বৃহস্পতিবার, ২৭শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ ১৩ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

আব্দুল কাদেরের মৃত্যু নিয়ে গুজব না ছড়ানোর অনুরোধ

news-image

নিজস্ব প্রতিবেদক : অভিনেতা আব্দুল কাদেরের মৃত্যুর খবরটি সত্য নয় বলে জানিয়েছেন তার পুত্রবধূ জাহিদা ইসলাম জেনি। তিনি সবাইকে গুজব না ছড়ানোর অনুরোধ করেছেন।

জেনি জানান, আব্দুল কাদের এভার কেয়ার হাসপাতালে চিকিৎসাধীন আছেন। তার অবস্থা আগের মতোই স্থিতিশীল। সেখানে করোনা ইউনিটে চিকিৎসা নিচ্ছেন, এজন্য রোগীর সাথে কেউ থাকা যায় না। বুধবার রাত ১০টায় সবশেষ খোঁজ নিয়েছেন জেনি।

গত ৮ ডিসেম্বর চেন্নাইয়ে নেওয়া হয় আব্দুল কাদেরকে। পরে ১৫ ডিসেম্বর ক্যানসারে আক্রান্ত হওয়ার কথা জানা যায়। চেন্নাইয়ের ক্রিশ্চিয়ান মেডিকেল হাসপাতালে চিকিৎসায় তেমন অগ্রগতি হয় নি। তার পুত্রবধূ জাহিদা ইসলাম জেমি জানান, তার শ্বশুর এই মুহূর্তে কেমোথেরাপি দেওয়ার মতো অবস্থায় নেই। কারণ, এই থেরাপি সহ্য করার মতো যে শারীরিক শক্তি দরকার, তা এই অভিনেতা সহ্য করতে পারবেন না। তার রক্তের হিমোগ্লোবিন ক্রমশ কমছে।

বেশ কিছুদিন ধরেই আবদুল কাদের অসুস্থ। ঠিকমতো খেতে পারছিলেন না। বিভিন্ন হাসপাতালে একাধিকবার পরীক্ষা-নিরীক্ষা করেও তার কোনো রোগ ধরা পড়ছিল না। পরে পুরো শরীর সিটি স্ক্যান করে জানা যায়, এই অভিনেতার টিউমার হয়েছে। টিউমার ধরা পড়ার পর পারিবারিক সিদ্ধান্তে তাকে চেন্নাইয়ের ক্রিশ্চিয়ান মেডিকেল হাসপাতালে ভর্তি করা হয়। এই হাসপাতালে আবারও পরীক্ষা–নিরীক্ষা করা হলে ডাক্তাররা বোর্ড মিটিং করে এই অভিনেতার পরিবারকে ক্যানসারে আক্রান্ত হওয়ার খবর দেন। ক্যানসার বর্তমানে সারা শরীরে ছড়িয়ে পড়েছে। এটি এখন চতুর্থ স্টেজে রয়েছে।

সেখান থেকে ২০ ডিসেম্বর দেশে ফেরেন। ওইদিনই বিকেল ভর্তি করা হয় রাজধানীর এভারকেয়ার হাসপাতালে। সেখানেই তার করোনার পরীক্ষা করা হয়েছে।

হুমায়ূন আহমেদের কোথাও কেউ নেই ধারাবাহিক নাটকে ‘বদি’ চরিত্রে অভিনয় করে আলোচনায় আসেন আব্দুল কাদের। অভিনয়ের পাশাপাশি বেশ কিছু বিজ্ঞাপনের কাজও করেছেন তিনি। এ ছাড়া জনপ্রিয় ম্যাগাজিন অনুষ্ঠান ‘ইত্যাদি’র পরিচিত মুখ তিনি। হাস্যরসাত্মক চরিত্রে অভিনয়ের জন্য তিনি তুমুল জনপ্রিয় টেলিভিশনের পর্দায়। দেশ রূপান্তর

এ জাতীয় আরও খবর

স্পেনে ৩১৯ অভিবাসী উদ্ধার, নিহত ১৮

সিলেটের সাংবাদিকদের হাতাহাতিও থামালেন জাফর ইকবাল

‘ফায়ার ইমোজি’র মতো পোশাক, কটাক্ষের শিকার দীপিকা

সমৃদ্ধ অঞ্চল গড়ে তুলতে ভারতের সঙ্গে কাজ করবে বাংলাদেশ

দেশে প্রতি ১০ জনে ৭ জন মারা যাচ্ছে অসংক্রামক রোগে

সস্ত্রীক করোনায় আক্রান্ত আমির খসরু

‘শাবিতে পুলিশি হামলার সত্যতা পেলে ব্যবস্থা নেয়া হবে’

কাস্টমসকে আরো প্রযুক্তিনির্ভর হতে হবে

সিয়াম আমার মন জয় করে নিয়েছে, ‘ভক্ত’ হয়ে গিয়েছি : রিয়াজ

ওমিক্রন নিয়ে ‘ক্লিনিক্যাল গাইডলাইন’ চূড়ান্ত

টিআইবি রাজনৈতিক স্বার্থে ব্যবহৃত হয় : তথ্যমন্ত্রী

ভারত ও মিয়ানমার থেকে আসা বিষাক্ত বস্তুকণায় দূষিত ঢাকার বাতাস