বুধবার, ১৬ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ ২রা আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ

বরিশালে ছাত্রদলের নেতাকে কুপিয়ে জখম

news-image

বরিশাল প্রতিনিধি : বরিশালে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সরকারি বরিশাল কলেজ ছাত্রদলের আহ্বায়ক রফিকুল ইসলাম টিপুকে কুপিয়ে আহত করেছে দুর্বৃত্তরা। শনিবার রাত সাড়ে ৮টার দিকে নগরীর কালীবাড়ি রোডের বরিশাল কলেজ মোড় এলাকার একটি হোটেলে তাকে কুপিয়ে আহত করে তারা। গুরুতর আহত টিপুকে শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় তদন্ত করে যথাযথ ব্যবস্থা নেয়ার কথা বলেছে পুলিশ।

প্রত্যক্ষদর্শী ও আহতের স্বজনরা জানায়, টিপু ওই হোটেলে চা পান করছিল। আকস্মিকভাবে ১০-১২ জনের একদল দুর্বৃত্ত দেশীয় ধারালো অস্ত্র ও লাঠিসোটা নিয়ে টিপুর উপর হামলা চালায়। তারা সেখানেই তাকে এলোপাথারী কুপিয়ে আহত করে। মাথাসহ শরীরের বিভিন্ন স্থানে রক্তত্ব জখম হয় টিপুর।

এ সময় স্থানীয় কেউ ভয়ে তাকে রক্ষায় এগিয়ে আসেনি। দুর্বৃত্তরা চলে যাওয়ার পর টিপুকে উদ্ধার করে শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন তারা। হামলাকালে হোটেলও ভাঙচুর করে দুর্বৃত্তরা।

এ হামলার সুনির্দিষ্ট কারণ জানাতে পারেনি কেউ। তবে এলাকায় আধিপত্য বিস্তার করাকে কেন্দ্র করে একদল কিশোর তার উপর হামলা চালায় বলে জানিয়েছে প্রত্যক্ষদর্শীরা।

কোতয়ালী মডেল থানার ওসি মো. নুরুল ইসলাম বলেন, এক যুবককে কুপিয়ে আহত করার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল এবং হাসপাতাল পরিদর্শন করেছে। এ ঘটনায় লিখিত অভিযোগ পেলে মামলা দায়েরসহ আইনগত ব্যবস্থা নেয়ার কথা বলেন ওসি।

এর আগে ২০১১ সালের ২৩ মার্চ একই এলাকায় টিপুর ভাই সরকারি বরিশাল কলেজ ছাত্রদলের তৎকালীন সভাপতি রাফসান আহমেদ জিতুকে কুপিয়ে হত্যা করে দুর্বৃত্তরা।