বৃহস্পতিবার, ২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আমরা মেয়েরা অনেক বোকা: শবনম ফারিয়া

news-image

বিনোদন প্রতিবেদক : অভিনয়ের পাশাপাশি সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে বেশ সরব শবনম ফারিয়া। কাজ ছাড়াও ব্যক্তিজীবন এবং সমসাময়িক বিষয় নিয়ে প্রায়ই কথা বলে থাকেন এই অভিনেত্রী। আর তার এসব কথাই উঠে আসে সংবাদপত্রের পাতায়।

এবার এই অভিনেত্রী মন্তব্য করলেন, মেয়েরা অনেক বোকা! বর্তমান সমাজে পরিবার থেকে শুরু করে সবক্ষেত্রেই নারীদের নানা সমস্যার সম্মুখীন হতে হয়। আর মেয়েদের বোকাও বানানো যায় সহজে। এসব বিষয় টেনে ফেসবুকে দীর্ঘ স্ট্যাটাস দিয়েছেন ফারিয়া।

‘আসলে আমরা মেয়েরা অনেক বোকা! ব্রেইন না খাটিয়ে, হার্ট খাটাই। প্রফেশনাল লাইফে আমরা যতটা শক্ত, ব্যক্তিগত জীবনে ঠিক ততটাই নরম। স্পেশালি যদি আর্টিস্ট হয় তাহলে তো কথাই নেই!

ধরেন বারবার রেড ফ্লাগ দেখছেন। সবাই মানা করছে ‘ওইদিকে যাস না, ওর রেকর্ড কিন্তু ভালো না’, আপনি বললেন, ‘ধুর তোমরা বুঝো না, ও এমন না’। কেউ প্রমাণসহ ডেকে নিয়ে বলল, ‘আরে এই ছেলে তো ড্রাগি’, আপনি বললেন, ‘থাক, ওর ফ্যামিলি লাইফে অনেক সমস্যা ছিল তাই এমন, আমি আমার ভালবাসা দিয়ে ওকে ঠিক করে ফেলবো’।

আপনি জানেন, ছেলের মানসিক সমস্যা আছে, বাইপোলার, আপনার মা/বোন অনুরোধ করলো, বাদ দাও, আপনি বললেন , ‘সবার সমস্যা থাকে, কেউ ১০০% ভালো না। ওর তো একটাই সমস্যা, মেনে নিই।’

ছেলের এক্সরা বলল, ‘আমার সঙ্গে এই এই করেছে, আপনি দেখছেন আপনার সঙ্গেও সেইম হচ্ছে। কিন্তু আপনি বললেন, ‘ওই মেয়েদের সমস্যা আছে, তাই এমন করেছে। আমার সঙ্গে কখনো এমন করবে না’।

ছেলে রেগে গিয়ে আপনার সব ভাঙচুর করে, গায়েও হাত তুলে ফেলেছে ২/১ বার। কিন্তু আপনি ভাবেন, ‘তাও তো আমার এক্সের চেয়ে অনেক ভালো ও। অন্তত রাগ কমলে সরি বলে। এই রাগটাই তো একটু বেশি। আমিই বরং চুপ করে থাকি, তাহলেই তো হলো।’

ছেলে আপনার কাছে তার মা, বোন, এক্স সবার বদনাম বলেছে। সবাই কত লোভী, কত খারাপ আর আপনি ভেবেছেন আহা রে কত দুঃখী একটা মানুষ। অথচ যে নিজের মা/বোনকে সম্মান করে না। সে আপনাকে কিভাবে সম্মান করবে এইটা একবারও ভাবেন নাই!

মেয়েরা এমনই হয়। সুন্দর করে কথা বললে জীবন দিয়ে দেয়! এখন দোষ দেবেন? দেন! আল্লাহ আমাদের এমনই বানিয়ে পাঠিয়েছে! প্রচুর ধাক্কা খাওয়ার ধৈর্য্য, প্রচুর চোখের পানি ফেলার ক্ষমতা, প্রচুর হরমোনাল ইমব্যালেন্স …।’

 

এ জাতীয় আরও খবর

সালমান খানের বাড়িতে হামলায় অভিযুক্ত তরুণের আত্মহত্যা

দাবদাহে তিস্তাপাড়ে সেচের আশীর্বাদ হিমালয়ের বরফগলা পানি

বৃহস্পতিবার সারা দেশের স্কুল-কলেজ বন্ধ

দ্বাদশ সংসদের দ্বিতীয় অধিবেশন বসছে বৃহস্পতিবার

যেসব অভিযোগে মামলা হবে মিল্টন সমাদ্দারের বিরুদ্ধে

মিল্টন সমাদ্দারের বিরুদ্ধে অজস্র অভিযোগ: হারুন

বিলাসিতা ছেড়ে শ্রমিকদের কল্যাণে বিশেষ নজর দিন; শিল্প মালিকদের প্রধানমন্ত্রী

সব মানুষ বলছে সরকার অধিকার হরণ করছে: ফখরুল

বিএনপি কর্মীরা ক্লান্ত, নেতারা হতাশ: ওবায়দুল কাদের

হাসপাতালে খালেদা জিয়া

কাল থেকে কমতে পারে তাপমাত্রা, শুরু হবে বৃষ্টি

মিল্টন সমাদ্দার গ্রেপ্তার