শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

ফের আইসিইউতে পেলে, ‘চিন্তার কিছু নেই’ বলছেন মেয়ে

news-image

স্পোর্টস ডেস্ক : হাসপাতালের সঙ্গে সম্পর্কটা যেন ছিন্নই করতে পারছেন না ব্রাজিলিয়ান কিংবদন্তি পেলে। সফলভাবে কোলন টিউমার অপসারণের পরেও হাসপাতালেই থাকতে হচ্ছে তাকে। শুধু তাই নয়, আইসিইউ (ইন্টেন্সিভ কেয়ার ইউনিট) থেকে ছাড়া পাওয়ার পর আবার তাকে নেয়া হয়েছে আইসিইউতে।

তবে এবার গুরুতর কোনো কারণ নয় বলে জানিয়েছেন পেলের কেলি নাসিমেন্তো। বিশ্বব্যাপী নির্ভরযোগ্য সংবাদমাধ্যম বিবিসিকে হাসপাতাল কর্তৃপক্ষও নিশ্চিত করেছে, মূলত সতর্কতাস্বরুপ পুনরায় আইসিইউতে নেয়া হয়েছে ইতিহাসের অন্যতম সেরা ফুটবলারকে।

টিউমারের সফল অপারেশনের পর মঙ্গলবার আইসিইউ থেকে ছাড়া পেয়েছিলেন ৮০ বছর বয়সী পেলে। পরে ইএসপিএন ব্রাজিলের প্রতিবেদনে বলা হয়, অ্যাসিড রিফ্লাক্সের কারণে পেলেকে পুনরায় আইসিইউতে স্থানান্তর করা হয়েছে।

এই খবরের পর স্বাভাবিকভাবেই বিশ্বজুড়ে পেলে ভক্তদের মধ্যে দেখা দেয় উৎকণ্ঠা, সবাই জানতে চান কেমন আছেন পেলে? সবাইকে আশ্বস্ত করেছেন পেলের মেয়ে কেলি। সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্ট্রাগ্রামে পেলের সঙ্গে তোলা ছবি আপলোড করে লিখেছেন, ভালো আছেন তার বাবা।

বাংলাদেশ সময় শুক্রবার দিনগত রাতে তোলা ছবির ক্যাপশনে কেলি লিখেছেন, ‘আমি জানি না, বাইরে কী কী গুঞ্জন চলছে। তবে আমার মেসেজ বক্সে অনেক মানুষই খোঁজ নিচ্ছেন। সবাই চিন্তা করছেন সেসব গুঞ্জন শুনে। আমরা মানুষের চিন্তা আরও বাড়াতে চাই না।’

‘ছবিটি এই মাত্র তোলা। তার (পেলে) গায়ে ভেস্ট পরা এবং সান্তিস্তায় অনেক ঠাণ্ডা, যা তাকে কষ্ট দেয়। তিনি ভালোভাবে সুস্থ হচ্ছেন এবং স্বাভাবিক আছেন। গতকাল বাবা কিছুটা ক্লান্ত ছিলেন। তাই এক পা পিছিয়েছিলেন। আজ তিনি দুই ধাপ এগিয়ে গেছেন। হাসপাতালের সবাইকে অনেক ধন্যবাদ। তারা দুর্দান্ত কাজ করছে।’

 

এ জাতীয় আরও খবর

‘ভোটে ১ কোটি ২৬ লাখ টাকা খরচ হয়েছে, এটা আমি তুলবই’

পৃথিবীর বৃহত্তম দুর্নীতিতে বিজেপি: ভারতের অর্থমন্ত্রীর স্বামীর মন্তব্য

কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা

জায়েদ খানের নায়িকা হচ্ছেন ভারতের পূজা ব্যানার্জি

ঈদের ছুটি নিয়ে দুশ্চিন্তায় চাকরিজীবীরা

রেল কারো ব্যক্তিগত সম্পত্তি নয় : রেলমন্ত্রী

‘জলবায়ু সহনশীল মৎস্য চাষ প্রযুক্তি উদ্ভাবনে পদক্ষেপ নেওয়া হচ্ছে’

তৃতীয় দফায় গ্রাহকদের টাকা ফেরত দিল ইভ্যালি

চার বছরে মাধ্যমিকে ১০ লাখ শিক্ষার্থী কমেছে

‘নন-লেথাল অস্ত্র ব্যবহার না হলে সীমান্ত হত্যা আরো বাড়ত’

দূষণে বছরে অকাল মৃত্যু হচ্ছে পৌনে ৩ লাখ বাংলাদেশির

কালোজিরা খাওয়ার ৫ উপকারিতা