শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোয়াখালী জেনারেল হাসপাতালে ২ আনসার সদস্যকে কুপিয়ে জখম

news-image

নোয়াখালী প্রতিনিধি : ২৫০ শয্যাবিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালে প্রবেশ করে মো. মনসুর (২৮) ও মিল্লাত হোসেন (৪২) নামের দুই আনসার সদস্যকে কুপিয়ে জখম করে কয়েকজন দূর্বৃত্ত। এদের মধ্যে মিল্লাতের অবস্থা আশঙ্কাজনক। আজ মঙ্গলবার বেলা ১১টা ১৫মিনিটের দিকে হাসপাতালের প্রধান গেটে এ ঘটনা ঘটে।

আহতরা হচ্ছেন- লক্ষ্মীপুর জেলার রামগতি উপজেলার সিদ্দিক উল্যার ছেলে মিল্লাত হোসেন ও ফরিদপুর জেলার দানোয়া গ্রামের রুস্তম বেপারীর ছেলে মো. মনসুর।

এদিকে, ঘটনার প্রতিবাদে হাসপাতাল প্রাঙ্গণে কর্মবিরতি পালন করছেন চতুর্থ শ্রেণির কর্মকর্তা-কর্মচারীরা। এ ছাড়া হাসপাতালে আগামী ১২ ঘণ্টা জরুরি চিকিৎসা ছাড়া সব ধরনের সেবা কার্যক্রম বন্ধের ঘোষণা দিয়েছে হাসপাতালে কর্মরত সকল পেশাজীবী সংগঠনের নেতারা।

হাসপাতাল কর্তৃপক্ষ জানিয়েছেন, জেনারেল হাসপাতালের প্রধান গেটসহ বিভিন্ন স্থানে দায়িত্ব পালন করেন কয়েকজন আনসার সদস্য। আজ বেলা সোয়া ১১টার দিকে কয়েকজন দূর্বৃত্ত হাসপাতালের গেট দিয়ে সিএনজি-অটোরিকশা ভেতরে ঢুকানোর চেষ্টা করলে কর্মরত দুই আনসার বাঁধা দেয়। এর কিছুক্ষণ পর একদল দূর্বৃত্ত আনসারদের ওপর অর্তকিত হামলা চালিয়ে তাদের দুজনকে এলোপাতাড়ি পিটিয়ে ও কুপিয়ে জখম করে পালিয়ে যায়।

হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. মো. হেলাল উদ্দিন জানান, আহত আনসার সদস্যদের দ্রুত উদ্ধার করে অপারেশন থিয়েটারে নেওয়া হয়েছে। তাদের দুজনের পেটে ধারালো অস্ত্রের আঘাতের চিহৃ রয়েছে। এদের মধ্যে মিল্লাতের অবস্থা আশঙ্কাজনক। পরে পরিস্থিতি দেখে উন্নত চিকিৎসার জন্য তাদের ঢাকায় স্থানান্তর করা হবে।

আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর নোয়াখালী জেলা কমান্ড্যান্ট মো মাহবুর রহমান জানান, অপরাধীদের বিরুদ্ধে দ্রুত আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

ডিপ্লোমা ইন নার্সিং এসোসিয়েশনের সভাপতি আনোয়ারুল ইসলাম সেলিম জানান, আগামী ১২ ঘণ্টা জরুরি চিকিৎসা ছাড়া সব ধরনের সেবা কার্যক্রম বন্ধের ঘোষণা দিয়েছে হাসপাতালে কর্মরত সকল পেশাজীবী সংগঠনের নেতারা।

সুধারাম মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহেদ উদ্দিন জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। অপরাধীদের চিহিৃত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

এ জাতীয় আরও খবর

সালমান শাহ-শাকিব খানের মতোই জয়কে টার্গেট করা হলো : স্ত্রী নীড়

মৃত্যুর দু’বছর পর ব্রুনাই থেকে ফিরছে দুই বাংলাদেশির লাশ

এক মিনিটের জন্য শেষ বিসিএসের স্বপ্ন, হাউমাউ করে কান্না

জাতীয় পার্টির কোনো রাজনীতি নেই: ফিরোজ রশিদ

গরমে সরবরাহ কম, আরও বেড়েছে সবজির দাম

পাটগ্রামে বিএসএফের গুলিতে বাংলাদেশি নিহত

বিএনপির ৭৫ নেতা বহিষ্কার

১০ কোটি টাকার অনিয়ম, পাবনায় অগ্রণী ব্যাংকের ৩ কর্মকর্তা আটক

‘পাকিস্তানের প্রধানমন্ত্রীর বক্তব্য থেকে বিএনপির শিক্ষা নেওয়া উচিত’

‘মাশা আল্লাহ’ লিখে যে ‘খোঁচা’ দিলেন মুশফিক

গাজীপুরে ফ্ল্যাট থেকে স্বামী-স্ত্রীর মরদেহ উদ্ধার

চিকিৎসা খাতে থাইল্যান্ডের বিনিয়োগ চান প্রধানমন্ত্রী