শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ছেলের বিয়ের দাওয়াত দিতে গিয়ে প্রাণ হারালেন মেম্বার

news-image

জেলা প্রতিনিধি-শেরপুরের নালিতাবাড়ী উপজেলায় বালুবোঝাই ট্রাক্টরের ধাক্কায় নি’হত হয়েছেন নজরুল ইসলাম মিন্টু নামে এক ইউপি সদস্য। এ সময় আব্দুর রব ও জাহিদুল ইসলাম নামে মেম্বারের আরও দুই আত্মীয় আ’হত হয়েছেন। মঙ্গলবার বিকেল ৪টার দিকে নালিতাবাড়ী উপজেলার যোগানিয়া সাহেব আলী মোড় এলাকায় নাকুগাঁও স্থলবন্দর সড়কে এ দু’র্ঘটনা ঘটে। নি’হত নজরুল ইসলাম কাকরকান্দি ইউপিনয়নের ৪নং ওয়ার্ড সদস্য ছিলেন।

নালিতাবাড়ী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সারোয়ার হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বলেন, মঙ্গলবার বিকেলে নালিতাবাড়ী উপজেলার কাকরকান্দি ইউনিয়নের ৪নং ওয়ার্ডের ইউপি সদস্য নজরুল ইসলাম মিন্টু ছেলের বিয়ের দাওয়াত দিয়ে নকলা থেকে মোটরসাইকেলযোগে ফিরছিলেন। পথিমধ্যে যোগানিয়া সাহেব আলী মোড় এলাকায় পৌঁছালে নালিতাবাড়ী থেকে নকলাগামী বালুবোঝাই একটি ট্রাক্টর মেম্বারের মোটরসাইকেলকে ধাক্কা দেয়।

এতে মোটরসাইকেলটি ভেঙে যায় ও ছিটকে পড়ে যান চালক ইউপি সদস্যসহ তিন আরোহী। আশপাশের লোকজন ছুটে এসে উ’দ্ধার করলেও ঘটনাস্থলেই প্রাণ হারান ইউপি সদস্য নজরুল ইসলাম। পরে আ’হত অবস্থায় আব্দুর রব ও জাহিদুলকে উ’দ্ধার করে নালিতাবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়। গুরুতর আহত জাহিদুলকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

ওসি জানান, নি’হতের ম’রদে’হ উ’দ্ধার করা হয়েছে। ট্রাক্টরটি আটক করা হলেও দুর্ঘ’টনার পরপরই চালক পালিয়ে যাওয়ায় তাকে আটক করা যায়নি।

এ জাতীয় আরও খবর

সালমান শাহ-শাকিব খানের মতোই জয়কে টার্গেট করা হলো : স্ত্রী নীড়

মৃত্যুর দু’বছর পর ব্রুনাই থেকে ফিরছে দুই বাংলাদেশির লাশ

এক মিনিটের জন্য শেষ বিসিএসের স্বপ্ন, হাউমাউ করে কান্না

জাতীয় পার্টির কোনো রাজনীতি নেই: ফিরোজ রশিদ

গরমে সরবরাহ কম, আরও বেড়েছে সবজির দাম

পাটগ্রামে বিএসএফের গুলিতে বাংলাদেশি নিহত

বিএনপির ৭৫ নেতা বহিষ্কার

১০ কোটি টাকার অনিয়ম, পাবনায় অগ্রণী ব্যাংকের ৩ কর্মকর্তা আটক

‘পাকিস্তানের প্রধানমন্ত্রীর বক্তব্য থেকে বিএনপির শিক্ষা নেওয়া উচিত’

‘মাশা আল্লাহ’ লিখে যে ‘খোঁচা’ দিলেন মুশফিক

গাজীপুরে ফ্ল্যাট থেকে স্বামী-স্ত্রীর মরদেহ উদ্ধার

চিকিৎসা খাতে থাইল্যান্ডের বিনিয়োগ চান প্রধানমন্ত্রী