বুধবার, ৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ ২৫শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

হাসপাতালে একাধিক কর্মচারীর নামে অসামাজিক কার্যকলাপের অভিযোগ

news-image

বাগেরহাট প্রতিনিধি : বাগেরহাট সদর হাসপাতালে একাধিক কর্মচারীর বিরুদ্ধে বিভিন্ন অসামাজিক কার্যকালাপের অভিযোগ উঠেছে। এ ঘটনা ছড়িয়ে পড়ার পর টক অব দ্যা বাগেরহাটে পরিণত হয়েছে। অবশেষে এ বিষয়ে টনক নড়ে কর্তৃপক্ষের।

এ ঘটনায় অসামাজিক কার্যকালাপে জড়িত চার কর্মচারীকে কারণ দর্শনোর নোটিশ দিয়েছে হাসপাতাল কর্তৃপক্ষ। বিষয়টি তদন্তের জন্য আবাসিক মেডিকেল অফিসারকে প্রধান করে তিন সদস্যর বিশিষ্ট তদন্ত কমিটি গঠন করা হয়েছে।

বাগেরহাট সদর হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. অসীম সমাদ্দার বলেন, হাসপাতালে তৃতীয় ও চতুর্থ শ্রেণির চারজন কর্মচারীদের বিরুদ্ধে অসামাজিক কার্যকালাপের অভিযোগে বিভিন্ন মিডিয়ায় সংবাদ প্রকাশিত হওয়ায় পর বিষয়টি আমার দৃষ্টিগোচর হয়। অভিযুক্ত চার কর্মচারীকে কারণ দর্শানোর নোটিশ দেওয়া করা হয়েছে। এ ঘটনার সঠিক তদন্তের জন্য আবাসিক মেডিকেল অফিসার ডা. এস এম এ জব্বার ফারুকিকে প্রধান করে, প্রধান সহকারী কাম হিসাবরক্ষক শেখ মহিতুর রহমান, মেডিকেল অফিসার ডা. শেখ আদনান হোসেনকে সদস্য করে তিন সদস্য বিশিষ্ট তদন্ত কমিটি গঠন করা হয়েছে। ওই কমিটিকে তিন কর্মদিবসের মধ্যে তদন্তের প্রতিবেদন জমা দিতে বলা হয়েছে।

বাগেরহাট সদর হাসপাতালের চতুর্থ শ্রেণির কর্মচারী (এমএলএসএস) মো. হালিম, হাসপাতালের ওটি বয় মো. ফরিদ হোসেন, (এমএলএসএস) মো. সুমন এবং ওটি বয় ওবায়দুল হোসেন বাইরে থেকে টাকার বিনিময়ে সুন্দরী নারীদের এনে অসামাজিক কার্যকালাপ করে হাসপাতালে। তারা হাসপাতালের বিভিন্ন কর্মচারীসহ একাধিক বহিরাগতদের এনে হাসপাতালের বিভিন্ন স্থানে এই সকল নারীদের এনে সহবাসে মিলিত হয়।