বৃহস্পতিবার, ২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মায়ের পরকীয়া সম্পর্ক জেনে ফেলাই কাল হলো ছেলের

news-image

দুর্গাপুর (নেত্রকোণা) প্রতিনিধি : মায়ের পরকীয়া দেখে ফেলাই কাল হয় ষষ্ঠ শ্রেণির শিক্ষার্থী আপন চন্দ্র দাসের (১৩)। গত মঙ্গলবার বিকেলে নেত্রকোনার দুর্গাপুর উপজেলার চন্ডিগড় ইউনিয়নের পাবিয়াখালী গ্রামের ধান ক্ষেত থেকে ওই কিশোরের মরদেহ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় গত ৩০ আগস্ট রাতে আপনের বড় বোন ঝর্না রানী দাস বাদী হয়ে দুর্গাপুর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

এরপর আপনের মৃত্যুর কারণ খুঁজতে পুলিশ পরকীয়ার বিষয়টি জানতে পারলে গত ৭ সেপ্টেম্বর রাতে নাগেরগাতি গ্রামের সাহেব আলীর ছেলে মো. মোস্তাফিজুর রহমান ওরফে ফিজু (৪০) ও আপনের মা সরলা রাণী দাসকে (৪৮) গ্রেপ্তার করে। গতকাল বৃহস্পতিবার আদালতে ৬৪ ধারা জবানবন্দিতে খুনের ঘটনার সঙ্গে প্রত্যক্ষ জড়িত থাকার কথা স্বীকার করেন মোস্তাফিজুর রহমান ফিজু বলে জানান মামলার তদন্ত কর্মকর্তা দুর্গাপুর থানা পুলিশের উপপরিদর্শক (এসআই) শুভাশিষ গাঙ্গুলি।

মৃত আপন চন্দ্র দাস (১৩) নেত্রকোনার দুর্গাপুর উপজেলার চন্ডিগড় ইউনিয়নের নাগেরগাতী গ্রামের মৃত ভবেশ চন্দ্র দাসের ছেলে। সে নাগেরগাতী বিদ্যালয়ের ষষ্ঠ শ্রেণির শিক্ষার্থী ছিল। প্রায় ৪ বছর আগে তার বাবা মারা যান। বড় ভাই প্রণয় চন্দ্র দাস সুসং সরকারি কলেজের ইন্টারমিডিয়েট দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী ছিলেন।

জানা গেছে, ৪ বছর আগে স্বামী মারা যান সরলা রাণী দাসের। স্বামী মারা যাওয়ার পর প্রতিবেশী মোস্তাফিজুর রহমানের সঙ্গে সখ্যতা গড়ে ওঠে সরলা রাণীর। এক পর্যায়ে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। এরপর প্রায় রাতেই দুইজনের মেলামেশা হতো। হঠাৎ একদিন রাতে তাদের মেলামেশার দৃশ্য কিশোর আপন চন্দ্র দাস দেখে ফেলে। এই দেখাই তার জন্য কাল হয়ে ওঠে। গত ২৬ আগস্ট বিকেলে মাছ ধরার কথা বলে আপনকে খবর দেন ঘাতক মোস্তাফিজুর। ওই দিন মোস্তাফিজুরের স্ত্রী-সন্তানরা বাড়িতে না থাকার সুযোগে বাড়ির দরজা বন্ধ করে আপনকে হত্যা করেন তিনি। এদিকে আপনের কোনো খোঁজ না পেয়ে দুর্গাপুর থানায় একটি সাধারণ ডায়েরি করেন তার বড় ভাই প্রণয় চন্দ্র শীল। হত্যার ঘটনার ৫ দিনপর গত মঙ্গলবার বিকেলে ওই ইউনিয়নের পাবিয়াখালী গ্রামের ধান ক্ষেত থেকে আপনের মরদেহ উদ্ধার করে পুলিশ। আপনের বাড়ির ৫-৬শ’ গজ দূরে মোস্তাফিজুর রহমানের বাড়ি।

দুর্গাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ শিবিরুল ইসলাম জানান, কিশোর আপন হত্যার ঘটনাটি একটি সেনসেটিভ ইস্যু। ইতোমধ্যে দুইজনকে গ্রেপ্তার করে আদালতে পাঠানো হয়েছে। ঘটনার তদন্তে মাঠে কাজ করা হচ্ছে। পরে এ বিষয়ে বিস্তারিত জানানো হবে।

 

এ জাতীয় আরও খবর

হুমকি দিয়েই পোস্ট সরিয়ে নিলেন তিশা, কী লেখা ছিল তাতে?

দ্বাদশ জাতীয় সংসদের দ্বিতীয় অধিবেশন বসছে বিকেলে

ঘরে-বাইরে কোথাও সম্মান পান না প্রবাসীরা

দেশের ফেরার আগে মোস্তাফিজের চমক

মৃত্যু সনদ জাল করার অভিযোগে মিল্টন সমাদ্দারের বিরুদ্ধে মামলা

বিরক্ত হয়েই শাকিবের পরিবার এই সিদ্ধান্ত নিয়েছে : অপু বিশ্বাস

তিউনিসিয়া উপকূলে নিহত ৮ বাংলাদেশির লাশ আজ দেশে পৌঁছাবে

রাজধানীতে ট্রাকের ধাক্কায় রিকশাচালক নিহত

আদালতে লিফট আতঙ্ক, ভোগান্তিতে আইনজীবী-বিচারপ্রার্থীরা

ইসরায়েলের সঙ্গে কূটনৈতিক সম্পর্ক ছিন্ন করছে কলম্বিয়া

অবশেষে নামলো বৃষ্টি, দাবদাহে পুড়তে থাকা মানুষের স্বস্তির নিশ্বাস

হবিগঞ্জে ট্রাক-প্রাইভেটকার সংঘর্ষে একই পরিবারের চারজনসহ নিহত ৫