শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

‘রোজা’স মেকওভার’ ধানমন্ডি শাখার সাফল্যের ১ বছর

news-image

‘রোজা’স মেকওভার’ ধানমন্ডি শাখার সাফল্যের ১ বছর
লাইফস্টাইল ডেস্ক : নিজ উদ্যোগে ১৫ বছর আগে অর্থাৎ ২০০৬ সালে সায়মা রোজা টাঙ্গাইলে প্রতিষ্ঠা করেন ‘রোজা’স বিউটি সেলুন’। এটির সাফল্যের পর ২০১২ সালে ঢাকার মোহাম্মদপুরে ‘রোজা’স মেকওভার’ নামে নতুন একটি শাখা চালু করেন। সেই শাখার সাফল্যের পর গত বছরে ধানমন্ডিতে একই নামে নতুন শাখা খুলেন তিনি।

গেল বছরের ১লা নভেম্বর রাজধানীর ধানমন্ডিতে বিউটি সেলুনের তৃতীয় আউটলেট ‘রোজা’স মেকওভার’ এর উদ্বোধন করা হয়। উদ্বোধনীতে উপস্থিত ছিলেন শোবিজের অনেক মডেল। জনসাধারণের কাছে এটি স্বল্প সময়ের মধ্যে একটি বিশ্বস্ত পরিসেবা খাত হয়ে উঠেছে। দেশের অনেক নামী দামী মডেলসহ অভিনেত্রীরাও এখানে পরিসেবা নিয়ে থাকেন।

সাফল্যের সঙ্গে এক বছর অতিবাহিত হওয়ায় বেশ আনন্দিত সায়মা রোজা বলেন, আমার দীর্ঘ ক্যারিয়ারে আমি সবসময় কাস্টমার প্রায়োরিটি এবং কোয়ালিটিতে বিশ্বাস রেখেছি যার কারণে আজ এতদূর আসতে পেরেছি। শোবিজের অনেক মডেল, শিল্পী নিয়মিতই আমার সেলুন কিংবা পার্লারে আসেন। কোয়ালিটি মেইনটেইন করার কারণে সুনামের সঙ্গেই কাজ করে যেতে পারছি। আমার এখানে এখন পর্যন্ত যারা এসেছেন তাদের সবাই বেশ সন্তুষ্ট। আমি সবসময় সততা ও নিষ্ঠার সঙ্গে আমার কাজ পরিচালনা করে আসছি, আমার কর্মীদেরও সবসময় উৎফুল্ল রাখার চেষ্টা করি যেন তারা তাদের কাজে কোনো ত্রুটি না রাখে।

তিনি আরও বলেন, টাঙ্গাইলের পর মোহাম্মদপুর এবং গত বছরে ধানমন্ডিতে নতুন শাখা খুলি। গত বছর করোনার প্রকোপে অনেকে যখন কাজহীন, তাদেরকে আমি আমার এখানে এনে কর্মসংস্থানের ব্যবস্থা করেছি। আমার এখানে সব মিলিয়ে ২০ জনের মত কর্মী রয়েছে। করোনার সময়ে সবাই যেখানে ভরসা হারাচ্ছিলো সেখানে আমি রিস্ক নিয়েছি, অনেক প্রতিকূলতা সামলেছি; তারপরও কাজ করেছি।

প্রসঙ্গত, সায়মা রোজা একজন উদ্যোক্তা এবং সৌন্দর্য বিশেষজ্ঞ। দীর্ঘ ১৫ বছর ধরে মেকওভার করে আসছেন তিনি। এই সেক্টরে কাজ শুরু করার আগে তিনি কিছু বিদেশী এবং ঘরোয়া কোর্স করেছিলেন। মেকওভারের উপর বিশেষ প্রশিক্ষণও নিয়েছেন।

২০১৯ সালে দিল্লির শীর্ষ আয়োজক সংস্থা সাসা মিডিয়া প্রাঃ লিমিটেড কর্তৃক এশিয়ার মধ্যে সেরা উদীয়মান মেকওভার হিসেবে ‘মিলেনিয়াম ব্রিলিয়েন্স অ্যাওয়ার্ড’এ সম্মাননা লাভ করেন সায়মা রোজা। বলিউডের জনপ্রিয় অভিনেত্রী কঙ্গনা রানাউতের হাত থেকে ‘ইন্টারন্যাশনাল ফেম অ্যাওয়ার্ড ২০১৯’ সম্মাননা পান সায়মা। সেই সাথে লাভ করেন ‘এশিয়ার সেরা উদীয়মান মেকআপ আর্টিস্ট’ হিসেবে মিলেনিয়াম ব্রিলিয়েন্স অ্যাওয়ার্ড ও প্রশংসাপত্র।

 

এ জাতীয় আরও খবর

‘ভোটে ১ কোটি ২৬ লাখ টাকা খরচ হয়েছে, এটা আমি তুলবই’

পৃথিবীর বৃহত্তম দুর্নীতিতে বিজেপি: ভারতের অর্থমন্ত্রীর স্বামীর মন্তব্য

কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা

জায়েদ খানের নায়িকা হচ্ছেন ভারতের পূজা ব্যানার্জি

ঈদের ছুটি নিয়ে দুশ্চিন্তায় চাকরিজীবীরা

রেল কারো ব্যক্তিগত সম্পত্তি নয় : রেলমন্ত্রী

‘জলবায়ু সহনশীল মৎস্য চাষ প্রযুক্তি উদ্ভাবনে পদক্ষেপ নেওয়া হচ্ছে’

তৃতীয় দফায় গ্রাহকদের টাকা ফেরত দিল ইভ্যালি

চার বছরে মাধ্যমিকে ১০ লাখ শিক্ষার্থী কমেছে

‘নন-লেথাল অস্ত্র ব্যবহার না হলে সীমান্ত হত্যা আরো বাড়ত’

দূষণে বছরে অকাল মৃত্যু হচ্ছে পৌনে ৩ লাখ বাংলাদেশির

কালোজিরা খাওয়ার ৫ উপকারিতা