় দুজন বোকা জঙ্গির গল্প দেখানো হয়েছে। যারা নিজেদের শ্রেষ্ঠ প্রমাণ করতে চায়। কিন্তু, শেষমেশ নিজেদের মূর্খ প্রতিপন্ন করে। টিভিতে তারা দেখে, একজন মেয়ে নিজেকে মোদিজির কন্যা বলে দাবি করছে। সেই ভুয়া খবরেই বিশ্বাস করে তারা। এরপর ভারত থেকে ওই মেয়েটিকে অপহরণ করে পাকিস্তানে নিয়ে যায়। কিন্তু, এতে বিপদ বাড়ে তাদেরই।

এই ছবির পরতে পরতে রসিকতা। এ ডি খুব সুন্দর করে ছবিটি পরিচালনা করেছেন। সিনেমার চিত্রনাট্যও দুর্দান্ত। ছবিটিকে আরো দুর্দান্ত করে তুলেছে শিল্পীদের অভিনয়। বলা চলে, এতদিনে নিজের ক্যারিশমা দেখানোর সুযোগ পেলেন তিনি। ব্যতিক্রমী নামের জন্য খুব স্বাভাবিকভাবেই দর্শকদের টেনেছে এই সিনেমা। সিনেমাটি ১০-এ ৯.৯ রেটিং পেয়েছে। সূত্র : টাইমস অব ইন্ডিয়া