সোমবার, ২৬শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ ১১ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

সাকিবের সঙ্গে বৈঠকে পাপন

news-image

স্পোর্টস ডেস্ক : যুক্তরাষ্ট্র থেকে গতকাল শুক্রবার দিবাগত রাতে দেশে ফিরেছেন সাকিব আল হাসান। আজ শনিবার তিনি বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপনের সঙ্গে বৈঠকে বসেছেন। গুলশানে পাপনের বাসায় এ বৈঠক চলছে। বৈঠকে বিসিবির কয়েকজন ঊর্ধ্বতন কর্মকর্তাও উপস্থিত আছেন বলে জানা গেছে।

বৈঠক সূত্রে জানা যায়, বৈঠকে টি-টোয়েন্টি দলের অধিনায়কত্ব নিয়ে আলোচনা হবে। সাকিব পুনরায় জাতীয় দলের টি-টোয়েন্টি অধিনায়কত্ব পাবেন নাকি মাহমুদউল্লাহ রিয়াদই দায়িত্বে থাকবেন তা নিয়ে আলোচনা হবে।

বৈঠক সূত্রে আরও জানা যায়, আজকের বৈঠকে বিসিবিকে না জানিয়ে বেটউইনারের সঙ্গে চুক্তির কারণ দর্শাতে বলা হবে সাকিবকে। যদিও তিনি আগেই প্রতিষ্ঠানের সঙ্গে চুক্তি বাতিল করেছেন।

এর আগে গত বৃহস্পতিবারই বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন জানান, বেটউইনারের সঙ্গে সাকিব আল হাসান চুক্তি বাতিল না করলে তার জাতীয় দলেই জায়গা হবে না এবং বিসিবির সঙ্গে তার কোনো সম্পর্কও থাকবে না।

সেদিন সন্ধ্যাতেই সাকিব সেই চুক্তি থেকেই সরে আসার সিদ্ধান্তের কথা জানান। বেটউইনারের সঙ্গে চুক্তির বিষয়ে নিজের ফেসবুক পেজে পোস্ট দিয়েছিলেন সাকিব। আজ শনিবার সেই পোস্টটিও মুছে দিয়েছেন তিনি।