শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বিয়ের প্রস্তাব প্রত্যাখ্যান, তাই অপহরণ করে স্কুলছাত্রীকে ধর্ষণ

news-image

অনলাইন ডেস্ক : বিয়ের প্রস্তাব প্রত্যাখ্যান করায় বগুড়ার শাজাহানপুর উপজেলায় এক স্কুলছাত্রীকে অপহরণ ও ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় এক যুবককে গত মঙ্গলবার রাতে গ্রেপ্তার করেছে পুলিশ।

গ্রেপ্তাকৃত যুবকের নাম সাগর (২২)। তার বাবার নাম নজরুল ইসলাম। তাদের বাড়ি বগুড়ার শিবগঞ্জ উপজেলার কৃষ্ণপুর গ্রামে। গতকাল বুধবার দুপুরে সাগরকে আদালতে তোলা হলে জেলে পাঠান বিচারক।

এর আগে গত শনিবার সাগরের বিরুদ্ধে শাজাহানপুর থানায় মামলা করেন ভুক্তভোগীর বাবা। এজাহারে বলা হয়, ভুক্তভোগীর সঙ্গে দুমাস আগে সাগরের পরিচয় হয়। পছন্দ হওয়ায় মেয়েটির পরিবারকে সাগরের সঙ্গে বিয়ের জন্য প্রস্তাব দেয় তার পরিবার। কিন্তু, প্রস্তাব প্রত্যাখ্যান করায় সাগর ক্ষিপ্ত হয়ে ওই ছাত্রীকে অপহরণ করে ধর্ষণের ভয়ভীতি দেখান। গত শনিবার সকালে সাগর নিজের মোবাইল ফোন থেকে ছাত্রীটিকে ফোন করে গুরুতর অসুস্থ হয়ে বগুড়ার একটি হাসপাতালে ভর্তি আছেন বলে জানান। সে (ছাত্রী) না এলে তিনি আত্মহত্যা করবেন হুমকিও দেন। সরল বিশ্বাসে ছাত্রীটি হাসপাতালে যাওয়ার উদ্দেশ্যে বাড়ি থেকে বের হয়।

এজাহারে আরও বলা হয়, মেয়েটি ঘর থেকে বের হওয়ার পর সাগর তাকে ফের কল করে শাজাহানপুরের বনানী বাসস্ট্যান্ডে দাঁড়াতে বলেন। তার দুলাভাই ও এক বন্ধু মেয়েটিকে হাসপাতালে নিয়ে যাবেন বলে জানান। পরে সেখান থেকে ছাত্রীকে সাগরের দুলাভাই ও বন্ধু পরিচয় দিয়ে দুই ব্যক্তি হাসপাতালে নিয়ে যাওয়ার কথা বলে অজ্ঞাত স্থানে নিয়ে যায়। সেখানে রাতে ছাত্রীটিকে ধর্ষণ করেন সাগর। পরের দিন তাকে বাড়ি পাঠিয়ে দেন। সূত্র : আমাদের সময়

এ জাতীয় আরও খবর

আম দিয়ে পাটিসাপটা

গাজায় মৃত্যু ৩৪ হাজার ছাড়াল

আজ রাতে তীব্র ঝড়ের আশঙ্কা, হুঁশিয়ারি সংকেত

রাজশাহীতে ট্রাকচাপায় মোটরসাইকেলের ৩ আরোহী নিহত

চেন্নাইকে বড় ব্যবধানে হারিয়ে জয়ে ফিরলো লখনৌ

১৩ জেলায় তীব্র তাপপ্রবাহ, গরম থেকে সহসাই মুক্তি মিলছে না

২৩ নাবিকের ভয়ংকর ৩৩ দিন

তীব্র তাপপ্রবাহ, শিক্ষাপ্রতিষ্ঠান আরও ৭ দিন বন্ধের দাবি

মালয়েশিয়ায় বাংলাদেশি শ্রমিকদের মানবাধিকার রক্ষা করতে হবে: জাতিসংঘ বিশেষজ্ঞরা

বিদেশ থেকে শ্রমিক নেওয়ার বিধিনিষেধ তুলে দিলো কুয়েত

ডেকোরেটরকে নিবন্ধন নিতে হবে দক্ষিণ সিটি থেকে

কৃষক লীগকে শহরে আটকে না রেখে গ্রামে নিয়ে যাওয়া ভালো : ওবায়দুল কাদের