শনিবার, ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

কাউন্টারে টিকিট নেই, মিলছে কালোবাজারে

news-image

বিশেষ সংবাদদাতা : আগেই জানা বাংলাদেশ আর পাকিস্তান সিরিজে মাঠে গিয়ে খেলা দেখতে পারবেন দর্শকরা। ২৫ হাজার দর্শকাসন বিশিষ্ট শেরে বাংলা স্টেডিয়ামের অর্ধেক আসনের টিকিট ছাড়া হয়েছে।

আজ বৃহস্পতিবার (১৮ নভেম্বর) সকাল ৯টা থেকে মিরপুরের শহীদ সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়ামে টিকিট বিক্রি শুরু হয়েছে। টিকিটের মূল্যও নাগালের মধ্যে। সর্বনিম্ন ১০০ টাকা দিয়ে খেলা দেখে যাবে এবং সর্বোচ্চ প্রবেশমূল্য ১ হাজার টাকা।

শেরে বাংলার গ্র্যান্ডস্ট্যান্ডের প্রবেশ মূল্য ধরা হলো ১০০০ টাকা। ভিআইপি স্ট্যান্ড ৫০০ টাকা। এছাড়া শহীদ মুশতাক ও জুয়েল স্ট্যান্ড ৩০০ টাকা করে। নর্দার্ন ও সাউদার্ন স্ট্যান্ডের টিকিটের মূল্য ১৫০ টাকা এবং ইস্টার্ন স্ট্যান্ডের টিকিটের মূল্য ১০০ টাকা।

খবর নিয়ে জানা গেছে, আজ দর্শকদের জন্য যে সব টিকিট ছাড়া হয়েছে, তার সবই বিক্রি হয়ে গেছে।

এক বছরের বেশি সময় পর মাঠে খেলা দেখার সুযোগ, তাও বিশ্বকাপে দুর্দান্ত খেলা পাকিস্তানের বিপক্ষে। খুব স্বাভাবিকভাবেই দর্শক, ভক্ত-সমর্থক সবারই উৎসাহ-আগ্রহ আর উদ্দীপনা প্রচুর।

এ বাড়তি উৎসাহের কারণেই অনেকে আজ ছুটে গেছেন মিরপুর ইনডোর স্টেডিয়ামে টিকিট কিনতে। একটি টিকিটের আশায় আগেরদিন রাত থেকেই লাইনে দাঁড়িয়েছে ভক্ত-সমর্থকরা।

বিসিবি থেকে জানা গেছে, আজই সব টিকিট বিক্রি হয়ে গেছে। ইনডোর স্টেডিয়ামের ওই টিকিট কাউন্টারে তো নেই‘ই, এমনকি ক্রিকেট বোর্ডের কর্মকর্তাদের কারো কাছেও সৌজন্য টিকিট পাওয়া যাচ্ছে না। ১৯ নভেম্বর বাংলাদেশ আর পাকিস্তানের টি-টোয়েন্টি ম্যাচের টিকিট এখন ‘সোনার হরিণ’ হয়ে গেছে।

তবে এর বিপরীত খবরও পাওয়া যাচ্ছে। শেরে বাংলার বাইরে আজ রাত থেকেই টিকিট কালোবাজারে বিক্রি হচ্ছে। প্রতিটি টিকিটই দ্বিগুণ-তিনগুণ মূল্যে কালোবাজারে বেচা-কেনা হচ্ছে। ৩০০ টাকা মূল্যের শহীদ জুয়েল আর শহীদ মুশতাক স্ট্যান্ডের টিকিটের মূল চাওয়া হচ্ছে ৮০০ থেকে ১০০০ টাকা পর্যন্ত।

১০০ টাকার গ্যালারি ২০০ থেকে ৫০০ টাকা এবং নর্দার্ন ও সাউদার্ন গ্যালারির ১৫০ টাকার টিকিট ৩০০ থেকে ৫০০ টাকা করে দেদারসে বিক্রি হচ্ছে হোম অব ক্রিকেটের বাইরে ও তার আশপাশে।

 

এ জাতীয় আরও খবর

হিট স্ট্রোকের সহজ ঘরোয়া প্রতিকার

মেয়েকে প্রকাশ্যে আনলেন রাজ-শুভশ্রী

ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় নিয়ে মুখ খুললেন তামান্না

গাজায় তিন জিম্মির মরদেহ উদ্ধার ইসরায়েলের

মার্কিন প্রতিনিধির বসাকে সমস্যার সমাধান মনে করা সরকারের ভুল ধারণা : মঈন খান

চট্টগ্রামে লরি নিয়ন্ত্রণ হারিয়ে পুকুরে, শিশুসহ পথচারী নিখোঁজ

ইসরায়েলকে গাজায় অভিযানের ‘অজুহাত’ দিয়েছে হামাস : মাহমুদ আব্বাস

ডায়াবেটিস থেকে ত্বকের সমস্যা

বিএনপির সময় ঋণখেলাপি সবচেয়ে বেশি ছিল: আইনমন্ত্রী

১০ হাজার বাংলাদেশিকে ফেরত পাঠাবে যুক্তরাজ্য

ক্যাম্পের বাইরে সেমিনারে অংশ নেওয়া ৩২ রোহিঙ্গা আটক

৪ বিভাগে আরও ৪৮ ঘণ্টার হিট অ্যালার্ট