বুধবার, ৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ ২৫শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

হত্যার পর শিশুর লাশ রাখা হয় সেলুনের বাথরুমে

news-image

উজিরপুর প্রতিনিধি : বরিশালের উজিরপুর উপজেলায় নিখোঁজের চারদিন পর শিশুর বস্তাবন্দি লাশ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় তিনজনকে গ্রেপ্তার করা হয়েছে।

আজ মঙ্গলবার ভোরে হারতা ইউনিয়নের নাথারকান্দি গ্রামের খাল থেকে শিশুর লাশ উদ্ধার করা হয়।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, হারতা ইউনিয়নের কাজীবাড়ী গ্রামের দিপক মণ্ডলের ছেলে তৃতীয় শ্রেণির ছাত্র দিপ্ত মণ্ডল (৮)। সে গত ২৭ মে বাবা-মায়ের সঙ্গে হারতা বাজারে কীর্ত্তন অনুষ্ঠানে যায়। সেখান থেকে রাত ১১টায় নিখোঁজ হয় ওই শিশু। নিখোঁজের পরের দিন শিশুর বাবা উজিরপুর মডেল থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেন।

ওই ঘটনার পর থেকে স্থানীয় ইউপি সদস্য রবিন্দ্রনাথ বড়াল ও কৃষ্ণ কান্ত বাড়ৈসহ কয়েকজন দিপক মণ্ডলের ধর্ম ভাই নয়ন শীলকে সন্দেহের তালিকায় রাখেন। গতকাল সোমবার গভীর রাতে নয়ন তার রক্তমাখা সেলুনের দোকানটি পরিষ্কার করার সময় স্থানীয়রা আটক করে পুলিশকে খবর দেন।

অভিযুক্ত নয়নের স্বীকারোক্তি অনুযায়ী হত্যাকাণ্ডের সাঙ্গে জড়িত সেলুনের মালিক রতন বিশ্বাস ও তার স্ত্রী ইভা মল্লিককে (৩৫) গ্রেপ্তার করে পুলিশ।

গ্রেপ্তাররা বলেন, শিশুকে শ্বাসরোধ করে হত্যার পর লাশ বস্তাবন্দি করে তিনদিন সেলুনের বাথরুমে ফেলে রাখা হয়। লাশের দুর্গন্ধ ছড়িয়ে পড়ায় গতকাল দুপুরে মাছের ড্রামে করে ভ্যানচালক জীবন বিশ্বাস, ইভা মল্লিক, নয়ন শীল ও রতন বিশ্বাস একসঙ্গে শিশুটির লাশ খালে ফেলে দেন। ভোরে উজিরপুর মডেল থানা পুলিশ ও স্থানীয়রা খাল থেকে ওই শিশুটির লাশ উদ্ধার করে।

অভিযুক্ত ইভা মল্লিক বলেন, নয়ন শীলের সঙ্গে শিশু দিপ্ত মণ্ডলের মা সীমা মণ্ডলের দীর্ঘদিন ধরে পরকীয়ার সম্পর্ক। এ কারণেই হত্যাকাণ্ডটি হয়েছে।

এ বিষয় উজিরপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলী আর্শাদ জানান, এ ঘটনায় তিনজনকে গ্রেপ্তার করা হয়েছে। মামলার প্রস্ততি চলছে। তদন্ত শেষে রহস্য উদ্ঘাটন হবে।