বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ভক্ত-সমর্থদের কাছ প্রত্যাশার চেয়েও বেশি সমর্থন পেয়েছি : সাকিব

news-image

স্পোর্টস ডেস্ক : নিষেধাজ্ঞার সময়টায় ভক্ত-সমর্থদের কাছ থেকে প্রত্যাশার চেয়েও বেশি সমর্থন পেয়েছেন বলে মন্তব্য করেছেন সাকিব আল হাসান। বিশ্বের অন্যতম সেরা এই অলরাউন্ডারের ভাবনা এখন একটাই- মাঠে ফিরে সবার ভালোবাসার প্রতিদান দেওয়া।

জুয়াড়িদের কাছ থেকে অনৈতিক প্রস্তাব পেয়েও তা গোপন করেছিলেন সাকিব। তাই ২০১৯ সালের ২৯ অক্টোবর আইসিসি এক বছরের নিষেধাজ্ঞা দেয় তাকে। সেই নিষেধাজ্ঞা শেষ হয়েছে এরই মধ্যে। এখন মাঠের লড়াইয়ে ফেরার অপেক্ষায় সাকিব।

সব ঠিক থাকলে এ মাসেই বিসিবির টি-টোয়েন্টি কাপ দিয়ে মাঠে ফিরবেন সাকিব। নিষেধাজ্ঞা শেষে এরই মধ্যে ওয়ানডেতে অলরাউন্ডারদের র‌্যাঙ্কিংয়ে শীর্ষ স্থানও ফিরে পেয়েছেন তিনি।

বুধবার রাতে দেশের সর্বকালের সেরা এই ক্রিকেটার তার ইউটিউব চ্যানেলে হাজির হয়েছিলেন ভক্ত-সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের উত্তর দিতে। সেখানেই এক ভক্তের প্রশ্নের উত্তরে ৩৩ বছর বয়সী অলরাউন্ডার বলেন, সবার ভালোবাসার প্রতিদান দেওয়াটাই তার ভাবনা এখন।

ক’দিন আগেই সাকিব ফেইসবুক স্ট্যাটাসে ভক্ত ও সাংবাদিকদের কাছ থেকে প্রশ্ন আহ্বান করেছিলেন। জানিয়েছিলেন, নিজের ইউটিউব চ্যানেলের মাধ্যমে বাছাই করা প্রশ্নের উত্তর দেবেন।

বুধবার রাতেই সাকিব সেই প্রশ্নগুলোর উত্তর নিয়ে হাজির হন নিজের ইউটিউব চ্যানেলে। যেখানে আশরাফুল ইসলাম সাকিব নামের এক ভক্তের প্রশ্ন ছিল এমন- ‘অনাকাঙ্ক্ষিত এই নিষেধাজ্ঞার শুরুতে আপনি ভক্ত সমর্থকের পাশে থাকার যে অনুরোধ করেছিলেন, নিষেধাজ্ঞা শেষে গত এক বছরে ভক্তদের পাশে থাকাটা কতটা আপনার প্রত্যাশা পূরণ করেছে বলে মনে হয়?

যার উত্তরে সাকিব বলেন, ‘আমার তো মনে হয়, একদম শতভাগ প্রত্যাশা পূরণ হয়েছে। আমি যেটা চেয়েছিলাম তারচেয়ে বেশি সমর্থন পেয়েছি। দর্শক বলেন, সাংবাদিক বলেন, বাংলাদেশের সকল মানুষ যারা দেশে আছেন বা দেশের বাইরে আছেন। সব জায়গা থেকে অসাধারণ সাপোর্ট আমি পেয়েছি।’

যোগ করে বলেন, ‘আসলে এখন আবার যখন খেলব, শুধু এটাই মনে হবে, কীভাবে আমি এই ভালোবাসার প্রতিদানটা দিতে পারব।’

এ জাতীয় আরও খবর

বাংলাদেশের অন্যতম উন্নয়ন অংশীদার চীন : ডেপুটি স্পিকার

প্লেনে অসুস্থ প্রবাসী, এক ঘণ্টায়ও আসেনি শাহ আমানতের অ্যাম্বুলেন্স

হামলায় আমি জড়িত ছিলাম না : রুবেল

তীব্র গরম: প্রাথমিক-মাধ্যমিকে অনলাইনে ক্লাস চালুর চিন্তা

উত্তপ্ত মধুখালীতে ফের বিজিবি মোতায়েন, দিনভর সহিংসতার ঘটনায় মামলা

হাসপাতালে ভর্তি সৌদি বাদশাহ

তাপপ্রবাহে ‘অতি উচ্চ ঝুঁকিতে’ বাংলাদেশের শিশুরা : ইউনিসেফ

এবারের ঈদযাত্রায় দুর্ঘটনা বেড়েছে ৪০ ভাগ

সাজেকে ট্রাক খাদে পড়ে নিহত ৬ শ্রমিক

নিরাপত্তা বাহিনীর সদস্যদের নিতে এসে ১৭৩ বাংলাদেশিকে ফেরত দিয়ে গেলো মিয়ানমার

মেহজাবীন-সিয়ামের ‘দ্বন্দ্বের’ কারণ প্রকাশ্যে

হাসপাতালে সৌদি বাদশাহ