বুধবার, ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

দুই ম্যাচ পর জয়ে ফিরল ইউনাইটেড

news-image

স্পোর্টস ডেস্ক : লিগে টানা দুই ম্যাচে জয় শূন্য থাকার পর চ্যাম্পিয়ন্স লিগে ইস্তানবুল বাসাকসেহিরের বিপক্ষে হার। ম্যানচেস্টার ইউনাইটেড কোচ উলে গুনার সুলশার বেশ চাপেই ছিলেন। মাথার ওপর থেকে তার চাপের বোঝাটা এবার কমল বলতে হবে। এভারটনকে তাদেরই মাঠে হারিয়ে জয়ে ফিরল ইউনাইটেড।

ইংলিশ প্রিমিয়ার লিগে শনিবার গুডিসন পার্কে ৩-১ গোলে জয় তুলে নেয় ম্যানচেস্টার ইউনাইটেড। যদিও ম্যাচের ২০ মিনিটের মধ্যে পিছিয়ে পড়েছিল দলটি।

এদিন ইউনাইটেডের হয়ে গোল পেয়েছেন এ মৌসুমেই ক্লাবটিতে যোগ দেওয়া এডিনসন কাভানি। জোড়া গোল করেছেন ব্রুনো ফার্নান্দেস।

সাত ম্যাচে তিন জয় ও এক ড্রয়ে ১০ পয়েন্ট নিয়ে টেবিলের ১৩তম স্থানে আছে ইউনাইটেড। টানা তৃতীয় হারের স্বাদ পাওয়া এভারটন আট ম্যাচে ১৩ পয়েন্ট নিয়ে পঞ্চম স্থানে আছে।

ম্যানইউ লিগে চেলসির সঙ্গে ড্রয়ের পর হেরেছিল আর্সেনালের বিপক্ষে। এরপর গত বুধবার চ্যাম্পিয়ন্স লিগে ইস্তানবুল বাসাকসেহিরের মাঠে ২-১ গোলে হেরে বসে। তাতে সুলশারের ভবিষ্যৎ নিয়েও গুঞ্জন শুরু হয়।

এভারটনের বিপক্ষে ম্যাচটা তাই সুলশারের ক্যারিয়ারের জন্য ছিল খুব গুরুত্বপূর্ণ। কিন্তু এমন ম্যাচে শুরুতেই সুলশারকে হতাশ করেন শীর্ষরা। ১৯ মিনিটে গোল হজম করে বসে তার দল। এভারটনকে এগিয়ে দেন ব্রাজিলিয়ান মিডফিল্ডার বের্নার্দ।

সমতায় ফিরতে অবশ্য বেশি সময় লাগেনি ইউনাইটেডের। ২৫ মিনিটে বাঁ দিক থেকে লুক শর ক্রসে হেডে ঠিকানা খুঁজে নেন ফার্নান্দেস। পর্তুগিজ মিডফিল্ডার ৩২ মিনিটে নিজের দ্বিতীয় গোল আদায় করলে ইউনাইটেড ২-১ গোলের লিড পায়। যোগ করা সময়ে ব্যবধান বাড়িয়ে জয় নিশ্চিত করে ফেলেন কাভানি।