বৃহস্পতিবার, ২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আলালের নামে যশোর আদালতে মামলা

news-image

যশোর প্রতিনিধি : প্রধানমন্ত্রী সম্পর্কে কুরুচিপূর্ণ বক্তব্য দেয়ার অভিযোগে বিএনপির যুগ্ম মহাসচিব মোয়াজ্জেম হোসেন আলালের বিরুদ্ধে যশোর আদালতে মামলা হয়েছে।

বুধবার যশোরের মণিরামপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক প্রভাষক ফারুক হোসেন বাদী হয়ে মানহানির অভিযোগে এ মামলা করেন।

জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক মামুনুর রহমান অভিযোগ আমলে নিয়ে আসামির প্রতি সমন জারির আদেশ দিয়েছেন। বিষয়টি নিশ্চিত করেছেন মামলার বাদীপক্ষের আইনজীবী কাজী ফরিদুল ইসলাম।

মামলার অভিযোগে উল্লেখ করা হয়েছে, মোয়াজ্জেম হোসেন আলাল বিএনপির যুগ্ম মহাসচিব। তিনি দলীয় বিভিন্ন কর্মসূচিতে প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সম্পর্কে অশালীন, বানোয়াট, মিথ্যা, কুরুচিপূর্ণ ও মানহানিকর বক্তব্য প্রদান করে আসছেন। তিনি বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সম্পর্কে বিদ্বেষ সৃষ্টিকারি বক্তব্য প্রদান করেন। আক্রমনাত্বক বিদ্বেষ সৃষ্টিকারী বক্তব্য রাজনৈতিক দল হিসেবে আওয়ামী লীগ ও প্রধানমন্ত্রীর সুনাম সম্মান ও মানহানি হয়েছে। উক্ত বক্তব্য ডিজিটাল সামাজিক যোগাযোগ মাধ্যম ডিজিটাল বিন্যাসে প্রচার ও প্রকাশ করে আওয়ামী লীগ সরকার ও রাষ্ট্রের সুনাম ক্ষুণ্ণ হয়েছে। এ বক্তব্য প্রকাশ ও সম্প্রচার হওয়ায় দেশের মধ্যে অস্থিরতা ও আইনশৃঙ্খলার অবনতি ঘটার উপক্রম হয়েছে।

 

এ জাতীয় আরও খবর

সালমান খানের বাড়িতে হামলায় অভিযুক্ত তরুণের আত্মহত্যা

দাবদাহে তিস্তাপাড়ে সেচের আশীর্বাদ হিমালয়ের বরফগলা পানি

বৃহস্পতিবার সারা দেশের স্কুল-কলেজ বন্ধ

দ্বাদশ সংসদের দ্বিতীয় অধিবেশন বসছে বৃহস্পতিবার

যেসব অভিযোগে মামলা হবে মিল্টন সমাদ্দারের বিরুদ্ধে

মিল্টন সমাদ্দারের বিরুদ্ধে অজস্র অভিযোগ: হারুন

বিলাসিতা ছেড়ে শ্রমিকদের কল্যাণে বিশেষ নজর দিন; শিল্প মালিকদের প্রধানমন্ত্রী

সব মানুষ বলছে সরকার অধিকার হরণ করছে: ফখরুল

বিএনপি কর্মীরা ক্লান্ত, নেতারা হতাশ: ওবায়দুল কাদের

হাসপাতালে খালেদা জিয়া

কাল থেকে কমতে পারে তাপমাত্রা, শুরু হবে বৃষ্টি

মিল্টন সমাদ্দার গ্রেপ্তার