বৃহস্পতিবার, ২রা ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ ১৭ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ

নোয়াখালী জেনারেল হাসপাতালে ২ আনসার সদস্যকে কুপিয়ে জখম

news-image

নোয়াখালী প্রতিনিধি : ২৫০ শয্যাবিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালে প্রবেশ করে মো. মনসুর (২৮) ও মিল্লাত হোসেন (৪২) নামের দুই আনসার সদস্যকে কুপিয়ে জখম করে কয়েকজন দূর্বৃত্ত। এদের মধ্যে মিল্লাতের অবস্থা আশঙ্কাজনক। আজ মঙ্গলবার বেলা ১১টা ১৫মিনিটের দিকে হাসপাতালের প্রধান গেটে এ ঘটনা ঘটে।

আহতরা হচ্ছেন- লক্ষ্মীপুর জেলার রামগতি উপজেলার সিদ্দিক উল্যার ছেলে মিল্লাত হোসেন ও ফরিদপুর জেলার দানোয়া গ্রামের রুস্তম বেপারীর ছেলে মো. মনসুর।

এদিকে, ঘটনার প্রতিবাদে হাসপাতাল প্রাঙ্গণে কর্মবিরতি পালন করছেন চতুর্থ শ্রেণির কর্মকর্তা-কর্মচারীরা। এ ছাড়া হাসপাতালে আগামী ১২ ঘণ্টা জরুরি চিকিৎসা ছাড়া সব ধরনের সেবা কার্যক্রম বন্ধের ঘোষণা দিয়েছে হাসপাতালে কর্মরত সকল পেশাজীবী সংগঠনের নেতারা।

হাসপাতাল কর্তৃপক্ষ জানিয়েছেন, জেনারেল হাসপাতালের প্রধান গেটসহ বিভিন্ন স্থানে দায়িত্ব পালন করেন কয়েকজন আনসার সদস্য। আজ বেলা সোয়া ১১টার দিকে কয়েকজন দূর্বৃত্ত হাসপাতালের গেট দিয়ে সিএনজি-অটোরিকশা ভেতরে ঢুকানোর চেষ্টা করলে কর্মরত দুই আনসার বাঁধা দেয়। এর কিছুক্ষণ পর একদল দূর্বৃত্ত আনসারদের ওপর অর্তকিত হামলা চালিয়ে তাদের দুজনকে এলোপাতাড়ি পিটিয়ে ও কুপিয়ে জখম করে পালিয়ে যায়।

হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. মো. হেলাল উদ্দিন জানান, আহত আনসার সদস্যদের দ্রুত উদ্ধার করে অপারেশন থিয়েটারে নেওয়া হয়েছে। তাদের দুজনের পেটে ধারালো অস্ত্রের আঘাতের চিহৃ রয়েছে। এদের মধ্যে মিল্লাতের অবস্থা আশঙ্কাজনক। পরে পরিস্থিতি দেখে উন্নত চিকিৎসার জন্য তাদের ঢাকায় স্থানান্তর করা হবে।

আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর নোয়াখালী জেলা কমান্ড্যান্ট মো মাহবুর রহমান জানান, অপরাধীদের বিরুদ্ধে দ্রুত আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

ডিপ্লোমা ইন নার্সিং এসোসিয়েশনের সভাপতি আনোয়ারুল ইসলাম সেলিম জানান, আগামী ১২ ঘণ্টা জরুরি চিকিৎসা ছাড়া সব ধরনের সেবা কার্যক্রম বন্ধের ঘোষণা দিয়েছে হাসপাতালে কর্মরত সকল পেশাজীবী সংগঠনের নেতারা।

সুধারাম মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহেদ উদ্দিন জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। অপরাধীদের চিহিৃত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

এ জাতীয় আরও খবর

বোমা আতঙ্কে জরুরি অবতরণ, উড়োজাহাজে তল্লাশি

এইচএসসি পরীক্ষা : কেন্দ্রের ২০০ গজের মধ্যে প্রবেশ নয়

এইচএসসি পরীক্ষা, রংপুর বিভাগে অংশগ্রহণ নিবে ১লাখ ১৬ হাজার পরীক্ষার্থী

মুজিব শতবর্ষ ও বিজয় দিবসের সুবর্ণ জয়ন্তীতে রংপুরে মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা

ব্রাহ্মণবাড়িয়ায় বস্তাভর্তি গাঁজাসহ মাদক ব্যবসায়ী আটক

৭৯ শতাংশ করদাতা এখনও রিটার্ন দেননি

বয়স্ক নারীদের যেসব খাবার খাওয়া জরুরি

শীতের মৌসুমে ভ্রমণের জন্য ৫ জায়গা

সব বয়সের জন্য ভিন্ন স্বাদের গাজরের সন্দেশ

প্রতিশ্রুতি রক্ষায় নাইট গার্ডের দায়িত্বে ইউপি চেয়ারম্যান

বন্ধ হচ্ছে অবৈধ ব্যাংক ও আর্থিক প্রতিষ্ঠানের ব্যবসা

অধ্যাপক রফিকুল ইসলামের মৃত্যুতে জবির শোক