শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

ছোটপর্দায় তৃতীয়বার জুটি বাঁধলেন মৌসুমী ও শাহেদ

news-image

বিনোদন প্রতিবেদক : চিত্রনায়িকা মৌসুমী এবং অভিনেতা শাহেদ শরীফ খান দুজনই জনপ্রিয় অভিনয় তারকা। শোবিজে দীর্ঘদিন ধরেই কাজ করেন তারা। তবে ক্যামেরার সামনে মুখোমুখি হয়েছিলেন এর আগে দুইবার।

আগের কাজগুলোর জন্য দুজনেরই সুখস্মৃতি আছে। সেই ধারাবাহিকতায় তৃতীয়বার একসঙ্গে অভিনয় করেছেন একটি নাটকে। এটির নাম ‘ভক্ত’।

পরিচালনা করেছেন তারেক শিকদার। কক্সবাজার ও ঢাকার কিছু লোকেশনে নাটকটির শুটিং সম্পন্ন হয়েছে। এতে মৌসুমী একজন চিত্রনায়িকার চরিত্রেই নাটকটিতে অভিনয় করেছেন।

এতে অভিনয় প্রসঙ্গে মৌসুমী বলেন, আমাকে ঘিরে একজন পাগল ভক্তের নানান ধরনের উন্মাদনা নিয়েই ভক্ত টেলিফিল্মের গল্প। ভক্তটি আমাকে এতটাই ভালোবাসে যে, সে আমাকে খুঁজতে কক্সবাজারে গিয়েও হাজির হয়। নানা ধরনের বিব্রতকর পরিস্থিতির মুখোমুখি হতে হয় আমাকে টেলিফিল্মের গল্পে। এছাড়া শাহেদের সঙ্গে দীর্ঘদিন পর একসঙ্গে কাজ করলাম। শুরুতে যে শাহেদকে দেখেছি চুপচাপ শান্ত, এখনো আগেরই মতো আছে শাহেদ। অভিনয়ের প্রতি ভালোবাসাটা আছে তার।

শাহেদ শরীফ খান বলেন, আমার ভীষণ প্রিয় একজন নায়িকা মৌসুমী আপা। তারসঙ্গে এর আগে দুটো নাটকে কাজ করেছিলাম। সেই সময়ই তিনি আমাকে ভীষণ সহযোগিতা করেছিলেন। নিঃসন্দেহে তিনি এ দেশের একজন বড়মাপের অভিনেত্রী। অনেক বড় মনেরও একজন মানুষ। সবসময়ই তার সঙ্গে কাজ করাটা আমি ভীষণ উপভোগ করি। আশা করছি টেলিফিল্মটি দর্শকের ভালোলাগবে।

এটি একটি স্যাটেলাইট চ্যানেলে এবং পরবর্তীতে একটি ইউটিউব চ্যানেলে প্রচার হবে। এর আগে মৌসুমী ও শাহেদ প্রথম একসঙ্গে অরুণ চৌধুরীর পরিচালনায় ‘টুরিস্ট’ এবং দ্বিতীয়বার মুহাম্মদ মোস্তফা কামাল রাজের পরিচালনায় ‘পূর্ণদৈর্ঘ্য বাংলা ছায়াছবি’ নাটকে অভিনয় করেন।

এদিকে মৌসুমী এরই মধ্যে জামালের নির্দেশনায় নতুন একটি বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ শেষ করেছেন। শাহেদ জানান রিয়াজুল রিজুর নির্দেশনায় তিনি ‘ব্ল্যাক নাইট’ সিনেমার কাজ শুরু করেছেন। এতে তার সহশিল্পী আইরিন।

এছাড়াও আগামী ২৩ নভেম্বর থেকে তিনি তৌকীর আহমেদের পরিচালনায় ‘রূপালী জ্যোৎস্নায়’ ধারাবাহিকের শুটিংয়ে অংশ নেবেন।

এ জাতীয় আরও খবর

‘ভোটে ১ কোটি ২৬ লাখ টাকা খরচ হয়েছে, এটা আমি তুলবই’

পৃথিবীর বৃহত্তম দুর্নীতিতে বিজেপি: ভারতের অর্থমন্ত্রীর স্বামীর মন্তব্য

কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা

জায়েদ খানের নায়িকা হচ্ছেন ভারতের পূজা ব্যানার্জি

ঈদের ছুটি নিয়ে দুশ্চিন্তায় চাকরিজীবীরা

রেল কারো ব্যক্তিগত সম্পত্তি নয় : রেলমন্ত্রী

‘জলবায়ু সহনশীল মৎস্য চাষ প্রযুক্তি উদ্ভাবনে পদক্ষেপ নেওয়া হচ্ছে’

তৃতীয় দফায় গ্রাহকদের টাকা ফেরত দিল ইভ্যালি

চার বছরে মাধ্যমিকে ১০ লাখ শিক্ষার্থী কমেছে

‘নন-লেথাল অস্ত্র ব্যবহার না হলে সীমান্ত হত্যা আরো বাড়ত’

দূষণে বছরে অকাল মৃত্যু হচ্ছে পৌনে ৩ লাখ বাংলাদেশির

কালোজিরা খাওয়ার ৫ উপকারিতা