সোমবার, ২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ ৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

রংপুরে স্ত্রীকে গলা কেটে হত্যা, স্বামী আটক

news-image

রংপুর ব্যুরো : রংপুরের বদরগঞ্জ উপজেলায় গৃহবধূকে হত্যার অভিযোগে স্বামী বিষ্ণু চন্দ্র অধিকারীকে আটক করেছে পুলিশ। ধারণা করা হচ্ছে, স্ত্রী চনচলা রানীকে গলা কেটে হত্যাচেষ্টার পর তাকে হাসপাতালে নিয়ে যান বিষ্ণু চন্দ্রের পরিবার। এঘটনায় শনিবার সকাল পৌনে ১১টার দিকে বদরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে আটক হন বিষ্ণু চন্দ্র। পরে তাকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়ে যাওয়া হয়।

বিষয়টি নিশ্চিত করেছেন বদরগঞ্জ থানার ওসি হাবিবুর রহমান।পুলিশ ও নিহতের শ্বশুর বাড়ি সূত্রে জানা জানায়, বদরগঞ্জ পৌরশহরের শংকরপুর এলাকায় শনিবার সকাল সাড়ে ৯টার দিকে ঘরে চনচলাকে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখেন তার শ্বশুর। পরে শ্বশুর ও দেবর মিলে তাকে ভ্যানে করে হাসপাতালে নেওয়ার পথে বিষ্ণু চন্দ্র ঘটনাটি জানতে পারেন। তিনজনে মিলে তাকে হাসপাতালে নিয়ে যান। কিন্তু হাসপাতালে পৌঁছানোর আগেই চনচলা রানীর মৃত্যু হয়। নিহতের স্বামী বিষ্ণু চন্দ্র অধিকারীসহ শ্বশুর বাড়ির লোকেরা দাবি করেন, চনচলা রানী দীর্ঘদিন ধরে মানসিকভাবে অসুস্থ ছিলেন। এদিকে শনিবার ঘটনাস্থল পরিদর্শন করেছে সিআইডি পুলিশের একটি দল।

এদিকে বদরগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা আই এফ এম সিদ্দিকুল ইসলাম জানান, মৃত অবস্থায় চনচলা রানীকে হাসপাতালে নিয়ে আসেন তার স্বামী ও অন্যরা। তার গলায় চোটের আঘাত ও ক্ষত চিন্হ রয়েছে। ধারণা করা হচ্ছে, চনচলা রানী নিজে থেকে হত্যার চেষ্টা করেননি। বিষয়টি স্পষ্ট হতে ময়নাতদন্তের রিপোর্ট পর্যন্ত অপেক্ষা করতে হবে।
এব্যাপারে বদরগঞ্জ থানার ওসি হাবিবুর রহমান জানান, ওই গৃহবধূর স্বামী বিষ্ণু চন্দ্রের দাবি চনচলা রানী নিজেই গলা কেটেছেন। আমরা প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য বিষ্ণু চন্দ্রকে আটক করেছি।

ঘটনাটি নিবিড় তদন্তে সিআইডির ক্রাইমসিন ইউনিটের লোকজন পরিদর্শন করেছেন। গৃহবধুর মরদেহ ময়না তদন্তের জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। নিহতের স্বজনরা লিথিত অভিযোগ দিলে ব্যবস্থা নেয়া হবে।

এ জাতীয় আরও খবর

কঠোরভাবে বাজার মনিটরিংয়ের নির্দেশ প্রধানমন্ত্রীর

‘গিভ অ্যান্ড টেকের অফার অনেকেই দেয়, মেডিকেলের স্যারও দিয়েছিল’

বিয়ের পর আমার কাজের মান ভালো হয়েছে

৪ দিনেও খোঁজ মেলেনি ভারতে নিখোঁজ এমপি আনারের

বঙ্গবন্ধু শান্তি পদক দেবে সরকার, পুরস্কার কোটি টাকা ও স্বর্ণ পদক

অটোরিকশা চালকদের তাণ্ডবের ঘটনায় ৪ মামলা, আসামি প্রায় ২৫০০

বাজেট অধিবেশন শুরু ৫ জুন

ঢাকায় ব্যাটারিচালিত রিকশা চলবে, প্রধানমন্ত্রীর নির্দেশ : কাদের

সারাবিশ্বে ভোটারদের ভোটের প্রতি আগ্রহ কমছে: ইসি আলমগীর

যুক্তরাষ্ট্রে বাংলাদেশের প্রস্তুতি শুরু

পদ স্থগিতের পর ডিপজল বললেন, নিপুণের পেছনে বড় শক্তি আছে

রাইসির মৃত্যুতে যা বললেন বিশ্ব নেতারা