শনিবার, ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

নিখোঁজের ৮ দিন পর কিশোরের খণ্ডিত লাশ উদ্ধার

news-image

দাউদকান্দি (কুমিল্লা) প্রতিনিধি : কুমিল্লার দাউদকান্দিতে নিখোঁজের আট দিন পর এক কিশোরের খণ্ডিত ও গলিত লাশ উদ্ধার করেছে পুলিশ।

বুধবার সকালে উপজেলার ইলিয়টগঞ্জ দক্ষিণ ইউনিয়নের কলাকোপা গ্রামের ডোবা থেকে লাশের বিচ্ছিন্ন মাথা এবং কোমর থেকে পায়ের অংশ উদ্ধার করা হয়।

উদ্ধার লাশটি সাগর (১৮) নামের এক কিশোরের বলে দাবি করেন তার স্বজনরা।

সাগর রহমান বিক্রমপুর জেলার টঙ্গিবাড়ী উপজেলার আব্দুর রহমানের ছেলে।

কিশোরের পরিবার কলাকোপার পাশের গ্রাম লক্ষ্মীপুরের সাইজুদ্দিনের বাড়িতে ৬ বছর ধরে ভাড়া বাসায় থাকেন।

পুলিশ ও পরিবার সূত্রে জানা যায়, সাগর রহমান মোবাইল কিনার জন্য তার মায়ের কাছ থেকে পাঁচ হাজার টাকা নেন। সেই টাকায় মোবাইল কিনে দেবে বলে গত ২৩ আগস্ট মঙ্গলবার সন্ধ্যায় পাশের বাড়ির কবির মিয়ার ছেলে মাসুম, মৃত কুদ্দুস মিয়ার ছেলে জামির হোসেন ও মৃত মনু মিয়ার ছেলে ছবির হোসেন বাড়ি থেকে ডেকে মোটরসাইকেল দিয়ে নিয়ে যায়।

এরপর থেকে সাগর আর বাড়ি ফিরে আসেননি। তিন দিন পর ২৬ আগস্ট সাগরের মা হাসনা বেগম দাউদকান্দি মডেল থানায় তিনজনের নামে লিখিত অভিযোগ করেন।

ছেলেকে হারিয়ে বারবার বুক চাপড়িয়ে কান্নাজড়িত কণ্ঠে হাসনা বেগম বলেন, আমার একমাত্র বুকের ধনকে পাঁচ হাজার টাকার জন্য মাসুম, জামিল ও ছবির বাড়ি থেকে ডেকে নিয়ে খুন করেছে। আমি মানুষের বাড়িতে কাজ করি আর আমার স্বামী রিকশা চালায়। ছেলেও মাঝে মাঝে রিকশা চালাতো।

‘পুরোনো মোবাইল কিনবে বলে কয়েক দিন ধরে ছেলে টাকা চাচ্ছিল। পরে পাঁচ হাজার টাকা জোগাড় করে দেই, সেই টাকাই আমার ছেলের জন্য কাল হলো। মাত্র পাঁচ হাজার টাকার জন্য যারা আমার ছেলেকে খুন করেছে, তাদের বিচার চাই বলে বারবার মূর্ছা যান হাসনা বেগম।’

গৌরীপুর পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ মো. রাকিবুল ইসলাম দেশ রূপান্তরকে বলেন, আজ সকালে গলিত লাশের মাথা এবং নিম্নাংশ উদ্ধার করা হয়েছে। যদিও নিহতের স্বজনরা পরনের প্যান্ট, জুতা ও বেল্ট দেখে তাকে শনাক্ত করেছেন।

‘তারপরও ময়নাতদন্ত ও তার বাবা মায়ের সঙ্গে ডিএনএ পরীক্ষা করানোর জন্য কুমিল্লা মেডিকেল কলেজে পাঠানো হয়েছে। আর যারা তাকে বাড়ি থেকে ডেকে নিয়েছে তাদের মোটরসাইকেলটি জব্দ করা হয়েছে। অভিযুক্তদের ধরতে অভিযান চলছে।’

 

এ জাতীয় আরও খবর

হিট স্ট্রোকের সহজ ঘরোয়া প্রতিকার

মেয়েকে প্রকাশ্যে আনলেন রাজ-শুভশ্রী

ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় নিয়ে মুখ খুললেন তামান্না

গাজায় তিন জিম্মির মরদেহ উদ্ধার ইসরায়েলের

মার্কিন প্রতিনিধির বসাকে সমস্যার সমাধান মনে করা সরকারের ভুল ধারণা : মঈন খান

চট্টগ্রামে লরি নিয়ন্ত্রণ হারিয়ে পুকুরে, শিশুসহ পথচারী নিখোঁজ

ইসরায়েলকে গাজায় অভিযানের ‘অজুহাত’ দিয়েছে হামাস : মাহমুদ আব্বাস

ডায়াবেটিস থেকে ত্বকের সমস্যা

বিএনপির সময় ঋণখেলাপি সবচেয়ে বেশি ছিল: আইনমন্ত্রী

১০ হাজার বাংলাদেশিকে ফেরত পাঠাবে যুক্তরাজ্য

ক্যাম্পের বাইরে সেমিনারে অংশ নেওয়া ৩২ রোহিঙ্গা আটক

৪ বিভাগে আরও ৪৮ ঘণ্টার হিট অ্যালার্ট