বুধবার, ৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ ২৫শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বাড়ি থেকে ডেকে নিয়ে কিশোরকে পুড়িয়ে হত্যা!

news-image

অনলাইন ডেস্ক : কুমিল্লায় মো. আরাফাত হোসেন (১৪) নামে এক কিশোরকে বাড়ি থেকে ডেকে এনে আগুনে পুড়িয়ে হত্যা করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। মঙ্গলবার বিকালে শহরতলির ডুমুরিয়া-চাঁনপুর গয়ানবাগিচা (বউবাজার) এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত আরাফাত চাঁনপুর এলাকার আবদুল বারেকের ছেলে।

আবদুল বারেক বলেন, আরাফাত ওই বাজারে তার ভাইয়ের থাই গ্লাসের দোকানে মিস্ত্রি হিসেবে কাজ করত। মঙ্গলবার বিকালে চারজন ছেলে এসে আরাফাতকে বাড়ি থেকে ডেকে বউবাজারে নিয়ে যায়। খবর পেয়ে ঘটনাস্থলে এসে শুনতে পাই একটি দোকানে আরাফাতকে আটকে রেখে বাইরে থেকে আগুন দেয়া হয়েছে। তাকে আগুনে পুড়িয়ে মারা হয়েছে। মাদক সেবনে বাধা দেয়ায় তারা আমার ছেলেকে হত্যা করেছে।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, ওইদিন বউবাজারের হাজী সুলতান আহমেদ সুপার মার্কেটের পেছনে থাকা একটি লেপ-তোষকের গোডাউন অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। মুহূর্তের মধ্যে আগুন ওই মার্কেটে ছড়িয়ে। এতে মার্কেটের ৯টি দোকান পুড়ে ছাই হয়ে যায়। এতে অন্তত ৫০ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়।

এ ঘটনার খবর পেয়ে ফায়ার সার্ভিসের চারটি ইউনিট ঘটনাস্থলে এসে প্রায় এক ঘণ্টা চেষ্টা চালিয়ে স্থানীয়দের সহযোগিতায় আগুন নিয়ন্ত্রণে আনে। আগুন নিয়ন্ত্রণে আসার পর ওই লেপ-তোষকের দোকানের মধ্যে কিশোর আরাফাতের পুড়ে যাওয়া লাশ দেখতে পান ফায়ার সার্ভিসের কর্মীরা।

এ প্রসঙ্গে জানতে চাইলে কুমিল্লা কোতোয়ালি মডেল থানার ওসি মো. আনোয়ারুল হক বলেন, আমরা ওই কিশোরের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করেছি। প্রাথমিকভাবে মনে হচ্ছে ঘটনাটি পরিকল্পিত। আমরা ঘটনাটি খতিয়ে দেখছি।