শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

একতাবদ্ধভাবে এরশাদের আদর্শ বাস্তবায়নের মাধ্যমে ক্ষমতায় যাবে জাতীয় পার্টি : জিএম কাদের

news-image

রংপুর ব্যুরো : একতাবদ্ধভাবে এরশাদের আদর্শ বাস্তবায়নের মাধ্যমে নতুন কমিটি নতুন উদ্যোমে কাজ করে ক্ষমতায় যাবে আশা প্রকাশ করে জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের বলেছেন, রংপুর হলো জাতীয় পার্টির ঘাটি। এখানেই শুয়ে আছেন দলের প্রতিষ্ঠাতা। তার কবর জিয়ারতের মাধ্যমে নতুন কমিটি কাজ শুরু করলো। আমরা এরশাদের আদর্শকে প্রতিষ্ঠিত করার জন্য সকল চেস্টা চালিয়ে যাবো। আজ শনিবার বিকেলে রংপুর মহানগরীর দর্শনার পল্লীনিবাসে বাংলাদেশের সাবেক রাষ্ট্রপতি জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা পল্লীবন্ধু প্রয়াত হুসেইন মুহম্মদ এরশাদের কবর জিয়ারত উপলক্ষে আয়োজিত শুভেচ্ছা বিনিময়ের সময় তিনি এসব কথা বলেন।

এসময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন মহাসচিব মসিউর রহমান রাঙ্গা এমপি, সাবেক মহাসচিব রুহুল আমিন হাওলাদার, কো- চেয়ারম্যান এ্যাডভোকেট সালমা ইসলাম এমপি, সাবেক মহাসচিব জিয়াউদ্দিন বাবলু, প্রেসিডিয়াম সদস্য রংপুর মহানগর সভাপতি ও সিটি মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফা, প্রেসিডিয়াম সদস্য মজিবুল হক চুন্নু প্রমুখ। এসময় দলের এমপি লিয়াকত হোসেন খোকা, প্রেসিডিয়াম সদস্য আব্দুস সাত্তার, আবুল কাশেম, রংপুর বিভাগের দায়িত্বপ্রাপ্ত ব্যারিষ্টার শামীম হায়দার পাটোয়ারী, সিলেট বিভাগের দায়িত্বপ্রাপ্ত রেজাউল ইসলাম ভূঁইয়া, সিলেট বিভাগের দায়িত্বপ্রাপ্ত এটিআই তাজ, যুগ্ম মহাসচিব হাসিবুল ইসলাম জয়সহ কেন্দ্রীয় ও সারাদেশের বিভিন্ন বিভাগ-জেলার নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
এর আগে তিনি নতুন কমিটির চেয়ারম্যান হিসেবে মহাসচিব, সকল কো চেয়ারম্যান, এমপি ও প্রেসিডিয়াম সদস্যদের নিয়ে এরশাদের কবর জিয়ারকত করার জন্য রংপুর আসেন। এরপর তারা এরশাদের কবরের পাশে সুরা ফাতিহা পাঠ ও তার রুহের মাগফেরাত কামনা করে দোয়া মোনাজাত করেন। পরে তারা রংপুর বিভাগীয় জাতীয় পার্টির নেতাকর্মীদের সাথে শুভেচ্ছা বিনিময় করেন। ২৮ ডিসেম্বর কাউন্সিলের পর জাতীয় পার্টির নতুন কমিটি এরশাদের কবর জিয়ারতের জন্য প্রথম রংপুর আসলেন।

এসময় জিএম কাদের এমপি বলেন, ডিসিসি নির্বাচন সুষ্ঠু হবে বলে আমরা মনে করছি। আশাকরি কেউ এই নির্বাচনে আচরণ বিধি লঙঘন করবেন না। জাতীয় পার্টি এরশাদের আদর্শে অনুপ্রানিত হতেই আমরা তার কবর জিয়ারত করে কার্যক্রম শুরু করলাম। কবরস্থানে একটি আধুনিক স্মৃতি কমপ্লেক্স নির্মান হবেও বলে তিনি উল্লেখ করেন।

এদিকে কবর জিয়ারত উপলক্ষে কেন্দ্রীয় নেতৃবৃন্দের আগমনের খবর পেয়ে সকাল থেকেই পল্লী নিবাসে রংপুর বিভাগের বিভিন্ন জেলা ও উপজেলা থেকে নেতাকর্মীরা আসা শুরু করেন। হাজার হাজার মানুষের পদচারনায় মাজার প্রাঙ্গন মুখরিত হয়ে উঠে।

এ জাতীয় আরও খবর

‘ভোটে ১ কোটি ২৬ লাখ টাকা খরচ হয়েছে, এটা আমি তুলবই’

পৃথিবীর বৃহত্তম দুর্নীতিতে বিজেপি: ভারতের অর্থমন্ত্রীর স্বামীর মন্তব্য

কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা

জায়েদ খানের নায়িকা হচ্ছেন ভারতের পূজা ব্যানার্জি

ঈদের ছুটি নিয়ে দুশ্চিন্তায় চাকরিজীবীরা

রেল কারো ব্যক্তিগত সম্পত্তি নয় : রেলমন্ত্রী

‘জলবায়ু সহনশীল মৎস্য চাষ প্রযুক্তি উদ্ভাবনে পদক্ষেপ নেওয়া হচ্ছে’

তৃতীয় দফায় গ্রাহকদের টাকা ফেরত দিল ইভ্যালি

চার বছরে মাধ্যমিকে ১০ লাখ শিক্ষার্থী কমেছে

‘নন-লেথাল অস্ত্র ব্যবহার না হলে সীমান্ত হত্যা আরো বাড়ত’

দূষণে বছরে অকাল মৃত্যু হচ্ছে পৌনে ৩ লাখ বাংলাদেশির

কালোজিরা খাওয়ার ৫ উপকারিতা