শনিবার, ১১ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ ২৮শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ইমোতে না আসায় ফোন ভাঙলেন স্বামী, পরে অ’ন্তঃসত্ত্বা স্ত্রীর ‘আ’ত্মহ’ত্যা’

news-image

ছেলের অ’ন্তঃস’ত্ত্বা স্ত্রীকে দেখতে চেয়েছিলেন মা। তাই ইমোতে ভিডিও কলে মায়ের সামনে স্ত্রীকে আসতে বলেছিলেন। কিন্তু স্ত্রী সেই কথা না শোনায় মুঠোফোন ভেঙে ফেলেন তার স্বামী। পরে সেই স্ত্রী আ’ত্মহ’ত্যা করেছেন।বৃহস্পতিবার ( ২৫ জুলাই) দুপুর ১টার দিকে হারবাং ইউনিয়নের বৃন্দাবন নয়াবাজার এলাকায় এ ঘটনা ঘটে।

কক্সবাজারের চকরিয়ার হারবাং এলাকার আমির হামজার মেয়ে জেসমিন আক্তারের (১৯) সঙ্গে লোহাগাড়ার আধুনগরের মো. ইউনুছের বিয়ে হয় সাত মাস আগে। জেসমিন এখন ছয় মাসের অ’ন্তঃসত্ত্বা।বিয়ের পর জেসমিনের বাড়িতে থেকে বিভিন্ন পরিবহণের গাড়ি চালান ইউনুছ। তাদের সেই সুখের সংসার হঠাৎ তছনছ হয়ে গেছে। তুচ্ছ ঘটনায় জেসমিন ফাঁ’স দিয়ে আ’ত্মহ’ত্যা করেছেন বলে অভিযোগ উঠেছে।

পরিবার সদস্যদের বরাত দিয়ে হারবাং ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান মিরানুল ইসলাম বলেন, ইউনুছের বিয়ের পর সাত মাস কেটে গেলেও তার মাসহ পরিবারের সদস্যরা স্ত্রী জেসমিনকে দেখেনি। ছেলের স্ত্রী অন্তঃসত্ত্বা শুনে ইমো ভিডিওতে তাকে দেখতে চান ইউনুছের মা।মায়ের এ আবদার মেটাতে ইউনুছ আজ সকাল ১০টায় স্ত্রী জেসমিনকে ভালো কাপড় পরে আসতে বলেন। এ অনুরোধে সাড়া দেননি তিনি। এতে মুঠোফোনটি ভেঙে ফেলে ইউনুছ ঘরের বাইরে চলে যান।

এ ঘটনায় স্বামীর ওপর অভিমান ও ক্ষোভে দুপুর ১টার দিকে ঘরের বীমে ওড়না পেঁচিয়ে ফাঁস দিয়ে আ’ত্মহ’ত্যা করেন জেসমিন।এ বিষয়ে চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হাবিবুর রহমান বলেন, জেসমিনের আ’ত্মহ’ত্যা নিয়ে কোনো পক্ষের অভিযোগ নেই। স্থানীয় চেয়ারম্যান মিরানও পুলিশকে জানিয়েছে, এটি আ’ত্ম’হ’ত্যা।তাই পরিবারের পক্ষ থেকে আবেদনের পরিপ্রেক্ষিতে ম’য়নাতদন্ত ছাড়াই লা’শ দাফনের ব্যবস্থা করা হয়েছে।

এ জাতীয় আরও খবর

সড়ক দুর্ঘটনা জাতীয় সমস্যা, সড়ক আইনের আওতা বাড়ানো হয়েছে: স্বরাষ্ট্রমন্ত্রী

মিল্টন সমাদ্দারের আশ্রমে ছিলেন সেলিম, পেটে কাটা দাগ নিয়ে সন্দেহ

বিদেশি বউ নিয়ে হেলিকপ্টারে বাড়ি ফিরলেন সিঙ্গাপুর প্রবাসী

নির্বাচন অবাধ–নিরপেক্ষ করাই কমিশনের মূল লক্ষ্য: ইসি রাশেদা

চাকরির বয়সসীমা ৩৫ বছর: প্রধানমন্ত্রীকে স্মারকলিপি দেওয়ার মিছিল ছত্রভঙ্গ করল পুলিশ

ডোনাল্ড লু আসার খবরে বিএনপি আবার ক্ষমতার স্বপ্নে বিভোর: কাদের

রাজধানীর খালে মিলল ফ্রিজ-তোশক-সোফা!

অ্যান্টিগা টেস্ট দিয়ে শুরু বাংলাদেশের উইন্ডিজ সফর

রোহিঙ্গা ক্যাম্পে যুবককে মাথায় গুলি করে হত্যা

আফগানিস্তানে আকস্মিক বন্যা, একদিনে নিহত দুই শতাধিক

২০ জনের অর্থ পাচারের অনুসন্ধান করছে দুদক

আদালতপাড়ায় কমছে না বিএনপি নেতাকর্মীর ভিড়