শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সাবেক স্ত্রীকে চড়-থাপ্পড়, প্রযোজকের বিরুদ্ধে জিডি

news-image

বিনোদন ডেস্ক : সাবেক স্ত্রীকে জোরপূর্বক বিয়ে করতে চাওয়া এবং দুই গালে থাপ্পড় দেয়ার অভিযোগে প্রযোজক নেতা মো. ইকবালের বিরুদ্ধে রাজধানীর হাতিরঝিল থানায় সাধারণ ডায়েরি করেছেন তার সাবেক স্ত্রী তাহেরা ফেরদৌস জেনিফার।

মঙ্গলবার মধ্যরাতে থানায় হাজির হয়ে সাধারণ ডায়েরি করেন উপস্থাপক, প্রযোজক, ব্যবসায়ী তাহেরা ফেরদৌস জেনিফার।

সাধারণ ডায়েরিতে জেনিফার উল্লেখ করেন, ইকবালের সঙ্গে ছাড়াছাড়ি হয়ে যাওয়ার পর থেকেই তিনি নিজের মতো করেই থাকেন। ব্যবসা-বাণিজ্য করে নিজের জীবিকা নির্বাহ করছেন। তালাকের পরও সাবেক স্বামী ইকবালের বিরুদ্ধে ন্যায্য দাবি আদায়ের জন্য আদালতে মামলা চলমান রাখেন। এই কারণে বিবাদী তাকে নানা সময় নানাভাবে হুমকি ও ভয়ভীতি প্রদর্শন করতেন। শুধু তাই নয়, বিভিন্ন ব্যক্তি ও প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তাদের কাছে জেনিফারের নামে অপপ্রচার চালাতে থাকেন বলে জেনিফারের অভিযোগ।

এদিকে গতকাল রাত নয়টায় ব্যবসায়িক মিটিংয়ে অংশ নেন জেনিফার। মো. ইকবাল সেখানে উপস্থিত হয়ে তাকে জোরপূর্বক তুলে নিয়ে যেতে চান। শুধু তাই নয়, উপস্থিত সবার সামনে জানান, জেনিফারকে তিনি আবার বিয়ে করবেন। তখন ইকবালের সঙ্গে যেতে না চাইলে তিনি নাকি জেনিফারকে দুই গালে থাপ্পড় মারেন। বিবাদীর এমন আচরণ দেখে ওই সময় সঙ্গে থাকা চলচ্চিত্র পরিচালক মোস্তাফিজুর রহমান মানিক ও সহকারী পরিচালক মিনহাজুল ইসলাম জেনিফারকে উদ্ধার করতে এগিয়ে আসেন। একই সময়ে সোনারগাঁও হোটেলের নিরাপত্তাপ্রহরীরা এগিয়ে এসে ইকবালকে হোটেল থেকে চলে যেতে অনুরোধ করেন।

তবে অভিযোগের বিষয়ে কিছুই জানেন না বলে দাবি করেছেন প্রযোজক মো. ইকবাল।

তিনি বলেন, সোনারগাঁও হোটেলে তার সঙ্গে আমার দেখা হয়েছে এবং তর্কাতর্কি হয়েছে ঠিকই। কিন্তু বিয়ে করার কথা, থাপ্পড় মারাসহ অন্যান্য বিষয়ে যেসব অভিযোগ করা হয়েছে, তা সম্পূর্ণ মিথ্যা এবং বানোয়াট। যার সঙ্গে আমার ছাড়াছাড়ি হয়ে গেছে, তাকে আবার বিয়ে করার তো প্রশ্নই আসে না।

জানা গেছে, তাহেরা ফেরদৌস জেনিফারের সঙ্গে তিন বছর আগে ছাড়াছাড়ি হয়েছে চলচ্চিত্র প্রযোজক মো. ইকবালের। বনিবনা না হওয়ায় একপর্যায়ে আলাদা হয়ে যাওয়ার সিদ্ধান্ত নেন জেনিফার। দুজনের ছাড়াছাড়ি হওয়ার আগে সাবেক স্বামী ইকবালের বিরুদ্ধে ঢাকার কলাবাগান থানায় নারী নির্যাতন মামলাও দায়ের করা হয়। মামলা দায়েরের পরপরই তারা দুজন আলাদা হয়ে যান।

হাতিরঝিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবদুর রশীদ সাধারণ ডায়েরি করার বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করে বলেন, ‘গতকাল রাতেই আমরা অভিযোগ পেয়েছি। তদন্ত চলছে। তদন্ত শেষে আমরা আসল ঘটনা জানতে পারব।’

প্রসঙ্গত, জেনিফার ফেরদৌস সরকারি অনুদানে ‘আশীর্বাদ’ চলচ্চিত্র নির্মাণ নিয়ে ব্যস্ত সময় পার করছেন। মোস্তাফিজুর রহমান মানিক পরিচালিত এই ছবির কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন মাহিয়া মাহি, জিয়াউল রোশান প্রমুখ। বাংলাদেশ জার্নাল

 

এ জাতীয় আরও খবর

পাবনায় মৌসুমের সর্বোচ্চ তাপমাত্রা, হিট স্ট্রোকে একজনের মৃত্যু

ইরানে ক্ষেপণাস্ত্র হামলা হয়নি, জানাল তেহরান

ঈদযাত্রায় দুর্ঘটনায় প্রাণ হারিয়েছে ৪৩৮ জন

নব্য বাকশাল কায়েম করেছে সরকার: মির্জা ফখরুল

যশোরে দেশের সর্বোচ্চ তাপমাত্রা ৪২.৬ ডিগ্রি

নিবন্ধনহীন নিউজ পোর্টাল বন্ধ করা হবে : তথ্য প্রতিমন্ত্রী

আ.লীগের সব পর্যায়ের কমিটি গঠন ও সম্মেলন বন্ধ : কাদের

৪২ ডিগ্রি ছাড়াল চুয়াডাঙ্গার তাপমাত্রা, গলে যাচ্ছে রাস্তার পিচ

সর্বোচ্চ তাপমাত্রা যশোরে ৪২.৬ ডিগ্রি, ঢাকায় ৪০ পার

তীব্র তাপপ্রবাহের কারণে শিক্ষাপ্রতিষ্ঠান ৫ দিন বন্ধ ঘোষণা

শিল্পী সমিতির নির্বাচন : সভাপতি মিশা সওদাগর, সাধারণ সম্পাদক ডিপজল নির্বাচিত

তাপপ্রবাহ : প্রাথমিক বিদ্যালয়ে অ্যাসেম্বলি না করানোর নির্দেশ