শুক্রবার, ৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বন্দুক দেখিয়ে ধর্ষণের অভিযোগ পাকিস্তানি ক্রিকেটারের বিরুদ্ধে

news-image

স্পোর্টস ডেস্ক : পাকিস্তান ক্রিকেট নিয়ে বিতর্কের শেষ নেই। ম্যাচ পাতানো, নিয়ম ভঙ্গ ও খোলোয়াড়দের আচরণ নিয়ে হরহামেশাই আলোচনাই উঠে আসে দলটি। তবে এবারের ঘটনাটি ব্যতিক্রম। এক নাবালিকাকে বন্দুক দেখিয়ে ধর্ষণের অভিযোগ উঠেছে পাকিস্তানি তারকা ক্রিকেটার ইয়াসির শাহের বিরুদ্ধে। এ ঘটনায় ইয়াসির ও তার এক বন্ধুর বিরুদ্ধে লাহোরের শালিমার থানায় মামলা দায়ের করা হয়েছে।

মামলা সূত্রে জানা যায়, ইয়াসিরের বন্ধু ফারহান বন্দুকের নল দেখিয়ে ধর্ষণ করেছে। আর বিষয়টি ধামাচাপা দেওয়ার জন্য মেয়ের খালাকে হুমকি দিয়েছেন ইয়াসির। ওই কিশোরীর খালা জানান, ‘আমি যখন হোয়াটসঅ্যাপে ইয়াসির শাহের সঙ্গে যোগাযোগ করি এবং ঘটনাটি তাকে বলি, তখন সে আমার সঙ্গে মজা করে বলে সে (তার বন্ধু) অপ্রাপ্তবয়স্ক মেয়েদের পছন্দ করে। ইয়াসির শাহ বলেছিলেন যে তিনি একজন অত্যন্ত প্রভাবশালী ব্যক্তি। তিনি একজন উচ্চ পদস্থ কর্মকর্তার হুমকি দেন।’

ওই কিশোরী জানান, তিনি যখন বিষয়টি জানাতে পুলিশের কাছে যান তখন ইয়াসির শাহ তাকে একটি ফ্ল্যাট কেনার এবং তার ১৮ বছর বয়স হওয়া পর্যন্ত খরচ বহনের প্রস্তাব দেন। ফারহান ধর্ষণের ভিডিও ধারণ করেছে বলেও অভিযোগ করেছে ওই তরুণী।

এই বিষয়ে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি) এক বিবৃতিতে জানিয়েছে, আমরা কেন্দ্রীয় চুক্তিবদ্ধ একজন ক্রিকেটার সম্পর্কে এমন কিছু কথা শুনেছি। তবে বিষয়টি সম্পর্কে বিস্তারিত জানার আগে এখনই মন্তব্য করা ঠিক হবে না।