বুধবার, ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

১০০ জন অসহায় ও দুঃস্থ নারীর মাঝে নাসিরনগরে সেলাই মেশিন বিতরণ

news-image

আকতার হোসেন ভুইয়া,নাসিরনগর : ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে বেকার,অসহায় ও দুঃস্থ নারীদের কর্মসংস্থান সৃষ্টির লক্ষে বিনামূল্যে সেলাই মেশিন বিতরণ কার্যক্রমের সম্পন্ন হয়েছে। শনিবার থেকে শুরু হওয়া আজ বৃহস্পতিবার সকালে নাসিরনগর উজেলার ১৩টি ইউনিয়নের ১০০ জন অসহায় ও দুঃস্থ নারীর মধ্যে বিতরণ শেষ হয়। নাসিরনগর লাল হোসেন চৌধুরী মেমোরিয়াল ফাউন্ডেশনের উদ্যোগে ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ও উপজেলার বুড়িশ্বর ইউনিয়নের আশুরাইল গ্রামের কৃতিসন্তান আমেরিকান প্রবাসী মোয়াজ্জেম হোসেন চৌধুরীর ব্যক্তিগত অর্থায়ানে উপজেলার ১৩টি ইউনিয়নে ১০০টি সেলাই মেশিন বিতরণ কার্যক্রম আয়োজন করেন।

জিয়া চৌধুরীর সার্বিক সহযোগিতায় বিতরণ অনুষ্ঠানে লাল হোসেন চৌধুরী মেমোরিয়াল ফাউন্ডেশনের নিবার্হী পরিচালক মোঃ মোজেল উদ্দিন ভূইয়া,দেলোয়ার হোসেন চৌধুরী,লাল হোসেন চৌধুরী ফাউন্ডেশনের শাখা ব্যবস্থাপক মোহাম্মদ আবদুল মোমেন,সিও মোঃ মাসুদ রানাসহ এলাকার স্থানীয় ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

প্রধান অতিথি হিসেবে সেলাই মেশিন বিতরনের উদ্বোধন করেন সভায় ফাউন্ডেশনের নিবার্হী পরিচালক মোঃ মোজেল উদ্দিন ভূইয়া বলেন,ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ও আমেরিকান প্রবাসী মোয়াজ্জেম হোসেন চৌধুরী অসহায় ও দুঃস্থ নারীদের পাশে থাকার চেষ্ঠা করছেন। এটি সর্ম্পূণ ব্যক্তিগত উদ্যোগে পরিচালিত একটি কার্যক্রম। আশা করি আমাদের এই ক্ষুদ্র চেষ্ঠা বেকারত্ব দূরীকরণ ও কর্মসংস্থান সৃষ্ঠিতে কিছুটা হলেও সহায়ক হবে।