শনিবার, ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

বছর শেষে হৃদয় খানের চমক (ভিডিও)

news-image

বিনোদন প্রতিবেদক : ২০২১ সালকে বিদায় জানানোর ঘণ্টা বেজে গেছে, আর মাত্র ৪ দিন বাকি। নতুন বছর ২০২২ সালকে বরণ করে নেবে বিশ্ববাসী। আর তার জন্য বিশ্বজুড়ে নানা আয়োজনের প্রস্তুতিও নেওয়া হচ্ছে। তবে ২০২১ সালের শেষদিন ভক্ত-শ্রোতাদের চমক দিবেন জনপ্রিয় সংগীতশিল্পী হৃদয় খান।

আজ সোমবার হৃদয় খান তার ইউটিউব চ্যানেলে প্রকাশিত এক ভিডিওবার্তায় চমক হিসেবে নতুন গান প্রকাশ করার খবর জানান। যার শিরোনাম ‘ভালোবাসা কী’। গানের কথা লিখেছেন অভিনেত্রী ও লেখক শানারেই দেবী শানু। আর এটি প্রকাশ হবে ৩১ ডিসেম্বর তার ইউটিউব চ্যানেলে। ভিডিওবার্তায় গানের গীতিকার শানুও হাজির হন।

হৃদয় জানান, ঘটনাবহুল ২০২১ সালকে বিদায় আর ২০২২ কে স্বাগত জানিয়ে গানটি নিয়ে আসছেন তিনি।

তার ভাষ্য, ‘এটা পুরোপুরি রোমান্টিক একটি গান। ভালোবাসা এবং ভালো অনুভূতির কথা ফুটে উঠেছে গানটিতে। ভালোবাসার কথা কল্পনা করেই আমি সুরটি করি। তারপর শানুকে ফোন করে জানাই। বলি, এবার থার্টিফাস্টে গানটি প্রকাশ করলে কেমন হয়? সে তখন দুই দিন ফ্রি ছিল। এ সময়ই গানের কথা লিখে দেয়। আমি বলব দারুণ একটি গান হয়েছে। আশা করি, শ্রোতাদের ভালো লাগবে।’

শানু বলেন, ‘আমি খুবই সম্মানিত যে আবারও হৃদয় গানের জন্য গান লিখতে পেরেছি। এর আগে, আমি তার জন্য “শূন্য হৃদয়” গানটি লিখেছি। যা ছিল কবিতার মতো। তবে “ভালোবাসা কী” খুব সহজ, সরল-সাবলীল ভাষায় ভালোবাসার ইতিবাচক কথায় সাজানো হয়েছে। নতুন বছরে শ্রোতাদের জন্য এটা আমাদের বিশেষ উপহার।’

এর আগে, গত ৫ নভেম্বর শানারেই দেবী শানুর কথায় প্রথম গান ‘শূন্য হৃদয়’ প্রকাশ করেন হৃদয় খান। সেই গানটির জন্য ভালো সাড়াও পান তারা। তারই ধারাবাহিকতায় আবারও দু’জন এক হয়ে গান বাঁধলেন।

এ জাতীয় আরও খবর

হিট স্ট্রোকের সহজ ঘরোয়া প্রতিকার

মেয়েকে প্রকাশ্যে আনলেন রাজ-শুভশ্রী

ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় নিয়ে মুখ খুললেন তামান্না

গাজায় তিন জিম্মির মরদেহ উদ্ধার ইসরায়েলের

মার্কিন প্রতিনিধির বসাকে সমস্যার সমাধান মনে করা সরকারের ভুল ধারণা : মঈন খান

চট্টগ্রামে লরি নিয়ন্ত্রণ হারিয়ে পুকুরে, শিশুসহ পথচারী নিখোঁজ

ইসরায়েলকে গাজায় অভিযানের ‘অজুহাত’ দিয়েছে হামাস : মাহমুদ আব্বাস

ডায়াবেটিস থেকে ত্বকের সমস্যা

বিএনপির সময় ঋণখেলাপি সবচেয়ে বেশি ছিল: আইনমন্ত্রী

১০ হাজার বাংলাদেশিকে ফেরত পাঠাবে যুক্তরাজ্য

ক্যাম্পের বাইরে সেমিনারে অংশ নেওয়া ৩২ রোহিঙ্গা আটক

৪ বিভাগে আরও ৪৮ ঘণ্টার হিট অ্যালার্ট