শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

স্ত্রীকে কুপিয়ে আহত করার অভিযোগে পুলিশ কনস্টেবল কারাগারে

news-image

অনলাইন ডেস্ক : বরিশালে যৌতুকের দাবিতে স্ত্রীকে কুপিয়ে আহত করার মামলায় পুলিশ কনস্টেবল আনিছুর রহমানকে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন আদালত। বরিশালের নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক মো. আবু শামীম আজাদ রবিবার তাকে কারাগারে প্রেরণের নির্দেশ দেন।

অভিযুক্ত আনিছুর রহমান মেহেন্দিগঞ্জ উপজেলার চরখাগকাটা এলাকার আ. রব হাওলাদারের ছেলে ও ভোলা জেলার সদর থানায় নিয়োজিত পুলিশ কনস্টেবল।

সূত্র জানায়, ২০১৮ সালের ২৯ জুন আনিছুর রহমানের সাথে নগরীর কাউনিয়া এলাকার সুমি আক্তার হিরার বিয়ে হয়। সংসার জীবনে তাদের একটি কন্যা সন্তান রয়েছে। ২০১৯ সালের ২৭ আগস্ট সন্তান গর্ভে থাকাকালীন সময় আনিছুর রহমান তার স্ত্রীকে ৫ লাখ টাকা যৌতুক দাবিতে তাকে মারধর করে তাড়িয়ে দেন। ২০১৯ সালের ২৪ ডিসেম্বর দুপুরে আনিছুর রহমান ও তার সহযোগী রাসেল হাওলাদার পুনরায় জমি কিনতে সুমি আক্তারের কাছে ৫ লাখ টাকা যৌতুক চান। সুমি টাকা দিতে অপারগতা জানালে আনিছুর রহমান তাকে চাকু দিয়ে কুপিয়ে জখম করেন। এ ঘটনায় গত ২ জানুয়াার কোতয়ালী মডেল থানায় স্বামী আনিছুর রহমান ও তার সহযোগী রাসেলকে অভিযুক্ত করে মামলা দায়ের করেন।

গত ২৯ মার্চ তদন্ত কর্মকর্তা এসআই রোজিনা বেগম কনস্টেবল আনিছুর রহমানকে অভিযুক্ত করে আদালতে এই মামলার অভিযোগপত্র জমা দেন। গত ৮ নভেম্বর ট্রাইব্যুনাল আনিছুর রহমানের বিরুদ্ধে অভিযোগ গঠন করেন। শনিবার থানা পুলিশ আনিছুর রহমানকে গ্রেফতার করে। আজ তাকে ট্রাইব্যুনালে পাঠালে বিচারক কনস্টেবল আনিছুর রহমানকে কারাগারে প্রেরণের নির্দেশ দেন।

 

এ জাতীয় আরও খবর

‘ভোটে ১ কোটি ২৬ লাখ টাকা খরচ হয়েছে, এটা আমি তুলবই’

পৃথিবীর বৃহত্তম দুর্নীতিতে বিজেপি: ভারতের অর্থমন্ত্রীর স্বামীর মন্তব্য

কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা

জায়েদ খানের নায়িকা হচ্ছেন ভারতের পূজা ব্যানার্জি

ঈদের ছুটি নিয়ে দুশ্চিন্তায় চাকরিজীবীরা

রেল কারো ব্যক্তিগত সম্পত্তি নয় : রেলমন্ত্রী

‘জলবায়ু সহনশীল মৎস্য চাষ প্রযুক্তি উদ্ভাবনে পদক্ষেপ নেওয়া হচ্ছে’

তৃতীয় দফায় গ্রাহকদের টাকা ফেরত দিল ইভ্যালি

চার বছরে মাধ্যমিকে ১০ লাখ শিক্ষার্থী কমেছে

‘নন-লেথাল অস্ত্র ব্যবহার না হলে সীমান্ত হত্যা আরো বাড়ত’

দূষণে বছরে অকাল মৃত্যু হচ্ছে পৌনে ৩ লাখ বাংলাদেশির

কালোজিরা খাওয়ার ৫ উপকারিতা